বাংলা নিউজ > ছবিঘর > স্বল্পবাসে দেদার ঘাম ঝরাচ্ছেন সুহানা খান,ভাইরাল শাহরুখ কন্যার ‘সেক্সি’ অবতার

স্বল্পবাসে দেদার ঘাম ঝরাচ্ছেন সুহানা খান,ভাইরাল শাহরুখ কন্যার ‘সেক্সি’ অবতার

  • নিউ ইয়র্কে পিলাটে ক্লাসের ফাঁকে সেলফি তুললেন সুহানা। নিমেষে ভাইরাল ছবি।
মাস কয়েক আগেই ২১-শে পা দিয়েছেন সুহানা খান। শাহরুখ-গৌরী কন্যা বলিউডে পা রাখবার আগে থেকেই সোশ্যাল মিডিয়া সেনসেশন। সুহানার সব ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয় নেটমাধ্যমে। মন্নত-এর রাজকুমারীর বোল্ড লুকে ফিদা লক্ষ পুরুষ হৃদয়। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/8মাস কয়েক আগেই ২১-শে পা দিয়েছেন সুহানা খান। শাহরুখ-গৌরী কন্যা বলিউডে পা রাখবার আগে থেকেই সোশ্যাল মিডিয়া সেনসেশন। সুহানার সব ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয় নেটমাধ্যমে। মন্নত-এর রাজকুমারীর বোল্ড লুকে ফিদা লক্ষ পুরুষ হৃদয়। (ছবি-ইনস্টাগ্রাম) 
সুহানা বরাবরই ফিটনেস সচেতন। নিজের টোনড বডি মেলে ধরতেও পিছপা হন না। এই মুহূর্তে নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা, তবে স্টাডিজের ফাঁকে জিমে গিয়ে ঘাম ঝরান স্বাস্থ্য সচেতন সুহানা।শুধু জিমই নয়, সুহানার ফিটনেস রুটিনের অন্যতম অংশ পিলাটে। 
2/8সুহানা বরাবরই ফিটনেস সচেতন। নিজের টোনড বডি মেলে ধরতেও পিছপা হন না। এই মুহূর্তে নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা, তবে স্টাডিজের ফাঁকে জিমে গিয়ে ঘাম ঝরান স্বাস্থ্য সচেতন সুহানা।শুধু জিমই নয়, সুহানার ফিটনেস রুটিনের অন্যতম অংশ পিলাটে। 
সোমবার ইনস্টাগ্রামের দেওয়ালে পিলাটে ক্লাসের ফাঁকে তোলা সেলফি পোস্ট করলেন সুহানা। যেখানে ধূসর রঙা স্পোর্টস টপ ও শর্টসে পাওয়া গেল সুহানাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8সোমবার ইনস্টাগ্রামের দেওয়ালে পিলাটে ক্লাসের ফাঁকে তোলা সেলফি পোস্ট করলেন সুহানা। যেখানে ধূসর রঙা স্পোর্টস টপ ও শর্টসে পাওয়া গেল সুহানাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
দিন কয়েক আগেই ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ওয়ার্ক আউট সেলফি পোস্ট করেছিলেন সুহানা। নিমেষেই ভাইরাল হয় শাহরুখ তনয়ার সেই পোস্ট।  (ছবি ইনস্টা স্টোরি)
4/8দিন কয়েক আগেই ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ওয়ার্ক আউট সেলফি পোস্ট করেছিলেন সুহানা। নিমেষেই ভাইরাল হয় শাহরুখ তনয়ার সেই পোস্ট।  (ছবি ইনস্টা স্টোরি)
মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান। স্টার কিড হওয়ার দরুণ স্পটলাইট সব সময় সুহানার ওপর থাকে। আপতত নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন সুহানা খান। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান। স্টার কিড হওয়ার দরুণ স্পটলাইট সব সময় সুহানার ওপর থাকে। আপতত নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন সুহানা খান। (ছবি-ইনস্টাগ্রাম)
শাহরুখ পুত্র আরিয়ান সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে রাখলেও সুহানা কিন্তু উলটো পথে হেঁটেছেন। বয়স বসে ২১, তবে ইতিমধ্যেই ইনস্টায় ১৬ লক্ষ ইউজার ফলো করেন সুহানাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8শাহরুখ পুত্র আরিয়ান সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে রাখলেও সুহানা কিন্তু উলটো পথে হেঁটেছেন। বয়স বসে ২১, তবে ইতিমধ্যেই ইনস্টায় ১৬ লক্ষ ইউজার ফলো করেন সুহানাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
তুখোড় ফ্যাশানেবল এই স্টার কিড নিরাশ করেন না ভক্তদেরও। সময়ে সময়ে নিজের ফ্রেমবন্দি মুহূর্ত শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।  (ছবি-ইনস্টাগ্রাম)
7/8তুখোড় ফ্যাশানেবল এই স্টার কিড নিরাশ করেন না ভক্তদেরও। সময়ে সময়ে নিজের ফ্রেমবন্দি মুহূর্ত শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।  (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনয়কেই কেরিয়ার হিসাবে বেছে নেবেন সুহানা, সেকথা স্পষ্ট। ইতিমধ্যেই সে তাঁর স্কুলের নানা স্টেজ শো, ‘The Grey Part of Blue’ নামক একটি শর্ট ফিল্মে কাজ করেছেন বাদশার একমাত্র কন্যা। শর্ট ফিল্মটি প্রযোজনা করেছে সুহানার স্কুলের সহপাঠীরা।(ছবি-ইনস্টাগ্রাম) 
8/8অভিনয়কেই কেরিয়ার হিসাবে বেছে নেবেন সুহানা, সেকথা স্পষ্ট। ইতিমধ্যেই সে তাঁর স্কুলের নানা স্টেজ শো, ‘The Grey Part of Blue’ নামক একটি শর্ট ফিল্মে কাজ করেছেন বাদশার একমাত্র কন্যা। শর্ট ফিল্মটি প্রযোজনা করেছে সুহানার স্কুলের সহপাঠীরা।(ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি