বাংলা নিউজ > ছবিঘর > IPL-এর পুরস্কারমূল্যের ধারেকাছে আসবে না T20 WC-ও, জানলে চমকে যাবেন

IPL-এর পুরস্কারমূল্যের ধারেকাছে আসবে না T20 WC-ও, জানলে চমকে যাবেন

  • আইপিএলের পুরস্কার মূল্যের ধারেকাছে পৌঁছবে না টি-টোয়েন্টি বিশ্বকাপের পুরস্কার মূল্য। এমন কী ভারতীয় দলের কোচ হতে চলা রাহুল দ্রাবিড়ের বেতন শুনলেও চমকে যাবেন।
আইপিএলের পুরস্কার মূল্যের ধারেকাছে পৌঁছবে না টি-টোয়েন্টি বিশ্বকাপের পুরস্কার মূল্য। আইপিএলের চ্যাম্পিয়ন এবং রানার্সদের পুরস্কার মূল্য শুনলে চোখ কপালে উঠবে!
1/6আইপিএলের পুরস্কার মূল্যের ধারেকাছে পৌঁছবে না টি-টোয়েন্টি বিশ্বকাপের পুরস্কার মূল্য। আইপিএলের চ্যাম্পিয়ন এবং রানার্সদের পুরস্কার মূল্য শুনলে চোখ কপালে উঠবে!
১৭ অক্টোবর থেকে শুরু হতে চলা টি টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের পুরস্কারমূল্য হচ্ছে ১২ কোটি টাকা। 
2/6১৭ অক্টোবর থেকে শুরু হতে চলা টি টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের পুরস্কারমূল্য হচ্ছে ১২ কোটি টাকা। 
এ দিকে বিসিসিআ রাহুল দ্রাবিড়কে কোচ হিসেবে বেছে নেওয়ার হচ্ছে। ২ বছরের জন্য তাঁর বেতন হবে ১০ কোটি টাকা। যা মোটামুটি টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের পুরস্কার মূল্যের প্রায় কাছাকাছি।
3/6এ দিকে বিসিসিআ রাহুল দ্রাবিড়কে কোচ হিসেবে বেছে নেওয়ার হচ্ছে। ২ বছরের জন্য তাঁর বেতন হবে ১০ কোটি টাকা। যা মোটামুটি টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের পুরস্কার মূল্যের প্রায় কাছাকাছি।
এদিকে আইপিএল ২০২১ -র চ্যাম্পিয়ন দল পুরস্কারমূল্য হিসেবে পেয়েছেন ২০ কোটি টাকা।
4/6এদিকে আইপিএল ২০২১ -র চ্যাম্পিয়ন দল পুরস্কারমূল্য হিসেবে পেয়েছেন ২০ কোটি টাকা।
এ দিকে ক্রিকেট বিশ্বকাপের রানার্স পাবে ৬ কোটি টাকা। আইপিএল চ্যাম্পিয়ন দল বিশ্বকাপের চ্যাম্পিয়ন দলের থেকে ৮ কোটি টাকা বেশি পেয়েছে
5/6এ দিকে ক্রিকেট বিশ্বকাপের রানার্স পাবে ৬ কোটি টাকা। আইপিএল চ্যাম্পিয়ন দল বিশ্বকাপের চ্যাম্পিয়ন দলের থেকে ৮ কোটি টাকা বেশি পেয়েছে
আইপিএলের রানার্স আপ দল পেয়েছে ১২.৫ কোটি টাকা। এটা আইসিসি টুর্নামেন্টে রানার্স আপের থেকে দ্বিগুণেরও বেশি। আইপিএল এই মুহূর্তে পৃথিবীর সব থেকে বড় ক্রিকেট টুর্নামেন্ট। (PTI)
6/6আইপিএলের রানার্স আপ দল পেয়েছে ১২.৫ কোটি টাকা। এটা আইসিসি টুর্নামেন্টে রানার্স আপের থেকে দ্বিগুণেরও বেশি। আইপিএল এই মুহূর্তে পৃথিবীর সব থেকে বড় ক্রিকেট টুর্নামেন্ট। (PTI)
অন্য গ্যালারিগুলি