বাংলা নিউজ > ছবিঘর > ‘আন্টিকে পটিয়ে ফেলল তপু’! ববিতাজির সঙ্গে বাস্তবে প্রেম করছে জেঠালাল-পুত্র

‘আন্টিকে পটিয়ে ফেলল তপু’! ববিতাজির সঙ্গে বাস্তবে প্রেম করছে জেঠালাল-পুত্র

  • বয়সের ফারাক ৯ বছর। ৩৩ বছরের মুনমুন দত্তর সঙ্গে প্রেম করছেন ২৪ বছরের রাজ আনাদকাত। তুলনা টানা হল নিয়াঙ্কা ও অর্জুন-মালাইকার সঙ্গে। 
ভারতীয় টেলিভিশনের অন্যতম চর্চিত এবং সুপারহিট শো ‘তারক মেহতা কা উলটা চশমা’। দীর্ঘ সময় ধরে সোনি সব চ্যানেলের এই শো-এর সঙ্গে যুক্ত মুনমুন দত্ত, ববিতাজি হিসাবেই বেশি পরিচিত তিনি। ববিতারজির হট লুক পুরুষ হৃদয়ের ধুকপুকানি বাড়িয়ে দেয়। তবে জানেন কি ববিতাজির হৃদয় জুড়ে কে রয়েছে? 
1/9ভারতীয় টেলিভিশনের অন্যতম চর্চিত এবং সুপারহিট শো ‘তারক মেহতা কা উলটা চশমা’। দীর্ঘ সময় ধরে সোনি সব চ্যানেলের এই শো-এর সঙ্গে যুক্ত মুনমুন দত্ত, ববিতাজি হিসাবেই বেশি পরিচিত তিনি। ববিতারজির হট লুক পুরুষ হৃদয়ের ধুকপুকানি বাড়িয়ে দেয়। তবে জানেন কি ববিতাজির হৃদয় জুড়ে কে রয়েছে? 
বেশ কয়েক মাস ধরেই সোশ্যাল মিডিয়ায় ববিতাজির সঙ্গে জেঠালাল পুত্র তপু অর্থাত্ অভিনেতা রাজ আনাদকাতের সঙ্গে কথা চালাচালি নজর কেড়েছে নেটিজেনদের। এবার জানা যাচ্ছে, এই মাখামাথো বার্তালাপের পিছনে লুকিয়ে আছে বিরাট বড় রহস্য। 
2/9বেশ কয়েক মাস ধরেই সোশ্যাল মিডিয়ায় ববিতাজির সঙ্গে জেঠালাল পুত্র তপু অর্থাত্ অভিনেতা রাজ আনাদকাতের সঙ্গে কথা চালাচালি নজর কেড়েছে নেটিজেনদের। এবার জানা যাচ্ছে, এই মাখামাথো বার্তালাপের পিছনে লুকিয়ে আছে বিরাট বড় রহস্য। 
মুনমুন দত্তর হট ও সেনচুয়াস ছবিতে প্রায়শই প্রশংসা বাণী জুড়ে দেন রাজ. রাজের ছবিতে মন্তব্য করা থেকেও পিছিয়ে আসেন না মুনমুন। সম্প্রতি ইটি টাইমসকে ‘তারক মেহতা কা উলটা চমশা’-র টিমের এক সদস্য জানিয়েছেন দীর্ঘ সময় ধরেই নাকি প্রেম করছেন মুনমুন দত্ত ও রাজ আনাদকাত। 
3/9মুনমুন দত্তর হট ও সেনচুয়াস ছবিতে প্রায়শই প্রশংসা বাণী জুড়ে দেন রাজ. রাজের ছবিতে মন্তব্য করা থেকেও পিছিয়ে আসেন না মুনমুন। সম্প্রতি ইটি টাইমসকে ‘তারক মেহতা কা উলটা চমশা’-র টিমের এক সদস্য জানিয়েছেন দীর্ঘ সময় ধরেই নাকি প্রেম করছেন মুনমুন দত্ত ও রাজ আনাদকাত। 
বয়সে মুনমুনের চেয়ে ৯ বছরের ছোট রাজ, সবে ২৪-শে পা দিয়েছে জেঠালালা পুত্র। অন্যদিকে বঙ্গ সুন্দরী মুনমুনের বয়স  ৩৩। 
4/9বয়সে মুনমুনের চেয়ে ৯ বছরের ছোট রাজ, সবে ২৪-শে পা দিয়েছে জেঠালালা পুত্র। অন্যদিকে বঙ্গ সুন্দরী মুনমুনের বয়স  ৩৩। 
সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে দুই তারকার এক ঘনিষ্ঠ ব্যক্তি জানান, ‘কেউ ওদের সম্পর্ক নিয়ে সেটে কোনওরকম আলোচনা করে, তবে ওদের প্রেমটা অনেক পুরোনো, সত্যি জানি না এটা এতদিন কীভাবে লোকজন জানল না’। 
5/9সংশ্লিষ্ট সংবাদমাধ্যমকে দুই তারকার এক ঘনিষ্ঠ ব্যক্তি জানান, ‘কেউ ওদের সম্পর্ক নিয়ে সেটে কোনওরকম আলোচনা করে, তবে ওদের প্রেমটা অনেক পুরোনো, সত্যি জানি না এটা এতদিন কীভাবে লোকজন জানল না’। 
সুযোগ পেলেই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় এই দুই অসমবয়সী সহ-অভিনেতাকে। এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়ায় দুজনের ঘনিষ্ঠতা দেখে কেউ তাঁদের নিক-প্রিয়াঙ্কার সঙ্গে তুলনা করেছেন, কেউ অর্জুন-মালাইকার প্রসঙ্গ টেনেছেন। 
6/9সুযোগ পেলেই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় এই দুই অসমবয়সী সহ-অভিনেতাকে। এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়ায় দুজনের ঘনিষ্ঠতা দেখে কেউ তাঁদের নিক-প্রিয়াঙ্কার সঙ্গে তুলনা করেছেন, কেউ অর্জুন-মালাইকার প্রসঙ্গ টেনেছেন। 
হামেশাই এই ধরণের মিষ্টি আদান-প্রদান ইনস্টাগ্রামে চলতে থাকে এই প্রেমিক যুগলের। 
7/9হামেশাই এই ধরণের মিষ্টি আদান-প্রদান ইনস্টাগ্রামে চলতে থাকে এই প্রেমিক যুগলের। 
মুনমুন-রাজের সেই ঘনিষ্ঠ সূত্রে এমনটাও জানিয়েছেন এই সম্পর্কের কথা শুধু শ্যুটিং সেটের সদস্যরাই নয়,রাজ-মুনমুনের পরিবারেরও অজানা নয়। 
8/9মুনমুন-রাজের সেই ঘনিষ্ঠ সূত্রে এমনটাও জানিয়েছেন এই সম্পর্কের কথা শুধু শ্যুটিং সেটের সদস্যরাই নয়,রাজ-মুনমুনের পরিবারেরও অজানা নয়। 
১৩ বছর ধরে তারক মেহতা কা উলটা চশমা-র অংশ মুনমুন। অন্যদিকে ২০১৭ সালে ভব্য গান্ধীকে রিপ্লেস করে তপুর চরিত্রে অভিনয় করা শুরু করেন রাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
9/9১৩ বছর ধরে তারক মেহতা কা উলটা চশমা-র অংশ মুনমুন। অন্যদিকে ২০১৭ সালে ভব্য গান্ধীকে রিপ্লেস করে তপুর চরিত্রে অভিনয় করা শুরু করেন রাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি