বাংলা নিউজ > ছবিঘর > সুশান্তের মৃত্যুর সুবিচার চেয়ে গান্ধী জয়ন্তীর দিন অনশন শুরু বন্ধু, অনুরাগীদের

সুশান্তের মৃত্যুর সুবিচার চেয়ে গান্ধী জয়ন্তীর দিন অনশন শুরু বন্ধু, অনুরাগীদের

  • দিল্লির যন্তর-মন্তরে তিনদিনের প্রতীকি অনশনে বসেছেন সুশান্তের বন্ধু গণেশ ও প্রয়াত অভিনেতার প্রাক্তন কর্মচারী অঙ্কিত আচার্য। 
 কী ঘটেছিল ১৪ জুন বান্দ্রার কার্টার রোডের ওই অ্যাপার্টমেন্টে? সুশান্তের মৃত্যুর ১১০ দিন পরেও সেই উত্তর অধরা। প্রয়াত অভিনেতার মৃত্যুর ন্যায়বিচারের দাবিতে গান্ধী জয়ন্তীতে শুরু হল অনশন কর্মসূচী।  (PTI)
1/7 কী ঘটেছিল ১৪ জুন বান্দ্রার কার্টার রোডের ওই অ্যাপার্টমেন্টে? সুশান্তের মৃত্যুর ১১০ দিন পরেও সেই উত্তর অধরা। প্রয়াত অভিনেতার মৃত্যুর ন্যায়বিচারের দাবিতে গান্ধী জয়ন্তীতে শুরু হল অনশন কর্মসূচী।  (PTI)
এদিন দিল্লির যন্তর-মন্তরে সুশান্তের পরিচিত, প্রাক্তন কর্মচারী এবং অনুরাগীরা শান্তিপূর্ণ জমায়েত করল সুবিচারের দাবিতে। দ্রুত সুশান্তের মৃত্যুর সত্যিটা সামনে আনুক সিবিআই- দাবি তাঁদের।  (PTI)
2/7এদিন দিল্লির যন্তর-মন্তরে সুশান্তের পরিচিত, প্রাক্তন কর্মচারী এবং অনুরাগীরা শান্তিপূর্ণ জমায়েত করল সুবিচারের দাবিতে। দ্রুত সুশান্তের মৃত্যুর সত্যিটা সামনে আনুক সিবিআই- দাবি তাঁদের।  (PTI)
সুশান্তের মৃত্যুর বিচারের দাবিতে এই অনশন কর্মসূচির উদ্যোক্তা সুশান্তের বন্ধু, কোরিওগ্রাফার গণেশ এবং সুশান্তের প্রাক্তন কর্মচারী অঙ্কিত আচার্য। শুরু থেকেই জাস্টিস ফর সুশান্ত আন্দোলনে সুর চড়িয়েছেন দুজনেই।  (PTI)
3/7সুশান্তের মৃত্যুর বিচারের দাবিতে এই অনশন কর্মসূচির উদ্যোক্তা সুশান্তের বন্ধু, কোরিওগ্রাফার গণেশ এবং সুশান্তের প্রাক্তন কর্মচারী অঙ্কিত আচার্য। শুরু থেকেই জাস্টিস ফর সুশান্ত আন্দোলনে সুর চড়িয়েছেন দুজনেই।  (PTI)
গণেশ হোয়ারিকর ও অঙ্কিত- গতকালই মুম্বই থেকে দিল্লি এসে পৌঁছান। পুলিশি বাধার মূুখে পড়তে হয়েছিল তাঁদের। তবে স্থানীয় আইন মেনেই হবে এই কর্মসূচি, আশ্বস্ত করে তাঁরা। 
4/7গণেশ হোয়ারিকর ও অঙ্কিত- গতকালই মুম্বই থেকে দিল্লি এসে পৌঁছান। পুলিশি বাধার মূুখে পড়তে হয়েছিল তাঁদের। তবে স্থানীয় আইন মেনেই হবে এই কর্মসূচি, আশ্বস্ত করে তাঁরা। 
সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তিও এই কর্মসূচির পাশে দাঁড়িয়েছেন। টুইটারে তিনি লেখেন- দিল্লির যন্তর মন্তরে এই ক্যাম্পেনে যোগ দিন, পাশে থাকুন। তবে মনে রাখবেন, মাস্ক পরা বাধ্যতামূলক। সামাজিক দূরত্ব বজায় রাখুন, স্থানীয় আইন মেনে চলুন। সৎ উদ্দেশ্যে সঠিক প্রশ্ন তুলে ধরুন।সত্যের পাশে দাঁড়ান।  (PTI)
5/7সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তিও এই কর্মসূচির পাশে দাঁড়িয়েছেন। টুইটারে তিনি লেখেন- দিল্লির যন্তর মন্তরে এই ক্যাম্পেনে যোগ দিন, পাশে থাকুন। তবে মনে রাখবেন, মাস্ক পরা বাধ্যতামূলক। সামাজিক দূরত্ব বজায় রাখুন, স্থানীয় আইন মেনে চলুন। সৎ উদ্দেশ্যে সঠিক প্রশ্ন তুলে ধরুন।সত্যের পাশে দাঁড়ান।  (PTI)
আগামী তিনদিন ধরে অনশন কর্মসূচি পালন করবেন গণেশ ও অঙ্কিত। তবে দ্রুত সিবিআইয়ের তরফে কোনও আশ্বাস না মিললে ভবিষ্যতে আমরণ অনশনে বসার কথাও জানিয়েছেন গণেশ।  (PTI)
6/7আগামী তিনদিন ধরে অনশন কর্মসূচি পালন করবেন গণেশ ও অঙ্কিত। তবে দ্রুত সিবিআইয়ের তরফে কোনও আশ্বাস না মিললে ভবিষ্যতে আমরণ অনশনে বসার কথাও জানিয়েছেন গণেশ।  (PTI)
এদিন দিল্লির যন্তর-মন্তরে সুশান্তের মৃত্যুর বিচারের দাবি বহু স্থানীয় ভক্তও জমা হন। সকলের মনেই একটা প্রশ্ন ‘আত্মহত্যা নাকি খুন’ হয়েছেন সুশান্ত সেই প্রশ্নের দ্রুত জবাব দিক সিবিআই। 
7/7এদিন দিল্লির যন্তর-মন্তরে সুশান্তের মৃত্যুর বিচারের দাবি বহু স্থানীয় ভক্তও জমা হন। সকলের মনেই একটা প্রশ্ন ‘আত্মহত্যা নাকি খুন’ হয়েছেন সুশান্ত সেই প্রশ্নের দ্রুত জবাব দিক সিবিআই। 
অন্য গ্যালারিগুলি