বাড়ি > ছবিঘর > চির বিদায়…গঙ্গায় সুশান্তের অস্থি বিসর্জন দিল শোকার্ত পরিবার

চির বিদায়…গঙ্গায় সুশান্তের অস্থি বিসর্জন দিল শোকার্ত পরিবার

  • পঞ্চভূতে দেহ আগেই বিলীন হয়েছে,এবার গঙ্গার অতল জলে ভেসে গেল অস্থি ভষ্ম। সশরীরে ফেরা হলনা নিজের শহর পটনায়, ঘরের ছেলের অস্থি কলস ফিরেছে বুধবার গভীর রাতে। আজ গঙ্গায় চিরতরে বিলীন হয়ে গেলেন সুশান্ত সিং রাজপুত…
সুশান্তের প্রাণের শহর পাটনাতেই মিশে গেল তাঁর অস্থি। বৃহস্পতিবার দুপুরে গঙ্গায় ছেলের অস্থি ভাসান দিল শোকার্ত বাবা কেকে সিং। (ANI)
1/9সুশান্তের প্রাণের শহর পাটনাতেই মিশে গেল তাঁর অস্থি। বৃহস্পতিবার দুপুরে গঙ্গায় ছেলের অস্থি ভাসান দিল শোকার্ত বাবা কেকে সিং। (ANI)
শেষকৃত্যে হাজির থাকতে না পারলেও অস্থি বিসর্জনের সময় হাজির ছিলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি। ছিলেন সুশান্তের অপর দিদি মীতু সিংও।  (ANI)
2/9শেষকৃত্যে হাজির থাকতে না পারলেও অস্থি বিসর্জনের সময় হাজির ছিলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি। ছিলেন সুশান্তের অপর দিদি মীতু সিংও।  (ANI)
পরিবারের সবচেয়ে ছোট সদস্যকে চোখের জলে বিদায় জানাল পরিবার। চারদিদির কোলে আদরের ভাই সুশান্ত। এদিন পটনার দিঘাঘাটে হল সুশান্তের অস্থি বিসর্জন। (IANS)
3/9পরিবারের সবচেয়ে ছোট সদস্যকে চোখের জলে বিদায় জানাল পরিবার। চারদিদির কোলে আদরের ভাই সুশান্ত। এদিন পটনার দিঘাঘাটে হল সুশান্তের অস্থি বিসর্জন। (IANS)
ছেলের অস্থি কলস নিয়ে বুধবার মুম্বই থেকে পাটনা ফেরেন কেকে সিং ও সুশান্তের পরিবারের অনান্য সদস্যরা। (ANI)
4/9ছেলের অস্থি কলস নিয়ে বুধবার মুম্বই থেকে পাটনা ফেরেন কেকে সিং ও সুশান্তের পরিবারের অনান্য সদস্যরা। (ANI)
 বৃহস্পতিবার সকালে সুশান্তের দিদি শ্বেতা জানান, ‘.. আজ আমরা ভাইয়ের অস্থি বিসর্জন করব,সবাইকে অনুরোধ করছি দয়া করে ওঁর জন্য প্রার্থনা করুন, আপনাদের মনে ওর যে মধুর স্মৃতি আর নিঃস্বার্থ ভালোবাসা রয়েছে সেগুলো নিয়ে ওকে বিদায় জানান। ওর জীবনটা সেলিব্রেট করুন,আসুন ওকে একটা ভালোবাসায় ভরা বিদায় সম্বর্ধনা জানাই’। (ANI)
5/9 বৃহস্পতিবার সকালে সুশান্তের দিদি শ্বেতা জানান, ‘.. আজ আমরা ভাইয়ের অস্থি বিসর্জন করব,সবাইকে অনুরোধ করছি দয়া করে ওঁর জন্য প্রার্থনা করুন, আপনাদের মনে ওর যে মধুর স্মৃতি আর নিঃস্বার্থ ভালোবাসা রয়েছে সেগুলো নিয়ে ওকে বিদায় জানান। ওর জীবনটা সেলিব্রেট করুন,আসুন ওকে একটা ভালোবাসায় ভরা বিদায় সম্বর্ধনা জানাই’। (ANI)
এদিন হিন্দু রীতি নীতি মেনেই হল সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য।  (IANS)
6/9এদিন হিন্দু রীতি নীতি মেনেই হল সুশান্ত সিং রাজপুতের শেষকৃত্য।  (IANS)
অন্তিম যাত্রার পথে… (IANS)
7/9অন্তিম যাত্রার পথে… (IANS)
সুশান্তের আত্মার শান্তিকামনায় পরিবার।  (ANI)
8/9সুশান্তের আত্মার শান্তিকামনায় পরিবার।  (ANI)
সোমবার মুম্বইয়ে ভিলে পার্লের পবন হংস মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় সুশান্তের।তাঁর মুখাগ্নি করেন বাবা কেকে সিং। হাজির ছিলেন দুই দিদি,কাকা এবং বলিউড ইন্ডাস্ট্রির হাতেগোনা বন্ধুরা। (ANI)
9/9সোমবার মুম্বইয়ে ভিলে পার্লের পবন হংস মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় সুশান্তের।তাঁর মুখাগ্নি করেন বাবা কেকে সিং। হাজির ছিলেন দুই দিদি,কাকা এবং বলিউড ইন্ডাস্ট্রির হাতেগোনা বন্ধুরা। (ANI)
অন্য গ্যালারিগুলি