বাংলা নিউজ > ছবিঘর > শোভনের ‘ছেলে'কে কোলে নিয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন স্বস্তিকা, দেখুন মিষ্টি ছবি

শোভনের ‘ছেলে'কে কোলে নিয়ে আদরে ভরিয়ে দিচ্ছেন স্বস্তিকা, দেখুন মিষ্টি ছবি

  • শোভনের সন্তানকেও ভালোবাসা দিয়ে কাছে টেনে নিয়েছেন স্বস্তিকা। পরিচয় করিয়ে দিলেন অনুরাগীদের সঙ্গে-
টলিউডের মিষ্টি জুটি স্বস্তিকা-শোভন। সোশ্যাল মিডিয়ায় তাঁদের খুনসুটি সর্বদাই নজড়কাড়া। সবে নতুন নতুন প্রেম এই অভিনেত্রী-গায়ক জুটির। ফেব্রুয়ারি নিজেদের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন তাঁরা।
1/6টলিউডের মিষ্টি জুটি স্বস্তিকা-শোভন। সোশ্যাল মিডিয়ায় তাঁদের খুনসুটি সর্বদাই নজড়কাড়া। সবে নতুন নতুন প্রেম এই অভিনেত্রী-গায়ক জুটির। ফেব্রুয়ারি নিজেদের প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন তাঁরা।
শ্যুটিংয়ের ব্যস্ততা সামলে শোভনের সঙ্গে সময় কাটানোই এখন স্বস্তিকার সবচেয়ে পছন্দের। এর মাঝেই শনিবার স্বস্তিকাকে একফ্রেমে পাওয়া গেল শোভনের ছেলের সঙ্গে! হ্যাঁ, তেমনটাই দাবি স্বয়ং স্বস্তিকার। 
2/6শ্যুটিংয়ের ব্যস্ততা সামলে শোভনের সঙ্গে সময় কাটানোই এখন স্বস্তিকার সবচেয়ে পছন্দের। এর মাঝেই শনিবার স্বস্তিকাকে একফ্রেমে পাওয়া গেল শোভনের ছেলের সঙ্গে! হ্যাঁ, তেমনটাই দাবি স্বয়ং স্বস্তিকার। 
এই ছবি ফেসবুকে পোস্ট করে স্বস্তিকা ক্যাপশনে লেখেন-'আমাদের দিকে না তাকিয়ে, দয়া করে সকলে মাস্ক পরুন'। এই ছবি দেখে সকলেরই প্রশ্ন দিদি তুমি কি এই সারমেয়টাকে দত্তক নিলে? এটা কি তোমার?  (ছবি-ইনস্টাগ্রাম)
3/6এই ছবি ফেসবুকে পোস্ট করে স্বস্তিকা ক্যাপশনে লেখেন-'আমাদের দিকে না তাকিয়ে, দয়া করে সকলে মাস্ক পরুন'। এই ছবি দেখে সকলেরই প্রশ্ন দিদি তুমি কি এই সারমেয়টাকে দত্তক নিলে? এটা কি তোমার?  (ছবি-ইনস্টাগ্রাম)
এক পরিচিত স্বস্তিকার সামনে এই চারপেয়ে-কে নিয়ে প্রশ্ন রাখলে- স্বস্তিকা স্পষ্ট জানান, ইনি হচ্ছেন-'শোভনের ছেলে'। এর নাম জিকো। (ছবি-ফেসবুক)
4/6এক পরিচিত স্বস্তিকার সামনে এই চারপেয়ে-কে নিয়ে প্রশ্ন রাখলে- স্বস্তিকা স্পষ্ট জানান, ইনি হচ্ছেন-'শোভনের ছেলে'। এর নাম জিকো। (ছবি-ফেসবুক)
শোভন ভীষণরকমভাবে সারমেয়প্রেমী। তাঁর একটি পাগ ও একটি লাব্র্যাডর প্রজাতির সারমেয় রয়েছে। স্বস্তিকাও যে তাঁদের সঙ্গে বন্ধুত্ব পাতাচ্ছেন তা বেশ স্পষ্ট। 
5/6শোভন ভীষণরকমভাবে সারমেয়প্রেমী। তাঁর একটি পাগ ও একটি লাব্র্যাডর প্রজাতির সারমেয় রয়েছে। স্বস্তিকাও যে তাঁদের সঙ্গে বন্ধুত্ব পাতাচ্ছেন তা বেশ স্পষ্ট। 
দিন কয়েক আগেই স্বস্তিকার জন্মদিনকে স্পেশ্যাল করে তুলে ছিলেন শোভন। সোশ্যাল মিডিয়াতে দুজনের পিডিএ সত্যি চোখ টানছে অনুরাগীদের। 
6/6দিন কয়েক আগেই স্বস্তিকার জন্মদিনকে স্পেশ্যাল করে তুলে ছিলেন শোভন। সোশ্যাল মিডিয়াতে দুজনের পিডিএ সত্যি চোখ টানছে অনুরাগীদের। 
অন্য গ্যালারিগুলি