বাংলা নিউজ > ছবিঘর > বহুদিন পরে লক্ষ্মী ‘গার্লফ্রেন্ড’-এর সঙ্গে দেখা! চেনেন স্বাগতার প্রেমিকাকে?

বহুদিন পরে লক্ষ্মী ‘গার্লফ্রেন্ড’-এর সঙ্গে দেখা! চেনেন স্বাগতার প্রেমিকাকে?

  • স্বাগতার গার্লফ্রেন্ড এক জনপ্রিয় অভিনেত্রী। কেমন সময় কাটালেন দুজনে? দেখুন ছবি-
বহু দিন পর গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করলেন অভিনেত্রী স্বাগতা মুখোপাধ্যায়। ফেসবুকে তাঁর সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তাও আবার সে বান্ধবী কিন্তু যে সে নয়। (ছবি ফেসবুক)
1/7বহু দিন পর গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করলেন অভিনেত্রী স্বাগতা মুখোপাধ্যায়। ফেসবুকে তাঁর সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তাও আবার সে বান্ধবী কিন্তু যে সে নয়। (ছবি ফেসবুক)
অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায় স্বাগতার ‘গার্লফ্রেন্ড’। স্বয়ং দর্শকদের প্রিয় লক্ষ্মীর সঙ্গে বহুদিন পর দেখা করেছেন অভিনেত্রী। 
2/7অভিনেত্রী বিজয়লক্ষ্মী চট্টোপাধ্যায় স্বাগতার ‘গার্লফ্রেন্ড’। স্বয়ং দর্শকদের প্রিয় লক্ষ্মীর সঙ্গে বহুদিন পর দেখা করেছেন অভিনেত্রী। 
অভিনেত্রী বিজয়লক্ষ্মীর সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে স্বাগতা লিখেছেন, ‘বহুদিন পরে আমি আর আমার গার্লফ্রেন্ড’।
3/7অভিনেত্রী বিজয়লক্ষ্মীর সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে স্বাগতা লিখেছেন, ‘বহুদিন পরে আমি আর আমার গার্লফ্রেন্ড’।
বহুদিন পর জমিয়ে আড্ডা দিলেন দুজনে। ‘রানু পেল লটারি’ ধারাবাহিক থেকে পরিচয় তাঁদের। সেই ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন। 
4/7বহুদিন পর জমিয়ে আড্ডা দিলেন দুজনে। ‘রানু পেল লটারি’ ধারাবাহিক থেকে পরিচয় তাঁদের। সেই ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন। 
অ্যাকাডেমি অব পারফর্মিং আর্টস মিউজিক অ্যান্ড অ্যাক্টিং-এর কর্ণধার স্বাগতা মুখোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি শিক্ষিকা হিসেবে আলাদা পরিচিতিও আছে তাঁর। 
5/7অ্যাকাডেমি অব পারফর্মিং আর্টস মিউজিক অ্যান্ড অ্যাক্টিং-এর কর্ণধার স্বাগতা মুখোপাধ্যায়। অভিনয়ের পাশাপাশি শিক্ষিকা হিসেবে আলাদা পরিচিতিও আছে তাঁর। 
‘অলক্ষ্মী’, ‘সংসার সুখের হয় রমণীর গুণে’-র মতো ধারাবাহিকে বিজয়লক্ষ্মী অভিনয় করেছেন। বহুদিন তাঁকে পর্দায় দেখা না গেলেও স্বাগতার সঙ্গে তাঁর সখ্যতা নজর কেড়েছে অনুরাগীদের।
6/7‘অলক্ষ্মী’, ‘সংসার সুখের হয় রমণীর গুণে’-র মতো ধারাবাহিকে বিজয়লক্ষ্মী অভিনয় করেছেন। বহুদিন তাঁকে পর্দায় দেখা না গেলেও স্বাগতার সঙ্গে তাঁর সখ্যতা নজর কেড়েছে অনুরাগীদের।
‘গার্লফ্রেন্ড’ বিজয়লক্ষ্মীর একাধিক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন স্বাগতা।
7/7‘গার্লফ্রেন্ড’ বিজয়লক্ষ্মীর একাধিক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন স্বাগতা।
অন্য গ্যালারিগুলি