বাড়ি > ছবিঘর > সুস্মিতার কাছে এত বড় সত্যিটা শুরুতে বেমালুম লুকিয়ে রেখেছিলেন বয়ফ্রেন্ড রোমান!

সুস্মিতার কাছে এত বড় সত্যিটা শুরুতে বেমালুম লুকিয়ে রেখেছিলেন বয়ফ্রেন্ড রোমান!

  • ৪৪ বছরের সুস্মিতা সেনের বয়ফ্রেন্ড রোমান শালের বয়স ২৯,এই বয়সের পার্থক্য নিয়ে হামেশাই বহু প্রশ্নের মুখে পড়তে হয়েছে সুস্মিতাকে। তবে নায়িকা জানালেন শুরুর দিকে তিনি নিজেই জানতেন না রোমান বয়সে এত ছোট! 
সম্পর্কে রাখঢাক রাখাটা বরাবরই পছন্দ নয় সুস্মিতা সেনের। তাই ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক কোনদিন গোপন রাখেননি তিনি। তাঁদের রোম্যান্স বেশ খুলামখুল্লা। দুই মেয়েকে নিয়ে রোমানের সঙ্গে এক ছাদের তলাতেই থাকেন এই বাঙালি কন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8সম্পর্কে রাখঢাক রাখাটা বরাবরই পছন্দ নয় সুস্মিতা সেনের। তাই ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গেও নিজের সম্পর্ক কোনদিন গোপন রাখেননি তিনি। তাঁদের রোম্যান্স বেশ খুলামখুল্লা। দুই মেয়েকে নিয়ে রোমানের সঙ্গে এক ছাদের তলাতেই থাকেন এই বাঙালি কন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
রোমানের সঙ্গে প্রেম সম্পর্ক নিয়ে বেশ কিছু গোপন রহস্য এবার ফাঁস করলেন এই প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী। সুস্মিতা জানিয়েছেন, রোমান বয়সে সুস্মিতার থেকে ১৫ বছরের ছোট এ কথাটা শুরুর দিকে জানতেনই না তিনি,এই সত্যিটা গোপন করেছিলেন রোমান। 
2/8রোমানের সঙ্গে প্রেম সম্পর্ক নিয়ে বেশ কিছু গোপন রহস্য এবার ফাঁস করলেন এই প্রাক্তন ব্রহ্মাণ্ড সুন্দরী। সুস্মিতা জানিয়েছেন, রোমান বয়সে সুস্মিতার থেকে ১৫ বছরের ছোট এ কথাটা শুরুর দিকে জানতেনই না তিনি,এই সত্যিটা গোপন করেছিলেন রোমান। 
ফিল্ম কম্পানিয়ানের অনুপমা চোপড়াকে সুস্মিতা জানান,কোনও কারণে শুরুর দিকে আমাকে ওঁর বয়সটা জানাইনি।আমি জিজ্ঞাসা করতাম,বয়স কত?এত ইয়াং দেখতে তোমায়। জবাব আসত,তুমি ভেবে দেখ,এড়িয়ে যেত’!  (ছবি-ইনস্টাগ্রাম)
3/8ফিল্ম কম্পানিয়ানের অনুপমা চোপড়াকে সুস্মিতা জানান,কোনও কারণে শুরুর দিকে আমাকে ওঁর বয়সটা জানাইনি।আমি জিজ্ঞাসা করতাম,বয়স কত?এত ইয়াং দেখতে তোমায়। জবাব আসত,তুমি ভেবে দেখ,এড়িয়ে যেত’!  (ছবি-ইনস্টাগ্রাম)
‘পরে যখন জানতে পারলাম ওর বয়স,জানলাম ও বয়সে কত ছোট,সেদিন বুঝেছিলাম ও কেন বিষয়টা এড়িয়ে যেত। বলতে পারেন আমরা এটা বেছে নিইনি,এটা হওয়ার ছিল। ভাগ্যই আমাদের একে অপরের জন্য বেছে নিয়েছে’,অকপটে জানালেন সুস্মিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8‘পরে যখন জানতে পারলাম ওর বয়স,জানলাম ও বয়সে কত ছোট,সেদিন বুঝেছিলাম ও কেন বিষয়টা এড়িয়ে যেত। বলতে পারেন আমরা এটা বেছে নিইনি,এটা হওয়ার ছিল। ভাগ্যই আমাদের একে অপরের জন্য বেছে নিয়েছে’,অকপটে জানালেন সুস্মিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
কীভাবে প্রথম আলাপ দুজনের? রোমান-সুস্মিতার প্রেম কাহিনির সূত্রপাত ইনস্টাগ্রামের সৌজন্যে। সুস্মিতাকে এই সোশ্যাল মিডিয়ায় মেসেজ করেছিলেন রোমান।সেইসময় রোমানের মেসেজ দেখেই মন গলে গিয়েছিল সুস্মিতার।সেই থেকে শুরু আলাপচারিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8কীভাবে প্রথম আলাপ দুজনের? রোমান-সুস্মিতার প্রেম কাহিনির সূত্রপাত ইনস্টাগ্রামের সৌজন্যে। সুস্মিতাকে এই সোশ্যাল মিডিয়ায় মেসেজ করেছিলেন রোমান।সেইসময় রোমানের মেসেজ দেখেই মন গলে গিয়েছিল সুস্মিতার।সেই থেকে শুরু আলাপচারিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রায় দেড় বছর ধরে এই হ্যান্ডসম কাশ্মীরির সঙ্গে প্রেম করছেন এই বঙ্গ তনয়া। সুস্মিতার পুরো পরিবারের সঙ্গেও রোমানের দারুণ বন্ডিং। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/8প্রায় দেড় বছর ধরে এই হ্যান্ডসম কাশ্মীরির সঙ্গে প্রেম করছেন এই বঙ্গ তনয়া। সুস্মিতার পুরো পরিবারের সঙ্গেও রোমানের দারুণ বন্ডিং। (ছবি-ইনস্টাগ্রাম) 
সুস্মিতা ও নায়িকার দুই দত্তক কন্যা রেনে ও আলিশার সঙ্গে রোমান। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8সুস্মিতা ও নায়িকার দুই দত্তক কন্যা রেনে ও আলিশার সঙ্গে রোমান। (ছবি-ইনস্টাগ্রাম)
 পাঁচ বছর পর অভিনয়ের দুনিয়ায় কামব্যাক করছেন সুস্মিতা সেন। হটস্টার ডিজনি প্লাসের ওয়েব সিরিজ আর্য'তে দেখা যাবে সুস্মিতাকে। রাম মাধবানি পরিচালিত এই সিরিজের স্ট্রিমিং শুরু হবে ১৯ জুন। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8 পাঁচ বছর পর অভিনয়ের দুনিয়ায় কামব্যাক করছেন সুস্মিতা সেন। হটস্টার ডিজনি প্লাসের ওয়েব সিরিজ আর্য'তে দেখা যাবে সুস্মিতাকে। রাম মাধবানি পরিচালিত এই সিরিজের স্ট্রিমিং শুরু হবে ১৯ জুন। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি