বাড়ি > ছবিঘর > শাড়িতে সমর্থন : প্রতিবাদী কঙ্গনার পাশে দাঁড়ালেন সুরাটের ব্যবসায়ী

শাড়িতে সমর্থন : প্রতিবাদী কঙ্গনার পাশে দাঁড়ালেন সুরাটের ব্যবসায়ী

  • অভিনব ভঙ্গিতে কঙ্গনার জন্য ন্যায়বিচারের ডাক দিলেন সুরাটের শাড়ি ব্যবসাসী, শাড়িতে বার্তা- ‘আই সাপোর্ট কঙ্গনা’।
চরমে কঙ্গনা বনাম মহারাষ্ট্র সরকারের সংঘাত। শিবসেনা নেতা সঞ্জয় রাউতের সঙ্গে শুরু বাকযুদ্ধ হয় এই দ্বন্দ্ব। সুশান্তের মৃত্যু নিয়ে মুম্বই পুলিশ ও মহারাষ্ট্র সরকারের মনোভাব নিয়ে প্রশ্ন তুলেছিলেন কঙ্গনা। এরপরেই মহারাষ্ট্র সরকারের সঙ্গে বিবাদে জড়ান অভিনেত্রী।  (PTI)
1/11চরমে কঙ্গনা বনাম মহারাষ্ট্র সরকারের সংঘাত। শিবসেনা নেতা সঞ্জয় রাউতের সঙ্গে শুরু বাকযুদ্ধ হয় এই দ্বন্দ্ব। সুশান্তের মৃত্যু নিয়ে মুম্বই পুলিশ ও মহারাষ্ট্র সরকারের মনোভাব নিয়ে প্রশ্ন তুলেছিলেন কঙ্গনা। এরপরেই মহারাষ্ট্র সরকারের সঙ্গে বিবাদে জড়ান অভিনেত্রী।  (PTI)
এই মামলায় কঙ্গনার পক্ষে-বিপক্ষে কথা বলছেন নেটিজেনরা। অনেকেই মুম্বইয়ের সঙ্গে পাক অধিকৃত কাশ্মীরের তুলনা সংক্রান্ত কঙ্গনার মন্তব্যের সমালোচনা করেন। তবে কঙ্গনার পাশে দাঁড়িয়ে অভিনব প্রতিবাদ সুরাটের শাড়ি ব্যবসায়ীদের। (ANI)
2/11এই মামলায় কঙ্গনার পক্ষে-বিপক্ষে কথা বলছেন নেটিজেনরা। অনেকেই মুম্বইয়ের সঙ্গে পাক অধিকৃত কাশ্মীরের তুলনা সংক্রান্ত কঙ্গনার মন্তব্যের সমালোচনা করেন। তবে কঙ্গনার পাশে দাঁড়িয়ে অভিনব প্রতিবাদ সুরাটের শাড়ি ব্যবসায়ীদের। (ANI)
এই শাড়িতে প্রিন্ট করা হয়েছে কঙ্গনার মনিকর্ণিকা লুকের ছবি। অর্থাত্ ঝাঁসির রানির অবতারে এই শাড়িতে দেখা যাচ্ছে কঙ্গনাকে। সঙ্গে লেখা- ‘আমি কঙ্গনাকে সমর্থন করি’। (ANI)
3/11এই শাড়িতে প্রিন্ট করা হয়েছে কঙ্গনার মনিকর্ণিকা লুকের ছবি। অর্থাত্ ঝাঁসির রানির অবতারে এই শাড়িতে দেখা যাচ্ছে কঙ্গনাকে। সঙ্গে লেখা- ‘আমি কঙ্গনাকে সমর্থন করি’। (ANI)
বাজারে আসার সঙ্গে সঙ্গেই দেদার বিকোচ্ছে এই শাড়ি। কঙ্গনার সমর্থকরা প্রিয় নায়িকার প্রতিবাদী ভঙ্গিকে কুর্নিশ জানাতে কিনছেন এই শাড়ি।  (PTI)
4/11বাজারে আসার সঙ্গে সঙ্গেই দেদার বিকোচ্ছে এই শাড়ি। কঙ্গনার সমর্থকরা প্রিয় নায়িকার প্রতিবাদী ভঙ্গিকে কুর্নিশ জানাতে কিনছেন এই শাড়ি।  (PTI)
মহারাষ্ট্রের ক্ষমতাসীন দলের বিধায়ক, সাংসদরা কঙ্গনাকে মুম্বইতে না ফেরার হুমকি দিয়েছিলেন।যার তোয়াক্কা না করে ৯ সেপ্টেম্বর মুম্বই ফেরেন কঙ্গনা।কেন্দ্রের তরফে ওয়াই ক্যাটেগরির সুরক্ষা দেওয়া হয় কঙ্গনাকে। কিন্তু তার আগেই মাত্র চব্বিশ ঘন্টার নোটিশে বৃহন্মুমই পুরসভার তরফে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয় কঙ্গনার অফিস বাড়ি। (PTI)
5/11মহারাষ্ট্রের ক্ষমতাসীন দলের বিধায়ক, সাংসদরা কঙ্গনাকে মুম্বইতে না ফেরার হুমকি দিয়েছিলেন।যার তোয়াক্কা না করে ৯ সেপ্টেম্বর মুম্বই ফেরেন কঙ্গনা।কেন্দ্রের তরফে ওয়াই ক্যাটেগরির সুরক্ষা দেওয়া হয় কঙ্গনাকে। কিন্তু তার আগেই মাত্র চব্বিশ ঘন্টার নোটিশে বৃহন্মুমই পুরসভার তরফে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয় কঙ্গনার অফিস বাড়ি। (PTI)
মুম্বই ফেরার চব্বিশ ঘন্টার মধ্যেই পালি হিলসের ভাঙা বাড়ি ঘুরে দেখেন কঙ্গনা। নিজের 'স্বপ্নের মন্দির'-এর ধ্বংসস্তূপ দেখে উদ্ধব ঠাকরেকে প্রকাশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন কঙ্গনা। টুইটারে পোস্ট করেছিলেন একটি ভিডিয়ো বার্তা। বলেছিলেন- উদ্ধব আজ তুই আমার ঘর ভেঙেছিস কাল তোর অহংকার ভাঙবে'। 
6/11মুম্বই ফেরার চব্বিশ ঘন্টার মধ্যেই পালি হিলসের ভাঙা বাড়ি ঘুরে দেখেন কঙ্গনা। নিজের 'স্বপ্নের মন্দির'-এর ধ্বংসস্তূপ দেখে উদ্ধব ঠাকরেকে প্রকাশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন কঙ্গনা। টুইটারে পোস্ট করেছিলেন একটি ভিডিয়ো বার্তা। বলেছিলেন- উদ্ধব আজ তুই আমার ঘর ভেঙেছিস কাল তোর অহংকার ভাঙবে'। 
সেই ভিডিয়ো বার্তার জেরে কঙ্গনার বিরুদ্ধে জোড়া এফআইআর দায়ের করা হয়। তবুও পিছু হটেননি কঙ্গনা। 
7/11সেই ভিডিয়ো বার্তার জেরে কঙ্গনার বিরুদ্ধে জোড়া এফআইআর দায়ের করা হয়। তবুও পিছু হটেননি কঙ্গনা। 
দেশের নানান জায়গায় কঙ্গনার সমর্থনে র়্যালিও বার করা হয়। কঙ্গনার সাহসীতাকে কুর্নিশ জানায় জনতা।  (PTI)
8/11দেশের নানান জায়গায় কঙ্গনার সমর্থনে র়্যালিও বার করা হয়। কঙ্গনার সাহসীতাকে কুর্নিশ জানায় জনতা।  (PTI)
রবিবার মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে দেখা করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এদিন প্রায় কুড়ি মিনিট ভগত সিং কোশিয়ারির সঙ্গে সাক্ষাত্ করলেন নায়িকা। নিজের সঙ্গে ঘটা অন্যায়ের কথা জানাতেই এদিন রাজ্যপালের সঙ্গে দেখা করেছেন তিনি, দাবি কঙ্গনার। (PTI)
9/11রবিবার মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে দেখা করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এদিন প্রায় কুড়ি মিনিট ভগত সিং কোশিয়ারির সঙ্গে সাক্ষাত্ করলেন নায়িকা। নিজের সঙ্গে ঘটা অন্যায়ের কথা জানাতেই এদিন রাজ্যপালের সঙ্গে দেখা করেছেন তিনি, দাবি কঙ্গনার। (PTI)
এএনআইকে দেওয়া সাক্ষাত্কারে কঙ্গনা বলেন, ‘মুম্বই আমার কর্মভূমি, এখানে আমি শূন্য থেকে শুরু করেছিলাম। রাজনীতির সঙ্গে আমার কোনও লেনাদেনা নেই। আমি একজন সাধারন নাগরিক, আমি আমার সঙ্গে ঘটা অবিচারের প্রতিবাদ জানাতে এসেছিলাম’। (PTI)
10/11এএনআইকে দেওয়া সাক্ষাত্কারে কঙ্গনা বলেন, ‘মুম্বই আমার কর্মভূমি, এখানে আমি শূন্য থেকে শুরু করেছিলাম। রাজনীতির সঙ্গে আমার কোনও লেনাদেনা নেই। আমি একজন সাধারন নাগরিক, আমি আমার সঙ্গে ঘটা অবিচারের প্রতিবাদ জানাতে এসেছিলাম’। (PTI)
সোমবার সকালে ভারি মনে মুম্বই ছাড়েন কঙ্গনা। কঙ্গনা মুম্বই ছেড়ে নিজের রাজ্য হিমাচল ফেরবার সময় টুইট করেন 'এই ক’দিন ধরে যে ভাবে আমাকে ভয় দেখানো হয়েছে-লাগাতার আক্রমণ এবং গালিগালাজ আমার দিকে ছুঁড়ে দেওয়া হয়েছে। আমার অফিসের পর আমার বাড়িটাও ভেঙে দেওয়ার চক্রান্ত করা হচ্ছে, সারাক্ষণ অ্যালার্ট সিকিউরিটি-যারা অস্ত্র হাতে নিয়ে আমার চারিপাশে ঘুরে বেড়াচ্ছে। বলতে বাধ্য হচ্ছি পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে আমার তুলনা একদম সঠিক ছিল'। (PTI)
11/11সোমবার সকালে ভারি মনে মুম্বই ছাড়েন কঙ্গনা। কঙ্গনা মুম্বই ছেড়ে নিজের রাজ্য হিমাচল ফেরবার সময় টুইট করেন 'এই ক’দিন ধরে যে ভাবে আমাকে ভয় দেখানো হয়েছে-লাগাতার আক্রমণ এবং গালিগালাজ আমার দিকে ছুঁড়ে দেওয়া হয়েছে। আমার অফিসের পর আমার বাড়িটাও ভেঙে দেওয়ার চক্রান্ত করা হচ্ছে, সারাক্ষণ অ্যালার্ট সিকিউরিটি-যারা অস্ত্র হাতে নিয়ে আমার চারিপাশে ঘুরে বেড়াচ্ছে। বলতে বাধ্য হচ্ছি পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে আমার তুলনা একদম সঠিক ছিল'। (PTI)
অন্য গ্যালারিগুলি