বাড়ি > ছবিঘর > সড়ক ২ ছবিতে লিড রোল অফার করা হয়নি সুশান্তকে,পুলিশি জেরায় দাবি মহেশ ভাটের : রিপোর্ট

সড়ক ২ ছবিতে লিড রোল অফার করা হয়নি সুশান্তকে,পুলিশি জেরায় দাবি মহেশ ভাটের : রিপোর্ট

  • সান্তাক্রুজ থানায় তিন ঘন্টা ধরে জেরা করা হয় মহেশ ভাটকে। ফেসমাস্ক এবং ফেস শিল্ডে এদিন পাওয়া গেল পরিচালককে।
সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তদন্তে সোমবার মুম্বই পুলিশের জেরার মুখে পড়েছিলেন পরিচালক,প্রযোজক মহেশ ভাট। এদিন সান্তাক্রুজ থানায় বয়ান রেকর্ড করলেন মহেশ ভাট। সকাল ১১ টা নাগাদ থানায় এসে উপস্থিত হন মহেশ ভাট। দুপুর ২টোর কিছু পর তিনি বেরিয়ে যান থানা থেকে।  ((ANI))
1/7সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার তদন্তে সোমবার মুম্বই পুলিশের জেরার মুখে পড়েছিলেন পরিচালক,প্রযোজক মহেশ ভাট। এদিন সান্তাক্রুজ থানায় বয়ান রেকর্ড করলেন মহেশ ভাট। সকাল ১১ টা নাগাদ থানায় এসে উপস্থিত হন মহেশ ভাট। দুপুর ২টোর কিছু পর তিনি বেরিয়ে যান থানা থেকে।  ((ANI))
এদিন তিনঘন্টা ধরে মহেশ ভাটকে জেরা করেন মুম্বই পুলিশ। সূত্রের খবর পুলিশকে দেওয়া বয়ানে মহেশ ভাট জানিয়েছেন সুশান্ত সিং রাজপুতকে সড়ক টুয়ের জন্য কোনওদিন কোনও লিড চরিত্রের অফার দেননি তিনি।কারণ সড়কের সিক্যুয়েল সড়ক টু। যেখানে শুরু থেকেই ঠিক ছিল মুখ্য চরিত্রে থাকবেন সঞ্জয় দত্ত। 
2/7এদিন তিনঘন্টা ধরে মহেশ ভাটকে জেরা করেন মুম্বই পুলিশ। সূত্রের খবর পুলিশকে দেওয়া বয়ানে মহেশ ভাট জানিয়েছেন সুশান্ত সিং রাজপুতকে সড়ক টুয়ের জন্য কোনওদিন কোনও লিড চরিত্রের অফার দেননি তিনি।কারণ সড়কের সিক্যুয়েল সড়ক টু। যেখানে শুরু থেকেই ঠিক ছিল মুখ্য চরিত্রে থাকবেন সঞ্জয় দত্ত। 
সূত্রের দাবি মহেশ ভাট পুলিশকে জানান সুশান্ত নিজে থাকতেই সড়ক টুয়ের অংশ হতে চেয়েছিলেন এবং মহেশ ভাটের সঙ্গে দেখাও করেছিলেন। তাঁর দাবি মাত্র দুবার সুশান্তের সঙ্গে দেখা হয়েছে তাঁর। ২০১৮ সালে একবার এবং চলতি বছর ফেব্রুয়ারিতে সুশান্ত যখন অসুস্থ ছিল তখন নাকি তিনি দেখা করেন সুশান্তের সঙ্গে। সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্টেই নাকি দেখা করেছিলেন মহেশ ভাট। (ANI)
3/7সূত্রের দাবি মহেশ ভাট পুলিশকে জানান সুশান্ত নিজে থাকতেই সড়ক টুয়ের অংশ হতে চেয়েছিলেন এবং মহেশ ভাটের সঙ্গে দেখাও করেছিলেন। তাঁর দাবি মাত্র দুবার সুশান্তের সঙ্গে দেখা হয়েছে তাঁর। ২০১৮ সালে একবার এবং চলতি বছর ফেব্রুয়ারিতে সুশান্ত যখন অসুস্থ ছিল তখন নাকি তিনি দেখা করেন সুশান্তের সঙ্গে। সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্টেই নাকি দেখা করেছিলেন মহেশ ভাট। (ANI)
সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাজ সম্পর্ক কোনও বিষয় নিয়েই নাকি খুব বেশি আলোচনা হয়নি তাঁর। বরং সাহিত্য,  ইউটিউব চ্যানেল এবং মহেশ ভাটের লেখা বই নিয়ে কথা হয়েছে।  (PTI)
4/7সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাজ সম্পর্ক কোনও বিষয় নিয়েই নাকি খুব বেশি আলোচনা হয়নি তাঁর। বরং সাহিত্য,  ইউটিউব চ্যানেল এবং মহেশ ভাটের লেখা বই নিয়ে কথা হয়েছে।  (PTI)
বেশ কিছু মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে সড়ক টুয়ে আদিত্য রয় কাপুর অভিনীত চরিত্রটির জন্য প্রাথমিক পর্যায়ে ভাট ক্যাম্পের সঙ্গে কথা হয়েছিল সুশান্তের। তবে খুব বেশি দূর কথা এগোয়নি। 
5/7বেশ কিছু মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে সড়ক টুয়ে আদিত্য রয় কাপুর অভিনীত চরিত্রটির জন্য প্রাথমিক পর্যায়ে ভাট ক্যাম্পের সঙ্গে কথা হয়েছিল সুশান্তের। তবে খুব বেশি দূর কথা এগোয়নি। 
সুশান্তের মৃত্যুর দিনই মহেশ ভাটের দাদা, প্রযোজক মুকেশ ভাট একটি বিস্ফোরক মন্তব্য করেছিলেন। এক টেলিভিশন চ্যানলকে তিনি বলেন,  আশিকী ২ এবং সড়ক ২-এর ‘সময় কথা বলার সময় আমার মনে হয়েছিল, সুশান্ত অত্যন্ত ডিস্টার্বড। তাঁর মধ্যে কিছু ছিল,যার সঙ্গে ওঁর যোগসূত্র ছিল না বলে আমার মনে হয়েছিল।’ 
6/7সুশান্তের মৃত্যুর দিনই মহেশ ভাটের দাদা, প্রযোজক মুকেশ ভাট একটি বিস্ফোরক মন্তব্য করেছিলেন। এক টেলিভিশন চ্যানলকে তিনি বলেন,  আশিকী ২ এবং সড়ক ২-এর ‘সময় কথা বলার সময় আমার মনে হয়েছিল, সুশান্ত অত্যন্ত ডিস্টার্বড। তাঁর মধ্যে কিছু ছিল,যার সঙ্গে ওঁর যোগসূত্র ছিল না বলে আমার মনে হয়েছিল।’ 
সুশান্তের মৃত্যুর পর ভাট ক্যাম্পের তরফে বেশ কিছু চাঞ্চল্যকর মন্তব্য মিডিয়ায় উঠে এসেছে। মহেশ ভাটের এক সহকর্মী দাবি করেছেন প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী, মহেশ ভাটের কাছ থেকে সুশান্তের মানসিক অবস্থা সম্পর্কে পরামর্শ নিতেন। এছাড়াও সুশান্তের মৃত্যুর পর মহেশ ভাটের একাধিক সোশ্যাল মিডিয়া পোস্টও শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়। 
7/7সুশান্তের মৃত্যুর পর ভাট ক্যাম্পের তরফে বেশ কিছু চাঞ্চল্যকর মন্তব্য মিডিয়ায় উঠে এসেছে। মহেশ ভাটের এক সহকর্মী দাবি করেছেন প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী, মহেশ ভাটের কাছ থেকে সুশান্তের মানসিক অবস্থা সম্পর্কে পরামর্শ নিতেন। এছাড়াও সুশান্তের মৃত্যুর পর মহেশ ভাটের একাধিক সোশ্যাল মিডিয়া পোস্টও শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়। 
অন্য গ্যালারিগুলি