কোয়ারেন্টাইনে মুড বদল: বিরক্ত ঘরবন্দি সানি, এবার হট লুকে নেমে পড়লেন জলে!

  • কোয়ারান্টাইনের এই সময়টা অনুরাগীদের জন্য ইন্টারেস্টিং করে তুলতে ‘লকড আপ উইথ সানি’ নামে একটি লাইভ অনুষ্ঠান শুরু করেছেন সানি। পাশাপাশি পুরোনো স্মৃতি রোমন্থনেও ব্যস্ত সানি। ইনস্টাগ্রামে পোস্ট করেই চলেছেন একের পর এক হট ফটোশ্যুটের অদেখা ছবি।
ঘরবন্দি থাকায় এখন সানির হাতে প্রচুর সময়। কিন্তু বাইরে বার হতে না পারার আপেক্ষ কিছুতেই ঘুচথে না। নিজের প্রিয় ঋতু গ্রীষ্মকে ভীষণ মিস করছেন বেবি ডল (ছবি-ইনস্টাগ্রাম)
1/6ঘরবন্দি থাকায় এখন সানির হাতে প্রচুর সময়। কিন্তু বাইরে বার হতে না পারার আপেক্ষ কিছুতেই ঘুচথে না। নিজের প্রিয় ঋতু গ্রীষ্মকে ভীষণ মিস করছেন বেবি ডল (ছবি-ইনস্টাগ্রাম)
গ্রীষ্মকালকে স্বাগত জানাতে পুরোনো ছবিই পোস্ট করছেন নায়িকা। যেখানে কখনও বিকিনি, কখনও আবার মনোকিনিতে সুপারহট অবতারে ধরা দিলেন সানি। এই ছবিটি যেমন ডাব্বু রতনানির ক্যালেন্ডার শ্যুটের এক্সক্লুসিভ ঝলক (ছবি-ইনস্টাগ্রাম)
2/6গ্রীষ্মকালকে স্বাগত জানাতে পুরোনো ছবিই পোস্ট করছেন নায়িকা। যেখানে কখনও বিকিনি, কখনও আবার মনোকিনিতে সুপারহট অবতারে ধরা দিলেন সানি। এই ছবিটি যেমন ডাব্বু রতনানির ক্যালেন্ডার শ্যুটের এক্সক্লুসিভ ঝলক (ছবি-ইনস্টাগ্রাম)
কমলা বিকিনি বাগানের মধ্যে দাঁড়িয়ে ছবি তুলেছেন সানি, সঙ্গে রয়েছে সাদা লেসের ক্রপ টপ। এক কথায় মোহময়ী জিমস টু নায়িকা। ছবির ক্যাপশনে লিখেছেন,' হ্যাঁ, ঠিক আছে তাকিয়ে দেখতেই পারেন' (ছবি-ইনস্টাগ্রাম)
3/6কমলা বিকিনি বাগানের মধ্যে দাঁড়িয়ে ছবি তুলেছেন সানি, সঙ্গে রয়েছে সাদা লেসের ক্রপ টপ। এক কথায় মোহময়ী জিমস টু নায়িকা। ছবির ক্যাপশনে লিখেছেন,' হ্যাঁ, ঠিক আছে তাকিয়ে দেখতেই পারেন' (ছবি-ইনস্টাগ্রাম)
বেগুনি বিকিনিতে সমুদ্র সৈকতে তোলা এই ছবিটিও ডাব্বু রতনানির ক্যালেন্ডার শ্যুটের ঝলক। যা কোয়ারেন্টাইন পিরিয়ডে সামনে আনলেন সানি (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
4/6বেগুনি বিকিনিতে সমুদ্র সৈকতে তোলা এই ছবিটিও ডাব্বু রতনানির ক্যালেন্ডার শ্যুটের ঝলক। যা কোয়ারেন্টাইন পিরিয়ডে সামনে আনলেন সানি (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
বিকিনিতে ঘোড়সওয়াড়ি! হ্যাঁ সানির পক্ষেই সম্ভব। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6বিকিনিতে ঘোড়সওয়াড়ি! হ্যাঁ সানির পক্ষেই সম্ভব। (ছবি-ইনস্টাগ্রাম)
সুইমিং পুলের ঘননীল জলে নীল মনোকিনিতে একদম সেক্সি লুকে ধরা দিলেন সানি (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
6/6সুইমিং পুলের ঘননীল জলে নীল মনোকিনিতে একদম সেক্সি লুকে ধরা দিলেন সানি (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি