বাংলা নিউজ > ছবিঘর > সোনম কাপুর ও আনন্দ আহুজাকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা সুনীতা ও রিয়া কাপুরের

সোনম কাপুর ও আনন্দ আহুজাকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা সুনীতা ও রিয়া কাপুরের

  • এই বিশেষ দিনে পরিবারের থেকে দূরে আছেন সোনম ও আনন্দ। 
সোনম কাপুর ও আনন্দ আহুজাকে তৃতীয় বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানালেন মা সুনীতা কাপুর ও বোন রিয়া কাপুর। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6সোনম কাপুর ও আনন্দ আহুজাকে তৃতীয় বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানালেন মা সুনীতা কাপুর ও বোন রিয়া কাপুর। (ছবি-ইনস্টাগ্রাম)
সোনম ও আনন্দের এই ছবিটি শেয়ার করে রিয়া লিখেছেন, ‘পুরো পৃথিবীতে আমার সবচেয়ে প্রিয় দুটো মানুষকে বিবাহ বার্ষিকীর অনেক শুভেচ্ছা। দু' বছর  ধরে আমাদের পাগলামি খুব মিস করেছি। সঙ্গে, জানি মজা করার সময় পরেও অনেক পাব।’ (ছবি-ইনস্টাগ্রাম)
2/6সোনম ও আনন্দের এই ছবিটি শেয়ার করে রিয়া লিখেছেন, ‘পুরো পৃথিবীতে আমার সবচেয়ে প্রিয় দুটো মানুষকে বিবাহ বার্ষিকীর অনেক শুভেচ্ছা। দু' বছর  ধরে আমাদের পাগলামি খুব মিস করেছি। সঙ্গে, জানি মজা করার সময় পরেও অনেক পাব।’ (ছবি-ইনস্টাগ্রাম)
সোনম না থাকায় তাঁর জীবনের একটা অংশ তাঁর থেকে দূর হয়ে গিয়েছে বলেই জানালেন রিয়া কাপুর। লিখেছেন, ‘তোমায় খুব ভালোবাসি। আপাতত ফেস টাইম ফ্যামিলি মিটিং দিয়েই কাজ চালাতে হবে।’ (ছবি-ইনস্টাগ্রাম) 
3/6সোনম না থাকায় তাঁর জীবনের একটা অংশ তাঁর থেকে দূর হয়ে গিয়েছে বলেই জানালেন রিয়া কাপুর। লিখেছেন, ‘তোমায় খুব ভালোবাসি। আপাতত ফেস টাইম ফ্যামিলি মিটিং দিয়েই কাজ চালাতে হবে।’ (ছবি-ইনস্টাগ্রাম) 
মেয়ে সোনম ও জামাই আনন্দকে শুভেচ্ছা জানিয়েছেন মা সুনীতা কাপুরও। সুনীতা তাঁর ইনস্টা পোস্টে লিখেছেন, ‘ভগবান তোমাদের দু'জনের মঙ্গল করুক। তোমাদের ভালোবাসা সময়ের সঙ্গে আরও বাড়ুক। তোমাদের আগের দিনগুলো হাসিখুশিতে ভরা থাক। আরও ভালো ভালো স্মৃতি তৈরি হোক তোমাদের। তোমাদের দু'জনকে অনেক ভালোবাসা।’ (ছবি-ইনস্টাগ্রাম)
4/6মেয়ে সোনম ও জামাই আনন্দকে শুভেচ্ছা জানিয়েছেন মা সুনীতা কাপুরও। সুনীতা তাঁর ইনস্টা পোস্টে লিখেছেন, ‘ভগবান তোমাদের দু'জনের মঙ্গল করুক। তোমাদের ভালোবাসা সময়ের সঙ্গে আরও বাড়ুক। তোমাদের আগের দিনগুলো হাসিখুশিতে ভরা থাক। আরও ভালো ভালো স্মৃতি তৈরি হোক তোমাদের। তোমাদের দু'জনকে অনেক ভালোবাসা।’ (ছবি-ইনস্টাগ্রাম)
২০১৮ সালে আজকের দিনেই অর্থাৎ ৮ মে মুম্বইতে দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6২০১৮ সালে আজকের দিনেই অর্থাৎ ৮ মে মুম্বইতে দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন সোনম। (ছবি-ইনস্টাগ্রাম)
আপাতত লন্ডনের নটিং হিলের বাংলোতেই রয়েছেন তাঁরা। সেখানেই পালন করবেন বিয়ের ৩ বছরের ‘জন্মদিন’। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6আপাতত লন্ডনের নটিং হিলের বাংলোতেই রয়েছেন তাঁরা। সেখানেই পালন করবেন বিয়ের ৩ বছরের ‘জন্মদিন’। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি