বাড়ি > ছবিঘর > সানি-ড্যানিয়েলের ঘরে এল নতুন অতিথি, বলি বিউটি শেয়ার করলেন সেই 'বিস্ট' এর ছবি

সানি-ড্যানিয়েলের ঘরে এল নতুন অতিথি, বলি বিউটি শেয়ার করলেন সেই 'বিস্ট' এর ছবি

  • লাক্সারি কার মাসেরাতি ঘরে আনলেন সানি লিওনই। আর সেই শ্বেত শুভ্র ‘দানব’ এর সঙ্গেই অনুরাগীদের পরিচয় করিয়ে দিলেন 'বেবি ডল'।
করোনা আবহে আপাতত সপরিবারে লস অ্যাঞ্জেলসে রয়েছেন সানি লিওন। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ এই বলি নায়িকা। ফ্যামিলি টাইমের নানান মুহূর্ত উঠে আসে সানির ইনস্টাগ্রাম পোস্টে। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
1/8করোনা আবহে আপাতত সপরিবারে লস অ্যাঞ্জেলসে রয়েছেন সানি লিওন। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ এই বলি নায়িকা। ফ্যামিলি টাইমের নানান মুহূর্ত উঠে আসে সানির ইনস্টাগ্রাম পোস্টে। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
নিশা, আসের এবং নোয়া- তিন সন্তানকে নিয়েই কাটছে সানি-ড্যানিয়েলের দিন। তিন ছেলেমেয়ের দেখভালেই কাটছে এই তারকা দম্পতির বেশিরভাগ সময়। এর মাঝেই সানি-ড্যানিয়েলের বাড়িতে এক নতুন অতিথি। বিস্ট হিসাবেই যার সঙ্গে পরিচয় করালেন সানি। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
2/8নিশা, আসের এবং নোয়া- তিন সন্তানকে নিয়েই কাটছে সানি-ড্যানিয়েলের দিন। তিন ছেলেমেয়ের দেখভালেই কাটছে এই তারকা দম্পতির বেশিরভাগ সময়। এর মাঝেই সানি-ড্যানিয়েলের বাড়িতে এক নতুন অতিথি। বিস্ট হিসাবেই যার সঙ্গে পরিচয় করালেন সানি। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
সানি বাড়িতে আনলেন একটি ব্র্যান্ড নিউ মাসেরাতি। হ্যাঁ, বুধবারই এই লাক্সারি কিনেছেন নায়িকা। আর অনুরাগীদের সঙ্গে নিজের এই উচ্ছ্বাস শেয়ার করে নিয়েছেন সানি। এই ছবি শেয়ার করে সানি লেখেন, ‘কালই এই দানবটাকে বাড়িতে আনলাম। উফ..যখনই এই গাড়িটা চালাচ্ছি একটা অদ্ভূত আনন্দ অনুভব করছি’। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8সানি বাড়িতে আনলেন একটি ব্র্যান্ড নিউ মাসেরাতি। হ্যাঁ, বুধবারই এই লাক্সারি কিনেছেন নায়িকা। আর অনুরাগীদের সঙ্গে নিজের এই উচ্ছ্বাস শেয়ার করে নিয়েছেন সানি। এই ছবি শেয়ার করে সানি লেখেন, ‘কালই এই দানবটাকে বাড়িতে আনলাম। উফ..যখনই এই গাড়িটা চালাচ্ছি একটা অদ্ভূত আনন্দ অনুভব করছি’। (ছবি-ইনস্টাগ্রাম)
ইতালিয় গাড়ি নির্মাণ সংস্থা তৈরি করে এই লাক্সারি কার।মাসেরাতি কিনে স্বামী ড্যানিয়েলের সঙ্গে রোম্যান্টিক ড্রাইভেও বেরিয়ে পড়েছিলেন সানি। ভারতীয় মুদ্রায় একটি মাসেরাতি গাড়ির দাম হয় দু কোটি টাকার বেশি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8ইতালিয় গাড়ি নির্মাণ সংস্থা তৈরি করে এই লাক্সারি কার।মাসেরাতি কিনে স্বামী ড্যানিয়েলের সঙ্গে রোম্যান্টিক ড্রাইভেও বেরিয়ে পড়েছিলেন সানি। ভারতীয় মুদ্রায় একটি মাসেরাতি গাড়ির দাম হয় দু কোটি টাকার বেশি। (ছবি-ইনস্টাগ্রাম)
মাসেরাতির শোরুম থেকেই ফ্যানেদের সানি জানিয়েছিলেন- একটা সুখবর আসছে। নতুন লাক্সারি কার কেনবার সময় রঙ মিলান্ত বজায় রাখলেন সানি। সাদা টপ এবং ক্রিম রঙের প্যান্টে সাদা মাসেরাতি কিনতে পৌঁছেছিলেন বেবি ডল। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8মাসেরাতির শোরুম থেকেই ফ্যানেদের সানি জানিয়েছিলেন- একটা সুখবর আসছে। নতুন লাক্সারি কার কেনবার সময় রঙ মিলান্ত বজায় রাখলেন সানি। সাদা টপ এবং ক্রিম রঙের প্যান্টে সাদা মাসেরাতি কিনতে পৌঁছেছিলেন বেবি ডল। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা কালে গত মে মাসেই মুম্বই থেকে লস অ্যাঞ্জেলসে উড়ে যান সানি। তিনি বলেছিলেন, ‘ছেলে-মেয়ের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত’। তবে মুম্বইকে ভীষণ মিস করছেন নায়িকা, সে কথাও একাধিক বার বলতে শোনা গিয়েছে সানিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8করোনা কালে গত মে মাসেই মুম্বই থেকে লস অ্যাঞ্জেলসে উড়ে যান সানি। তিনি বলেছিলেন, ‘ছেলে-মেয়ের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত’। তবে মুম্বইকে ভীষণ মিস করছেন নায়িকা, সে কথাও একাধিক বার বলতে শোনা গিয়েছে সানিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি কলকাতার আশুতোষ কলেজ সহ, পশ্চিমবঙ্গের একাধিক কলেজের মেধাতালিকায় নাম উঠেছিল সানির। সেই নিয়ে বিতর্ক কম হয়নি। যদিও গোটা বিষয়টা মজার ছলে নিয়েছিলেন সানি। জানিয়েছিলেন ‘নতুন মরসুমে ক্লাসে যোগ দিচ্ছি’। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8সম্প্রতি কলকাতার আশুতোষ কলেজ সহ, পশ্চিমবঙ্গের একাধিক কলেজের মেধাতালিকায় নাম উঠেছিল সানির। সেই নিয়ে বিতর্ক কম হয়নি। যদিও গোটা বিষয়টা মজার ছলে নিয়েছিলেন সানি। জানিয়েছিলেন ‘নতুন মরসুমে ক্লাসে যোগ দিচ্ছি’। (ছবি-ইনস্টাগ্রাম)
শেষবার স্লিটসভিলায় দর্শক দেখেছে সানিকে। বলিউডের পর্দা থেকে বেশ কিছু দিন গায়েব রয়েছেন সানি। স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা গেলেও ২০১৭ সালের তেরা ইনেজার ছবিতেই শেষবার লিড রোলে পাওয়া গেছে বেবি ডলকে। মুক্তির অপেক্ষায় রয়েছে সানির তেলুগু ছবি বীরামাদেবী।  (ছবি-ইনস্টাগ্রাম)
8/8শেষবার স্লিটসভিলায় দর্শক দেখেছে সানিকে। বলিউডের পর্দা থেকে বেশ কিছু দিন গায়েব রয়েছেন সানি। স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা গেলেও ২০১৭ সালের তেরা ইনেজার ছবিতেই শেষবার লিড রোলে পাওয়া গেছে বেবি ডলকে। মুক্তির অপেক্ষায় রয়েছে সানির তেলুগু ছবি বীরামাদেবী।  (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি