বাংলা নিউজ > ছবিঘর > কর্মীদের বোনাসে মোটরবাইক, দুবাইতে ওয়ার্ল্ড কাপ দেখতে নিয়ে যাচ্ছে এই সংস্থা

কর্মীদের বোনাসে মোটরবাইক, দুবাইতে ওয়ার্ল্ড কাপ দেখতে নিয়ে যাচ্ছে এই সংস্থা

  • কর্মীদের আকৃষ্ট করতে এবার নয়া পন্থা স্টার্ট-আপ ভারত-পে-এর।
২০২১ অর্থবর্ষের শুরুতে রেকর্ড ৪৩ বিলিয়ন মার্কিন ডলারের বিনিয়োগ হয়েছে ভারতীয় স্টার্ট-আপগুলিতে। ফলে বিভিন্ন সংস্থাই এখন নতুন করে কর্মী নিয়োগ করছে। বিশেষত প্রযুক্তি সংস্থাগুলি। তাই কর্মীদের আকৃষ্ট করতে এবার নয়া পন্থা স্টার্ট-আপ ভারত-পে-এর। ফাইল ছবি : ব্লুমবার্গ  (Bloomberg)
1/5২০২১ অর্থবর্ষের শুরুতে রেকর্ড ৪৩ বিলিয়ন মার্কিন ডলারের বিনিয়োগ হয়েছে ভারতীয় স্টার্ট-আপগুলিতে। ফলে বিভিন্ন সংস্থাই এখন নতুন করে কর্মী নিয়োগ করছে। বিশেষত প্রযুক্তি সংস্থাগুলি। তাই কর্মীদের আকৃষ্ট করতে এবার নয়া পন্থা স্টার্ট-আপ ভারত-পে-এর। ফাইল ছবি : ব্লুমবার্গ  (Bloomberg)
ভারত-পে অনলাইন লেনদেনের অ্যাপ। এই সংস্থা বর্তমানে নতুন যুক্ত হওয়া কর্মীদের জন্য BMW G310R, Jawa Perak, KTM Duke 390, KTM RC 390 এবং Royal Enfield Himalayan-এর মধ্যে যে কোনও একটা উপহার বেছে নেওয়ার অপশন দিচ্ছে। ফাইল ছবি : টুইটার (Twitter)
2/5ভারত-পে অনলাইন লেনদেনের অ্যাপ। এই সংস্থা বর্তমানে নতুন যুক্ত হওয়া কর্মীদের জন্য BMW G310R, Jawa Perak, KTM Duke 390, KTM RC 390 এবং Royal Enfield Himalayan-এর মধ্যে যে কোনও একটা উপহার বেছে নেওয়ার অপশন দিচ্ছে। ফাইল ছবি : টুইটার (Twitter)
শুধু তাই নয়, টি-টোয়েন্টি বিশ্বকাপে দুবাইয়ে খেলা দেখতে নিয়ে যাওয়ারও প্রতিশ্রুতি দিচ্ছে সংস্থা। আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ টি-টোয়েন্টি। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
3/5শুধু তাই নয়, টি-টোয়েন্টি বিশ্বকাপে দুবাইয়ে খেলা দেখতে নিয়ে যাওয়ারও প্রতিশ্রুতি দিচ্ছে সংস্থা। আগামী ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ টি-টোয়েন্টি। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
এছাড়াও বিভিন্ন গ্যাজেটস, যেমন আইপ্যাড প্রো, বোস হেডফোন, গ্যালাক্সি ওয়াচের মতো আকর্ষণীয় উপহারের প্রতিশ্রুতি দিচ্ছে সংস্থা। ফাইল ছবি : ভারত পে (BharatPe)
4/5এছাড়াও বিভিন্ন গ্যাজেটস, যেমন আইপ্যাড প্রো, বোস হেডফোন, গ্যালাক্সি ওয়াচের মতো আকর্ষণীয় উপহারের প্রতিশ্রুতি দিচ্ছে সংস্থা। ফাইল ছবি : ভারত পে (BharatPe)
ভারত-পে-এর এক মুখপাত্র জানিয়েছেন, পুরনো, বড় সংস্থাগুলির সঙ্গে প্রতিপত্তি ও বেতন কাঠামোয় পেরে ওঠা কঠিন। তাই অল্পবয়সী ট্যালেন্টকে আকৃষ্ট করতে আকর্ষণীয় উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সংস্থা। ফাইল ছবি : ভারত পে (BharatPe)
5/5ভারত-পে-এর এক মুখপাত্র জানিয়েছেন, পুরনো, বড় সংস্থাগুলির সঙ্গে প্রতিপত্তি ও বেতন কাঠামোয় পেরে ওঠা কঠিন। তাই অল্পবয়সী ট্যালেন্টকে আকৃষ্ট করতে আকর্ষণীয় উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সংস্থা। ফাইল ছবি : ভারত পে (BharatPe)
অন্য গ্যালারিগুলি