বাংলা নিউজ > ছবিঘর > বিছানায় বসে মোহময়ী সুহানা খান, শাহরুখ কন্যার ছবি সামনে আসতেই নিমেষে ভাইরাল

বিছানায় বসে মোহময়ী সুহানা খান, শাহরুখ কন্যার ছবি সামনে আসতেই নিমেষে ভাইরাল

  • মা গৌরী খানের ড্রেস পরে ফটোশ্যুট সারলেন সুহানা। শাহরুখ কন্যার নতুন ছবিতে মন হারাচ্ছে নেট দুনিয়া। 
সবুদ-সাদা-কালো অ্যাসিমেট্রিক্যাল প্রিন্টেড ড্রেসে হাঁটু মুড়ে বিছানায় বসে রয়েছেন শাহরুখ কন্যা সুহানা। একদম মোহময়ী অবতারে সামনে এলেন মন্নতের রাজকুমারী। বৃহস্পতিবার রাতে এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শোরগোল নেটদুনিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5সবুদ-সাদা-কালো অ্যাসিমেট্রিক্যাল প্রিন্টেড ড্রেসে হাঁটু মুড়ে বিছানায় বসে রয়েছেন শাহরুখ কন্যা সুহানা। একদম মোহময়ী অবতারে সামনে এলেন মন্নতের রাজকুমারী। বৃহস্পতিবার রাতে এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই শোরগোল নেটদুনিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবি পোস্ট করে একটি মজাদার ক্যাপশনও লেখেন সুহানা। তাঁর কথায়- এই ছবিটার দিকে তাকিয়ে তাকিয়ে মন ভরে যাওয়ার আগেই শেয়ার করে দিলাম। না হলে আবার এটাকেই অপছন্দ করা শুরু করব'। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5এই ছবি পোস্ট করে একটি মজাদার ক্যাপশনও লেখেন সুহানা। তাঁর কথায়- এই ছবিটার দিকে তাকিয়ে তাকিয়ে মন ভরে যাওয়ার আগেই শেয়ার করে দিলাম। না হলে আবার এটাকেই অপছন্দ করা শুরু করব'। (ছবি-ইনস্টাগ্রাম)
ইন্ডাস্ট্রিতে এখনও পদার্পন করেননি, তাতে কি ? সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই কয়েক লক্ষ মানুষ ফলো করেন শাহরুখ কন্যা সুহানাকে। আর সময়ে সময়ে নিজের ফলোয়ার ও বন্ধুদের জন্য লাস্যময়ী অবতারে সামনে আসেন সুহানা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5ইন্ডাস্ট্রিতে এখনও পদার্পন করেননি, তাতে কি ? সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই কয়েক লক্ষ মানুষ ফলো করেন শাহরুখ কন্যা সুহানাকে। আর সময়ে সময়ে নিজের ফলোয়ার ও বন্ধুদের জন্য লাস্যময়ী অবতারে সামনে আসেন সুহানা। (ছবি-ইনস্টাগ্রাম)
কদিন আগেই নিজের আমিরশাহী ডায়রির ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছিলেন শাহরুখ-গৌরীর একমাত্র মেয়ে। লাস্যময়ী সুহানাকে দেখা গিয়েছে মরু শহর আবু ধাবিরর নীল জলের ধারে এক কাউচে বসে থাকতে। পিছনে নীল আকাশ, বিস্তীর্ণ বালির চরে মোহময়ী আবেদনে নিজেকে মেলে ধরেছেন সুহানা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5কদিন আগেই নিজের আমিরশাহী ডায়রির ঝলক সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছিলেন শাহরুখ-গৌরীর একমাত্র মেয়ে। লাস্যময়ী সুহানাকে দেখা গিয়েছে মরু শহর আবু ধাবিরর নীল জলের ধারে এক কাউচে বসে থাকতে। পিছনে নীল আকাশ, বিস্তীর্ণ বালির চরে মোহময়ী আবেদনে নিজেকে মেলে ধরেছেন সুহানা। (ছবি-ইনস্টাগ্রাম)
আইপিএল টুর্নামেন্টে বাবার টিম কলকাতা নাইট রাইডার্সের সমর্থনে গলা ফাটাতে হাজির হয়েছিলেন সুহানা। স্টেডিয়ামেও লেন্সবন্দী হয়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5আইপিএল টুর্নামেন্টে বাবার টিম কলকাতা নাইট রাইডার্সের সমর্থনে গলা ফাটাতে হাজির হয়েছিলেন সুহানা। স্টেডিয়ামেও লেন্সবন্দী হয়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি