বাংলা নিউজ > ছবিঘর > Swastika Mukherjee: স্বস্তিকার চুলের রঙে মুগ্ধ শমিতা শেট্টি! ইনস্টায় করলেন তারিফ

Swastika Mukherjee: স্বস্তিকার চুলের রঙে মুগ্ধ শমিতা শেট্টি! ইনস্টায় করলেন তারিফ

টলিউডের গণ্ডি পেরিয়ে বহুদিন আগেই পা রেখেছেন বলিউড... more

টলিপাড়ার ফ্যাশন আইকন হিসেবে সবার প্রথমেই নাম আসে স্বস্তিকা মুখোপাধ্যায়ের। নিত্য নতুন লুকে সকলকে চমকে দেন অভিনেত্রী। চুল কেটে ছোট করেছিলেন আগেই। এবারের আকর্ষণ হেয়ার কালার। স্বস্তিকার নতুন ছবিতে এখন প্রশংসার বন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6টলিপাড়ার ফ্যাশন আইকন হিসেবে সবার প্রথমেই নাম আসে স্বস্তিকা মুখোপাধ্যায়ের। নিত্য নতুন লুকে সকলকে চমকে দেন অভিনেত্রী। চুল কেটে ছোট করেছিলেন আগেই। এবারের আকর্ষণ হেয়ার কালার। স্বস্তিকার নতুন ছবিতে এখন প্রশংসার বন্যা। (ছবি-ইনস্টাগ্রাম)
স্বস্তিকা মুখোপাধ্যায়ের চুলের রং মনে ধরেছে শমিতা শেট্টিরও। প্রশংসা করলেন ইনস্টায়। লিখলেন, ‘Lovin The Hair Color’। সঙ্গে আবার একটা রেড হার্ট ইমোজি। 
2/6স্বস্তিকা মুখোপাধ্যায়ের চুলের রং মনে ধরেছে শমিতা শেট্টিরও। প্রশংসা করলেন ইনস্টায়। লিখলেন, ‘Lovin The Hair Color’। সঙ্গে আবার একটা রেড হার্ট ইমোজি। 
আপাতত মেয়ের সঙ্গে আলিবাগে ছুটি কাটাচ্ছেন স্বস্তিকা। সেখান থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। ফ্যাশনে মেয়ে অন্বেষা যে মা-কে টেক্কা দেয় তা ছবি দেখেই বোঝা যাচ্ছে। মা-মেয়ের জুটির চর্চা এখন নেটপাড়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6আপাতত মেয়ের সঙ্গে আলিবাগে ছুটি কাটাচ্ছেন স্বস্তিকা। সেখান থেকে বেশ কিছু ছবি শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। ফ্যাশনে মেয়ে অন্বেষা যে মা-কে টেক্কা দেয় তা ছবি দেখেই বোঝা যাচ্ছে। মা-মেয়ের জুটির চর্চা এখন নেটপাড়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
কাজের ফাঁকে সময় পেলে একমাত্র মেয়ে অন্বেষার সঙ্গে সময় কাটাতেই পছন্দ করেন অভিনেত্রী স্বস্তিকা। এবারেও তেমনটাই করলেন। বেড়িয়ে পড়েছেন মেয়েকে নিয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6কাজের ফাঁকে সময় পেলে একমাত্র মেয়ে অন্বেষার সঙ্গে সময় কাটাতেই পছন্দ করেন অভিনেত্রী স্বস্তিকা। এবারেও তেমনটাই করলেন। বেড়িয়ে পড়েছেন মেয়েকে নিয়ে। (ছবি-ইনস্টাগ্রাম)
মায়ের মতো খোশ মেজাজে অন্বেষাও। মেয়ের এই মিষ্টি ছবিটিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন স্বস্তিকা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6মায়ের মতো খোশ মেজাজে অন্বেষাও। মেয়ের এই মিষ্টি ছবিটিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন স্বস্তিকা। (ছবি-ইনস্টাগ্রাম)
সমুদ্রতটের ট্রেডমার্ক ছবি। এটা ছাড়া যে ঘোরাটাই মাটি হয়! ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সুখ বোধহয় একেই বলে’। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6সমুদ্রতটের ট্রেডমার্ক ছবি। এটা ছাড়া যে ঘোরাটাই মাটি হয়! ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সুখ বোধহয় একেই বলে’। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি