বাংলা নিউজ > ছবিঘর > মেয়ের সঙ্গে মজার মুডে স্বস্তিকা, ছবি পোস্ট করলেন বরফে ঢাকা গুলমার্গ থেকে

মেয়ের সঙ্গে মজার মুডে স্বস্তিকা, ছবি পোস্ট করলেন বরফে ঢাকা গুলমার্গ থেকে

  • কলকাতা যখন গরমে হাঁসফাস করছে, তখন মাইনাস ৮ ডিগ্রি তাপমাত্রায় কাশ্মীরে শ্যুটিং করছেন স্বস্তিকা মুখোপাধ‌্যায়। সঙ্গে রয়েছেন মেয়ে অন্বেষাও। 
‘কোয়ালা’র শ্যুটিংয়ের জন‌্য কাশ্মীরের গুলমার্গে রয়েছেন স্বস্তিকা। সঙ্গে আছেন মেয়ে অন্বেষা সেনও। বরফে ঢাকা গুলমার্গ থেকে এবার অন্বেষার সঙ্গে একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7‘কোয়ালা’র শ্যুটিংয়ের জন‌্য কাশ্মীরের গুলমার্গে রয়েছেন স্বস্তিকা। সঙ্গে আছেন মেয়ে অন্বেষা সেনও। বরফে ঢাকা গুলমার্গ থেকে এবার অন্বেষার সঙ্গে একগুচ্ছ ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমার জীবনের অন্যতম বড় পাওনা সবথেকে বড় পর্বতের মাথায় উঠে এই ঠান্ডাতে ছবির জন্য পোজ দেওয়া। আর অন্বেষাকে ধন্যবাদ আমাকে সবসময় এভাবে উষ্ণ রাখার জন্য।’ (ছবি-ইনস্টাগ্রাম)
2/7ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমার জীবনের অন্যতম বড় পাওনা সবথেকে বড় পর্বতের মাথায় উঠে এই ঠান্ডাতে ছবির জন্য পোজ দেওয়া। আর অন্বেষাকে ধন্যবাদ আমাকে সবসময় এভাবে উষ্ণ রাখার জন্য।’ (ছবি-ইনস্টাগ্রাম)
বরফের মাঝে মস্তির মুডে মা-মেয়ে। নেটিজেনদের মনে ধরেছে পছন্দের নাযিকার এই অবতার। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7বরফের মাঝে মস্তির মুডে মা-মেয়ে। নেটিজেনদের মনে ধরেছে পছন্দের নাযিকার এই অবতার। (ছবি-ইনস্টাগ্রাম)
কিছুদিন আগেই ২১-এ পা দিয়েছেন স্বস্তিকা-কন্যা। স্টাইলে এখনই টেক্কা দিচ্ছেন মা-কে। ব্রাউন ওমব্রে চুল, কানের একাধিক পিয়ার্সিং বলে দিচ্ছে অন্বেষাও নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7কিছুদিন আগেই ২১-এ পা দিয়েছেন স্বস্তিকা-কন্যা। স্টাইলে এখনই টেক্কা দিচ্ছেন মা-কে। ব্রাউন ওমব্রে চুল, কানের একাধিক পিয়ার্সিং বলে দিচ্ছে অন্বেষাও নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন। (ছবি-ইনস্টাগ্রাম) 
‘পাতাললোক’ ওয়েব সিরিজের পর ফের তিনি কাজ করছেন অনুষ্কা শর্মা ও কারনেশ শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মজ’-এর সঙ্গে। নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘কোয়ালা’য় দেখা যাবে এই বাঙালি অভিনেত্রীকে।। ছবিটি পরিচালনা করছেন অন্বিতা দত্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7‘পাতাললোক’ ওয়েব সিরিজের পর ফের তিনি কাজ করছেন অনুষ্কা শর্মা ও কারনেশ শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মজ’-এর সঙ্গে। নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘কোয়ালা’য় দেখা যাবে এই বাঙালি অভিনেত্রীকে।। ছবিটি পরিচালনা করছেন অন্বিতা দত্ত। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবিটিতে স্বস্তিকা ছাড়াও রয়েছেন তৃপ্তি দিমরি, ইরফান পুত্র বাবিল খান, সিদ্ধার্থ দিওয়ান-সহ বেশ কিছু চেনা মুখ। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7ছবিটিতে স্বস্তিকা ছাড়াও রয়েছেন তৃপ্তি দিমরি, ইরফান পুত্র বাবিল খান, সিদ্ধার্থ দিওয়ান-সহ বেশ কিছু চেনা মুখ। (ছবি-ইনস্টাগ্রাম)
বরফে ঢাকা গুলমার্গ মন ছুঁয়েছে নায়িকার। তাই তো সেখান থেকে প্রায়ই পোস্ট করেন ছবি ও ভিডিও। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7বরফে ঢাকা গুলমার্গ মন ছুঁয়েছে নায়িকার। তাই তো সেখান থেকে প্রায়ই পোস্ট করেন ছবি ও ভিডিও। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি