বাংলা নিউজ > ছবিঘর > ‘আমি চাই, কলকাতা-দিল্লিতে এক সরকার হোক’, মমতাকে আক্রমণ করে কী কী বললেন শুভেন্দু?

‘আমি চাই, কলকাতা-দিল্লিতে এক সরকার হোক’, মমতাকে আক্রমণ করে কী কী বললেন শুভেন্দু?

  • প্রত্যাশিতই ছিল। একেবারে আক্রমণাত্মক ভঙ্গিতে নয়া ইনিংস শুরু করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়-সহ তৃণমূল কংগ্রেসকে আক্রমণ শানালেন। কী কী বললেন তিনি, দেখে নিন -
শুভেন্দু অধিকারী : বিজেপিতে যা করব, সাধারণ কর্মী হিসেবে করব। তৃণমূল আমায় বিশ্বাসঘাতক বলছে! আমি সিঁড়ি দিয়ে উঠে এসেছি। দল বললে দেওয়াল লিখন করব। মাতব্বরি করতে আসিনি। বুথে বুথে পাবেন। আত্মসম্মান নিয়ে কেউ তৃণমূলে থাকতে পারেন না। তৃণমূলের একজন আমায় গতকাল একটি ভিডিয়ো পাঠিয়েছিলেন, সেখানে বলছিলাম যে বিজেপি হটাও। আমি বললাম যে আমি যখন যেখানে থাকি, সেখানে নিষ্ঠার সঙ্গে কাজ করি। (ছবি সৌজন্য সংগৃহীত)
1/5শুভেন্দু অধিকারী : বিজেপিতে যা করব, সাধারণ কর্মী হিসেবে করব। তৃণমূল আমায় বিশ্বাসঘাতক বলছে! আমি সিঁড়ি দিয়ে উঠে এসেছি। দল বললে দেওয়াল লিখন করব। মাতব্বরি করতে আসিনি। বুথে বুথে পাবেন। আত্মসম্মান নিয়ে কেউ তৃণমূলে থাকতে পারেন না। তৃণমূলের একজন আমায় গতকাল একটি ভিডিয়ো পাঠিয়েছিলেন, সেখানে বলছিলাম যে বিজেপি হটাও। আমি বললাম যে আমি যখন যেখানে থাকি, সেখানে নিষ্ঠার সঙ্গে কাজ করি। (ছবি সৌজন্য সংগৃহীত)
সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন শুভেন্দু। শুভেন্দু বলেন, ‘দিনকয়েক আগে এই মাঠে তৃণমূলনেত্রী বলে গিয়েছেন যে কাঁথিতে দ্বিতীয় হয়েছিলেন। অধিকারীদের মুছে ফেলার চেষ্টা করেছিলেন। এবারও দ্বিতীয় হবেন। প্রথম হবে ভারতীয় জনতা পার্টি।’ একইসঙ্গে তিনি বলেন, ‘যদি কাউকে মা বলতে হয়, ভারতমাতাকে বলব। আর কাউকে নয়।’ (ছবি সৌজন্য সংগৃহীত)
2/5সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন শুভেন্দু। শুভেন্দু বলেন, ‘দিনকয়েক আগে এই মাঠে তৃণমূলনেত্রী বলে গিয়েছেন যে কাঁথিতে দ্বিতীয় হয়েছিলেন। অধিকারীদের মুছে ফেলার চেষ্টা করেছিলেন। এবারও দ্বিতীয় হবেন। প্রথম হবে ভারতীয় জনতা পার্টি।’ একইসঙ্গে তিনি বলেন, ‘যদি কাউকে মা বলতে হয়, ভারতমাতাকে বলব। আর কাউকে নয়।’ (ছবি সৌজন্য সংগৃহীত)
অমিত শাহকে ‘আন শান বান’ বলে অভিহিত করলেন শুভেন্দু। ক্ষোভ প্রকাশ করে জানালেন, যখন করোনায় আক্রান্ত হয়েছিলেন, তখন তৃণমূলের কেউ খবর নেননি। অমিত শাহ দু'বার খবর নিয়েছেন। (ছবি সৌজন্য সংগৃহীত)
3/5অমিত শাহকে ‘আন শান বান’ বলে অভিহিত করলেন শুভেন্দু। ক্ষোভ প্রকাশ করে জানালেন, যখন করোনায় আক্রান্ত হয়েছিলেন, তখন তৃণমূলের কেউ খবর নেননি। অমিত শাহ দু'বার খবর নিয়েছেন। (ছবি সৌজন্য সংগৃহীত)
নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ‘তোলাবাজ ভাইপো হটাও’। (ছবি সৌজন্য সংগৃহীত)
4/5নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, ‘তোলাবাজ ভাইপো হটাও’। (ছবি সৌজন্য সংগৃহীত)
পশ্চিমবঙ্গের অর্থনীতি খুব খারাপ অবস্থায় আছে। টেট দুর্নীতি হচ্ছে, বেকারত্ব বেড়েছে। আমি মনেপ্রাণে চাই, কলকাতা ও দিল্লিতে এক সরকার থাকুক। নাহলে বাংলা বাঁচবে না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে বাংলাকে তুলে দিতে হবে। আগামিকাল থেকেই নেমে পড়ব। ২০২১ সালে তৃণমূল যেটা চাইছে না, সেটাই হবে। (ছবি সৌজন্য এএনআই)
5/5পশ্চিমবঙ্গের অর্থনীতি খুব খারাপ অবস্থায় আছে। টেট দুর্নীতি হচ্ছে, বেকারত্ব বেড়েছে। আমি মনেপ্রাণে চাই, কলকাতা ও দিল্লিতে এক সরকার থাকুক। নাহলে বাংলা বাঁচবে না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে বাংলাকে তুলে দিতে হবে। আগামিকাল থেকেই নেমে পড়ব। ২০২১ সালে তৃণমূল যেটা চাইছে না, সেটাই হবে। (ছবি সৌজন্য এএনআই)
অন্য গ্যালারিগুলি