বাংলা নিউজ > ছবিঘর > আটপৌরে শাড়ি, ফুলের সাজ- ষষ্ঠীতে অনন্যা স্বস্তিকা মুখোপাধ্যায়

আটপৌরে শাড়ি, ফুলের সাজ- ষষ্ঠীতে অনন্যা স্বস্তিকা মুখোপাধ্যায়

  • গোলাপ-রজনীগন্ধা ফুলের সাজে স্বস্তিকার রূপের ছটা আরও খানিকটা বেড়ে গেল। 
শাড়িতেই সবচেয়ে সুন্দর বঙ্গ নারী- এই প্রবাদ বাক্যটা তো সবসময়ই সঠিক প্রমাণ করেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আর দুর্গাপুজোর চেয়ে শাড়ি পরার ভালো সময় আর কী বা হতে পারে! (ছবি-ইনস্টাগ্রাম)
1/5শাড়িতেই সবচেয়ে সুন্দর বঙ্গ নারী- এই প্রবাদ বাক্যটা তো সবসময়ই সঠিক প্রমাণ করেন স্বস্তিকা মুখোপাধ্যায়। আর দুর্গাপুজোর চেয়ে শাড়ি পরার ভালো সময় আর কী বা হতে পারে! (ছবি-ইনস্টাগ্রাম)
মহাষষ্ঠীর দিন একদম সাবেকি সাজে অনন্যা স্বস্তিকা। এদিন তাঁর দেখা মিলল পিচ রঙা শাড়িতে, সঙ্গে ফুলের কাজ করা ডিজাইনার ব্লাউজ চোখ জুড়িয়ে দিচ্ছে। তবে আরও অভিনব স্বস্তিকার শাড়ি পরার স্টাইল এবং জুয়েরালি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5মহাষষ্ঠীর দিন একদম সাবেকি সাজে অনন্যা স্বস্তিকা। এদিন তাঁর দেখা মিলল পিচ রঙা শাড়িতে, সঙ্গে ফুলের কাজ করা ডিজাইনার ব্লাউজ চোখ জুড়িয়ে দিচ্ছে। তবে আরও অভিনব স্বস্তিকার শাড়ি পরার স্টাইল এবং জুয়েরালি। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন ফুলের সাজে পাওয়া গেল স্বস্তিকাকে। গোলাপ-রজনীগন্ধার সৌন্দর্য ‘চারচান্দ’ লাগাল স্বস্তিকার রূপের ছটায়। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5এদিন ফুলের সাজে পাওয়া গেল স্বস্তিকাকে। গোলাপ-রজনীগন্ধার সৌন্দর্য ‘চারচান্দ’ লাগাল স্বস্তিকার রূপের ছটায়। (ছবি-ইনস্টাগ্রাম)
ষষ্ঠীর জন্য একদম পারফেক্ট লুক এটি- তা বলতেই হচ্ছে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5ষষ্ঠীর জন্য একদম পারফেক্ট লুক এটি- তা বলতেই হচ্ছে। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন- পাড়ায় ঢাক বাজছে। মাইকে নম মাধব শুনতে পেলাম। এই টুকু পেলেই তো হোলো। শুভ ষষ্ঠী, দুগ্গা দুগ্গা'। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন- পাড়ায় ঢাক বাজছে। মাইকে নম মাধব শুনতে পেলাম। এই টুকু পেলেই তো হোলো। শুভ ষষ্ঠী, দুগ্গা দুগ্গা'। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি