বাংলা নিউজ > ছবিঘর > পুত্রসন্তানের বাবা হচ্ছেন, জানালেন সুনীল নারিন : দেখুন ছবি

পুত্রসন্তানের বাবা হচ্ছেন, জানালেন সুনীল নারিন : দেখুন ছবি

  • প্রথম সন্তানের বাবা হতে চলেছেন ওয়েস্ট ইন্ডিজ এবং কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা সুনীল নারিন। প্রথামাফিক বিশেষ অনুষ্ঠানে সেই ঘোষণা করেন নারিন এবং তাঁর বান্ধবী অ্যাঞ্জেলিনা। দেখে নিন সেই অনুষ্ঠানের ছবি -
শীঘ্রই বাবা হতে চলেছেন ওয়েস্ট ইন্ডিজ এবং কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা সুনীল নারিন। প্রথামাফিক ত্রিনিদাদ ও টোব্যাগোয় সোমবার সন্ধ্যায় বিশেষ অনুষ্ঠানে নারিন এবং তাঁর বান্ধবী অ্যাঞ্জেলিনা জানান, তাঁদের বাড়িতে পুত্রসন্তান আসতে চলেছে। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sunilnarine24)
1/4শীঘ্রই বাবা হতে চলেছেন ওয়েস্ট ইন্ডিজ এবং কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) তারকা সুনীল নারিন। প্রথামাফিক ত্রিনিদাদ ও টোব্যাগোয় সোমবার সন্ধ্যায় বিশেষ অনুষ্ঠানে নারিন এবং তাঁর বান্ধবী অ্যাঞ্জেলিনা জানান, তাঁদের বাড়িতে পুত্রসন্তান আসতে চলেছে। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sunilnarine24)
সোমবারের অনুষ্ঠানে নিজের পোশাক সংস্থা ‘৭৪’-এর একটি ছোটো জামা হাতে ধরেছিলেন নারিন। যা তাঁর জার্সির নম্বর। সেই সংস্থা চালান নারিন এবং অ্যাঞ্জেলিনা। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম sunilnarine24)
2/4সোমবারের অনুষ্ঠানে নিজের পোশাক সংস্থা ‘৭৪’-এর একটি ছোটো জামা হাতে ধরেছিলেন নারিন। যা তাঁর জার্সির নম্বর। সেই সংস্থা চালান নারিন এবং অ্যাঞ্জেলিনা। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম sunilnarine24)
আইপিএলের চলাকালীন গত অক্টোবরে নারিন এবং অ্যাঞ্জেলিনা জানিয়েছিলেন, তাঁদের বাড়িতে নয়া অতিথি আসতে চলেছে। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম sunilnarine24)
3/4আইপিএলের চলাকালীন গত অক্টোবরে নারিন এবং অ্যাঞ্জেলিনা জানিয়েছিলেন, তাঁদের বাড়িতে নয়া অতিথি আসতে চলেছে। (ছবি সৌজন্য, ইনস্টাগ্রাম sunilnarine24)
নারিনকে শুভেচ্ছা জানিয়েছেন কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাককালাম, প্যাট কামিন্স-সহ অসংখ্য ভক্তরা। (ছবি সৌজন্য কেকেআর)
4/4নারিনকে শুভেচ্ছা জানিয়েছেন কেকেআর কোচ ব্রেন্ডন ম্যাককালাম, প্যাট কামিন্স-সহ অসংখ্য ভক্তরা। (ছবি সৌজন্য কেকেআর)
অন্য গ্যালারিগুলি