বাংলা নিউজ > ছবিঘর > দিল্লিতে ৮০ কোটি টাকার বিলাসবহুল বাংলো বিরাট-অনুষ্কার, ঘুরে দেখুন অন্দরমহল

দিল্লিতে ৮০ কোটি টাকার বিলাসবহুল বাংলো বিরাট-অনুষ্কার, ঘুরে দেখুন অন্দরমহল

  • দিল্লির গুরগাঁওতে পাটিয়ালা বাংলো রয়েছে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির। ৮০ কোটি টাকার বিলাশবহুল এই বাংলোর অন্দরমহল কেমন? দেখুন সেই ছবি-
বর্তমান প্রজন্মের অন্যতম সেরা ব্যাটসম্যান হিসাবে বিবেচিত, ভারতের অধিনায়ক বিরাট কোহলি। বিরাটের দু'টি বাড়ি রয়েছে একটি মুম্বইতে এবং অপরটি গুরগাঁওতে। ভারতীয় অধিনায়ক গুরগাঁওয়ে প্রায় ৮০ কোটি টাকার একটি বাংলোর মালিক। 
1/8বর্তমান প্রজন্মের অন্যতম সেরা ব্যাটসম্যান হিসাবে বিবেচিত, ভারতের অধিনায়ক বিরাট কোহলি। বিরাটের দু'টি বাড়ি রয়েছে একটি মুম্বইতে এবং অপরটি গুরগাঁওতে। ভারতীয় অধিনায়ক গুরগাঁওয়ে প্রায় ৮০ কোটি টাকার একটি বাংলোর মালিক। 
দেশের সবচেয়ে চর্চিত সেলেব দম্পতির অন্যতম বিরাট-অনুষ্কা। ওয়ারলির হাইরাইজ 'ওমকার-১৯৭৩'-র টাওয়ার সি'র ৩৪তম তলায় থাকেন বিরুষ্কা, এটাই তাঁদের ভালোবাসার নীড়। তবে বিরাটের গুরগাঁও-এর বাড়িটি ঠিক কেমন? চলুন ঘুরে দেখা যাক। 
2/8দেশের সবচেয়ে চর্চিত সেলেব দম্পতির অন্যতম বিরাট-অনুষ্কা। ওয়ারলির হাইরাইজ 'ওমকার-১৯৭৩'-র টাওয়ার সি'র ৩৪তম তলায় থাকেন বিরুষ্কা, এটাই তাঁদের ভালোবাসার নীড়। তবে বিরাটের গুরগাঁও-এর বাড়িটি ঠিক কেমন? চলুন ঘুরে দেখা যাক। 
অধিনায়কের গুরগাঁওয়ের বাংলো আপস্কেল DLF ফেজ ১ পাড়ায় অবস্থিত। বাংলোতে বিলাসবহুল আসবাপত্র এবং একটি আধুনিক নান্দনিকতার একটি নিখুঁত সংমিশ্রণ রয়েছে।
3/8অধিনায়কের গুরগাঁওয়ের বাংলো আপস্কেল DLF ফেজ ১ পাড়ায় অবস্থিত। বাংলোতে বিলাসবহুল আসবাপত্র এবং একটি আধুনিক নান্দনিকতার একটি নিখুঁত সংমিশ্রণ রয়েছে।
বাংলোর অন্দরে রয়েছে ব্যক্তিগত সুইমিং পুল এবং নতুনত্ব ডেকরেশনের কাজ। 
4/8বাংলোর অন্দরে রয়েছে ব্যক্তিগত সুইমিং পুল এবং নতুনত্ব ডেকরেশনের কাজ। 
বিরাট কোহলির গুরগাঁওয়ের বাংলোতে শোবার ঘরে কালো রঙ করা কাঠের নিচু বিছানা এবং কালো রঙের মেঝে রয়েছে। বসার ঘরটি ধূসর পাথরের দেওয়ালগুলো হাইলাইট করেছে।
5/8বিরাট কোহলির গুরগাঁওয়ের বাংলোতে শোবার ঘরে কালো রঙ করা কাঠের নিচু বিছানা এবং কালো রঙের মেঝে রয়েছে। বসার ঘরটি ধূসর পাথরের দেওয়ালগুলো হাইলাইট করেছে।
কোহলির বৈঠকখানায় রয়েছে বড় একটা টিভি রাখা। রয়েছে এল প্যাটার্নের সোফা, টিভির নীচে রয়েছে দেওয়ালের সঙ্গে সাটানো কাঠের বক্স সিস্টেম করা। রয়েছে দামী ল্যাম্পশেড লাগানো।
6/8কোহলির বৈঠকখানায় রয়েছে বড় একটা টিভি রাখা। রয়েছে এল প্যাটার্নের সোফা, টিভির নীচে রয়েছে দেওয়ালের সঙ্গে সাটানো কাঠের বক্স সিস্টেম করা। রয়েছে দামী ল্যাম্পশেড লাগানো।
পুরো বাড়িতে রয়েছে মার্বেলের মেঝে করা। বাইরে খোলামেলা উঠোন রয়েছে। যেখানে ক্রিকেটার পরিবারের সঙ্গে সময় কাটাতে পারে। 
7/8পুরো বাড়িতে রয়েছে মার্বেলের মেঝে করা। বাইরে খোলামেলা উঠোন রয়েছে। যেখানে ক্রিকেটার পরিবারের সঙ্গে সময় কাটাতে পারে। 
ভারতীয় অধিনায়কের বাংলোর সামনেই রয়েছে বড় বাগান এবং খোলামেলা বসার জায়গা।
8/8ভারতীয় অধিনায়কের বাংলোর সামনেই রয়েছে বড় বাগান এবং খোলামেলা বসার জায়গা।
অন্য গ্যালারিগুলি