বাড়ি > ছবিঘর > সুস্মিতার ‘প্রথম ভালোবাসা’ পূর্ণ করল ২১ বছর, আবেগঘন শুভেচ্ছা বার্তা নায়িকার

সুস্মিতার ‘প্রথম ভালোবাসা’ পূর্ণ করল ২১ বছর, আবেগঘন শুভেচ্ছা বার্তা নায়িকার

  • শুক্রবার ২১ বছরে পা দিল সুস্মিতার বড় মেয়ে রেনে। ২০০০ সালে রেনেকে দত্তক নিয়েছিলেন ২৪ বছরের সু্স্মিতা সেন। নায়িকার জীবনের প্রথম ভালোবাসা-তাঁর মেয়ে রেনে, স্বীকারোক্তি নায়িকার।
তিনি শুধু সুন্দরী নন, সাহসীও। তাই তো প্রায় দু দশক আগে সিঙ্গল মাদার হওয়ার চ্যালেঞ্জটা লুফে নিয়েছিলেন সুস্মিতা সেন। শুক্রবার ২১ বছর পূর্ন করল সুস্মিতা সেনের বড় মেয়ে রেনে। মেয়ের জন্মদিনে ভালোবাসা উজাড় করে দিলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/9তিনি শুধু সুন্দরী নন, সাহসীও। তাই তো প্রায় দু দশক আগে সিঙ্গল মাদার হওয়ার চ্যালেঞ্জটা লুফে নিয়েছিলেন সুস্মিতা সেন। শুক্রবার ২১ বছর পূর্ন করল সুস্মিতা সেনের বড় মেয়ে রেনে। মেয়ের জন্মদিনে ভালোবাসা উজাড় করে দিলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
২০০০ সালে রেনেকে দত্তক নিয়েছিলেন সুস্মিতা। তখন নায়িকার বয়স সবে ২৪। সমাজের পরোয়া করেননি সুস্মিতা। দায়িত্ব নিয়েছিলেন এক অনাথ শিশুকন্যাকে একটা সুন্দর জীবন দেওয়ার। জীবনের গত ২০ বছর ধরে রেনে ঘিরে থেকেছেন তাঁর জীবন। (ছবি-ইনস্টাগ্রাম)
2/9২০০০ সালে রেনেকে দত্তক নিয়েছিলেন সুস্মিতা। তখন নায়িকার বয়স সবে ২৪। সমাজের পরোয়া করেননি সুস্মিতা। দায়িত্ব নিয়েছিলেন এক অনাথ শিশুকন্যাকে একটা সুন্দর জীবন দেওয়ার। জীবনের গত ২০ বছর ধরে রেনে ঘিরে থেকেছেন তাঁর জীবন। (ছবি-ইনস্টাগ্রাম)
রেনেই সুস্মিতার জীবনের প্রথম ভালোবাসা, অবলীলায় এই স্বীকারোক্তি নায়িকার। তিনি এদিন ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করে প্রাক্তন মিস ইউনিভার্স লিখলেন, ‘আমরা আজ ২১ বছর পূর্ন করলাম। শোনা এটা কী দুর্দান্ত একটা যাত্রাপথ বল.. অবশ্যই এটা আমাকে ভগবানের অনেকখানি কাছাকাছি পৌঁছে দিয়েছে…. প্রার্থনা করি তোর সব স্বপ্ন পূরণ হোক, খুব পরিশ্রম কর, নিজের ভিতরের আগুনটা জ্বালিয়ে রাখ। আমার মেয়েটা বড় হয়ে গেল.. এই পৃথিবী তোর অপেক্ষায়, তোকে ভালোবাসি অফুরন্ত..’। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9রেনেই সুস্মিতার জীবনের প্রথম ভালোবাসা, অবলীলায় এই স্বীকারোক্তি নায়িকার। তিনি এদিন ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করে প্রাক্তন মিস ইউনিভার্স লিখলেন, ‘আমরা আজ ২১ বছর পূর্ন করলাম। শোনা এটা কী দুর্দান্ত একটা যাত্রাপথ বল.. অবশ্যই এটা আমাকে ভগবানের অনেকখানি কাছাকাছি পৌঁছে দিয়েছে…. প্রার্থনা করি তোর সব স্বপ্ন পূরণ হোক, খুব পরিশ্রম কর, নিজের ভিতরের আগুনটা জ্বালিয়ে রাখ। আমার মেয়েটা বড় হয়ে গেল.. এই পৃথিবী তোর অপেক্ষায়, তোকে ভালোবাসি অফুরন্ত..’। (ছবি-ইনস্টাগ্রাম)
২১ বছর পূর্ন করায় মেয়ের একটি স্পেশ্যাল ফটোশ্যুটও করেন সুস্মিতা। তার ঝলকও তুলে ধরেছেন নায়িকা। দেখুন রেনে কতখানি পাল্টে গিয়েছে।(ছবি-ইনস্টাগ্রাম)
4/9২১ বছর পূর্ন করায় মেয়ের একটি স্পেশ্যাল ফটোশ্যুটও করেন সুস্মিতা। তার ঝলকও তুলে ধরেছেন নায়িকা। দেখুন রেনে কতখানি পাল্টে গিয়েছে।(ছবি-ইনস্টাগ্রাম)
রেনে, আর ছোটমেয়ে আলিশার সঙ্গে সুস্মিতার একটা ফ্রেমবন্দি মূহূর্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
5/9রেনে, আর ছোটমেয়ে আলিশার সঙ্গে সুস্মিতার একটা ফ্রেমবন্দি মূহূর্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রেমিক রোমান শল, এবং দুই মেয়েকে নিয়ে সুস্মিতার সুখের সংসার। (ছবি-ইনস্টাগ্রাম)
6/9প্রেমিক রোমান শল, এবং দুই মেয়েকে নিয়ে সুস্মিতার সুখের সংসার। (ছবি-ইনস্টাগ্রাম)
সেন পরিবারের সেলফি….রোমানেরও নয়নের মণি সুস্মিতার দুই কন্যা। প্রেমিকার দুই কন্যাকে অঙ্ক থেকে ভূগোল পড়ানো এমনকি মার্শাল আর্ট শেখানো সবই করে থাকেন রোমান। (ছবি-ইনস্টাগ্রাম)
7/9সেন পরিবারের সেলফি….রোমানেরও নয়নের মণি সুস্মিতার দুই কন্যা। প্রেমিকার দুই কন্যাকে অঙ্ক থেকে ভূগোল পড়ানো এমনকি মার্শাল আর্ট শেখানো সবই করে থাকেন রোমান। (ছবি-ইনস্টাগ্রাম)
সুস্মিতা-রোমানের ভ্যালেন্টাইনন্স ডে'র সেলিব্রেশনে শামিল রেনে ও আলিশা। মেয়েদের সঙ্গে এমনই বন্ধুত্বপূর্ন সম্পর্ক জুটির। (ছবি-ইনস্টাগ্রাম)
8/9সুস্মিতা-রোমানের ভ্যালেন্টাইনন্স ডে'র সেলিব্রেশনে শামিল রেনে ও আলিশা। মেয়েদের সঙ্গে এমনই বন্ধুত্বপূর্ন সম্পর্ক জুটির। (ছবি-ইনস্টাগ্রাম)
ওয়ার্ক আউটের ফাঁকে সপরিবারে একটু জিরিয়ে নেওয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
9/9ওয়ার্ক আউটের ফাঁকে সপরিবারে একটু জিরিয়ে নেওয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি