বাড়ি > ছবিঘর > সুশান্তের মৃত্যু : বাড়িতে তল্লাশির পর NCB-র দফতরে আনা হল রিয়ার ভাই শৌভিককে

সুশান্তের মৃত্যু : বাড়িতে তল্লাশির পর NCB-র দফতরে আনা হল রিয়ার ভাই শৌভিককে

  • স্যামুয়েল মিরান্ডা ও শৌভিক চক্রবর্তীকে মুখোমুখি বসিয়ে জেরা করবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।
  • শৌভিক, স্যামুয়েলের ড্রাগ চ্যাটের সূত্র ধরে আগেই দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছেন এনসিবি। 
রিয়ার চক্রবর্তীর সঙ্গে মাদকযোগের হদিশ মেলার পর থেকেই সুশান্ত সিং রাজপুত মামলার তদন্তে নেমেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এই মামলায় রিয়া চক্রবর্তীর, শৌভিক চক্রবর্তীদের হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে আগে দুই মাদক পাচারকারীকে হেফাজতে নিয়েছে এনসিবি। আর বৃহস্পতিবার রিয়া চক্রবর্তী ও সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার বাড়িতে তল্লাশি চালালো এনসিবি। (PTI)
1/7রিয়ার চক্রবর্তীর সঙ্গে মাদকযোগের হদিশ মেলার পর থেকেই সুশান্ত সিং রাজপুত মামলার তদন্তে নেমেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এই মামলায় রিয়া চক্রবর্তীর, শৌভিক চক্রবর্তীদের হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে আগে দুই মাদক পাচারকারীকে হেফাজতে নিয়েছে এনসিবি। আর বৃহস্পতিবার রিয়া চক্রবর্তী ও সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার বাড়িতে তল্লাশি চালালো এনসিবি। (PTI)
এদিন সকাল সাতটা নাগাদ রিয়া চক্রবর্তীর জুহুর বাড়িতে পৌঁছায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দুটি টিম। একই সময় অপর একটি টিম হানা দেয় সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার বাড়িতে।  (PTI)
2/7এদিন সকাল সাতটা নাগাদ রিয়া চক্রবর্তীর জুহুর বাড়িতে পৌঁছায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দুটি টিম। একই সময় অপর একটি টিম হানা দেয় সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার বাড়িতে।  (PTI)
রিয়ার বাড়িতে প্রায় তিনঘন্টারও বেশি সময় ধরে তল্লাশি চালানোর পর এনডিপিএস আইনের ৬৭ ধারার আওতায় সমন হাতে ধরানো হয় শৌভিকের। এবং তাঁকে আটক করে এসিবির দফতরে নিয়ে আসা হয়। (ছবি-হিন্দুস্তান টাইমস)
3/7রিয়ার বাড়িতে প্রায় তিনঘন্টারও বেশি সময় ধরে তল্লাশি চালানোর পর এনডিপিএস আইনের ৬৭ ধারার আওতায় সমন হাতে ধরানো হয় শৌভিকের। এবং তাঁকে আটক করে এসিবির দফতরে নিয়ে আসা হয়। (ছবি-হিন্দুস্তান টাইমস)
এদিন দুঘন্টা ধরে স্যামুয়েল মিরান্ডার বাড়িতে তল্লাশি চালানোর পর তাঁকে হেফাজতে নিল এনসিবি।প্রভিনসন অফ নারকোটিক্স ড্রাগস এবং সাইকোথেরাপিক সাবসট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী স্যামুয়েল মিরান্ডাকে আটক করল এনসিবি।
4/7এদিন দুঘন্টা ধরে স্যামুয়েল মিরান্ডার বাড়িতে তল্লাশি চালানোর পর তাঁকে হেফাজতে নিল এনসিবি।প্রভিনসন অফ নারকোটিক্স ড্রাগস এবং সাইকোথেরাপিক সাবসট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী স্যামুয়েল মিরান্ডাকে আটক করল এনসিবি।
শৌভিক, রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে আগেই দুই মাদকপাচারকারী জায়েদ ভিলেট্রা ও আবদুল বসিত পারিহারকে গ্রেফতার করেছে এনসিবি।গতকাল এসপ্লানেড আদালতে জায়েদকে পেশ করা হলে তাকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবির হেফাজতে পাঠিয়েছে আদালত। আজ আদালতে পেশ করা হলে আবদুল বসিতকেও ছয়দিনের এনসিবি হেফাজতে পাঠাল কোর্ট। 
5/7শৌভিক, রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাটের সূত্র ধরে আগেই দুই মাদকপাচারকারী জায়েদ ভিলেট্রা ও আবদুল বসিত পারিহারকে গ্রেফতার করেছে এনসিবি।গতকাল এসপ্লানেড আদালতে জায়েদকে পেশ করা হলে তাকে ৯ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবির হেফাজতে পাঠিয়েছে আদালত। আজ আদালতে পেশ করা হলে আবদুল বসিতকেও ছয়দিনের এনসিবি হেফাজতে পাঠাল কোর্ট। 
এদিন রিয়ার বাড়িতে শৌভিকের ল্যাপটপ, রিয়ার পুরোনো ফোন হেফাজতে নিয়েছেন এনসিবি।  (PTI)
6/7এদিন রিয়ার বাড়িতে শৌভিকের ল্যাপটপ, রিয়ার পুরোনো ফোন হেফাজতে নিয়েছেন এনসিবি।  (PTI)
‘তল্লাশি চালানো হয়েছে, এবং এনসিবির উচ্চ পদস্থ আধিকারিকদের উপস্থিতিতে এই রেইড সম্পন্ন হয়েছে। দুজনকে (শৌভিক, স্যামুয়েল) এনডিপিএস আইনের ৬৭ ধারায় নোটিশ ধরানো হয় তদন্তে যোগ দেওয়ার জন্য’, সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানালেন মুথা অশোক জৈন, ডেপুটি ডিজি (দ: প অঞ্চল) এনসিপি।
7/7‘তল্লাশি চালানো হয়েছে, এবং এনসিবির উচ্চ পদস্থ আধিকারিকদের উপস্থিতিতে এই রেইড সম্পন্ন হয়েছে। দুজনকে (শৌভিক, স্যামুয়েল) এনডিপিএস আইনের ৬৭ ধারায় নোটিশ ধরানো হয় তদন্তে যোগ দেওয়ার জন্য’, সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানালেন মুথা অশোক জৈন, ডেপুটি ডিজি (দ: প অঞ্চল) এনসিপি।
অন্য গ্যালারিগুলি