বাড়ি > ছবিঘর > একসঙ্গে পথচলার দু'বছর, ১৫ বছর ছোট প্রেমিকের জন্য আদুরে পোস্ট সুস্মিতার

একসঙ্গে পথচলার দু'বছর, ১৫ বছর ছোট প্রেমিকের জন্য আদুরে পোস্ট সুস্মিতার

  • দু বছর আগে আজকের দিনেই নিজের মনের মানুষকে খুঁজে পেয়েছিলেন সুস্মিতা সেন। 
৪৪ বছরের সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড রোমান শালের বয়স ২৯,এই বয়সের পার্থক্য নিয়ে হামেশাই বহু প্রশ্নের মুখে পড়তে হয়েছে সুস্মিতাকে। তবে নিন্দুককে পাত্তা দিতে একেবারেই ভালোবাসেন না প্রাক্তন বিশ্ব সুন্দরী।  (ছবি-ইনস্টাগ্রাম)
1/8৪৪ বছরের সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড রোমান শালের বয়স ২৯,এই বয়সের পার্থক্য নিয়ে হামেশাই বহু প্রশ্নের মুখে পড়তে হয়েছে সুস্মিতাকে। তবে নিন্দুককে পাত্তা দিতে একেবারেই ভালোবাসেন না প্রাক্তন বিশ্ব সুন্দরী।  (ছবি-ইনস্টাগ্রাম)
সম্পর্কে রাখঢাক রাখাটা বরাবরই পছন্দ নয় সুস্মিতা সেনের। তাই ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক কোনদিন গোপন রাখেননি তিনি। তাঁদের রোম্যান্স বেশ খুলামখুল্লা। দুই মেয়েকে নিয়ে রোমানের সঙ্গে এক ছাদের তলাতেই থাকেন এই বাঙালি কন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8সম্পর্কে রাখঢাক রাখাটা বরাবরই পছন্দ নয় সুস্মিতা সেনের। তাই ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক কোনদিন গোপন রাখেননি তিনি। তাঁদের রোম্যান্স বেশ খুলামখুল্লা। দুই মেয়েকে নিয়ে রোমানের সঙ্গে এক ছাদের তলাতেই থাকেন এই বাঙালি কন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
দেখতে দেখতে একসঙ্গে পথচলার ২ বছর পূর্ণ করে ফেললেন সুস্মিতা-রোমান। প্রেম বার্ষিকীতে রোমানের জন্য আদুরে পোস্ট সুস্মিতার। লিখলেন, যখন সুসের সঙ্গে দেখা হয়েছিল তাঁর রুহের (আত্মার)। রোম্যান্স তো হওয়ারই ছিল।শুভ প্রেমবার্ষিকী। আমাদের একসঙ্গে পথচলার দুই বছর, ভগবানের দয়ায় এইভাবেই এগিয়ে চলুক বছরগুলো। বাচ্চারা আর আমি তোমাকে প্রচণ্ড ভালোবাসি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8দেখতে দেখতে একসঙ্গে পথচলার ২ বছর পূর্ণ করে ফেললেন সুস্মিতা-রোমান। প্রেম বার্ষিকীতে রোমানের জন্য আদুরে পোস্ট সুস্মিতার। লিখলেন, যখন সুসের সঙ্গে দেখা হয়েছিল তাঁর রুহের (আত্মার)। রোম্যান্স তো হওয়ারই ছিল।শুভ প্রেমবার্ষিকী। আমাদের একসঙ্গে পথচলার দুই বছর, ভগবানের দয়ায় এইভাবেই এগিয়ে চলুক বছরগুলো। বাচ্চারা আর আমি তোমাকে প্রচণ্ড ভালোবাসি। (ছবি-ইনস্টাগ্রাম)
কীভাবে প্রথম আলাপ দুজনের? রোমান-সুস্মিতার প্রেম কাহিনির সূত্রপাত ইনস্টাগ্রামের সৌজন্যে। সুস্মিতাকে এই সোশ্যাল মিডিয়ায় মেসেজ করেছিলেন রোমান।সেইসময় রোমানের মেসেজ দেখেই মন গলে গিয়েছিল সুস্মিতার।সেই থেকে শুরু আলাপচারিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8কীভাবে প্রথম আলাপ দুজনের? রোমান-সুস্মিতার প্রেম কাহিনির সূত্রপাত ইনস্টাগ্রামের সৌজন্যে। সুস্মিতাকে এই সোশ্যাল মিডিয়ায় মেসেজ করেছিলেন রোমান।সেইসময় রোমানের মেসেজ দেখেই মন গলে গিয়েছিল সুস্মিতার।সেই থেকে শুরু আলাপচারিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
দিন কয়েক আগেই সুস্মিতা এক সাক্ষাত্কারে জানিয়েছিলেন, রোমান বয়সে সুস্মিতার থেকে ১৫ বছরের ছোট এ কথাটা শুরুর দিকে জানতেনই না তিনি,এই সত্যিটা গোপন করেছিলেন রোমান (ছবি-ইনস্টাগ্রাম)
5/8দিন কয়েক আগেই সুস্মিতা এক সাক্ষাত্কারে জানিয়েছিলেন, রোমান বয়সে সুস্মিতার থেকে ১৫ বছরের ছোট এ কথাটা শুরুর দিকে জানতেনই না তিনি,এই সত্যিটা গোপন করেছিলেন রোমান (ছবি-ইনস্টাগ্রাম)
‘পরে যখন জানতে পারলাম ওর বয়স,জানলাম ও বয়সে কত ছোট,সেদিন বুঝেছিলাম ও কেন বিষয়টা এড়িয়ে যেত। বলতে পারেন আমরা এটা বেছে নিইনি,এটা হওয়ার ছিল। ভাগ্যই আমাদের একে অপরের জন্য বেছে নিয়েছে’,অকপটে জানিয়েছিলেন সুস্মিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8‘পরে যখন জানতে পারলাম ওর বয়স,জানলাম ও বয়সে কত ছোট,সেদিন বুঝেছিলাম ও কেন বিষয়টা এড়িয়ে যেত। বলতে পারেন আমরা এটা বেছে নিইনি,এটা হওয়ার ছিল। ভাগ্যই আমাদের একে অপরের জন্য বেছে নিয়েছে’,অকপটে জানিয়েছিলেন সুস্মিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
হ্যান্ডসম কাশ্মীরি,রোমান শল পেশায় মডেল। সুস্মিতার পুরো পরিবারের সঙ্গেও রোমানের দারুণ বন্ডিং। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8হ্যান্ডসম কাশ্মীরি,রোমান শল পেশায় মডেল। সুস্মিতার পুরো পরিবারের সঙ্গেও রোমানের দারুণ বন্ডিং। (ছবি-ইনস্টাগ্রাম)
সুস্মিতা ও নায়িকার দুই দত্তক কন্যা রেনে ও আলিশার সঙ্গে রোমান। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8সুস্মিতা ও নায়িকার দুই দত্তক কন্যা রেনে ও আলিশার সঙ্গে রোমান। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি