বাংলা নিউজ > ছবিঘর > দিশা পাটনি থেকে সোহা- ক্রিসমার্ট পার্টি লুকে ফ্যাশন গোলস দিচ্ছেন যেসব তারকারা

দিশা পাটনি থেকে সোহা- ক্রিসমার্ট পার্টি লুকে ফ্যাশন গোলস দিচ্ছেন যেসব তারকারা

  • ক্রিসমাস পার্টি লুকে ফ্যাশন গোল দিচ্ছেন বি-টাউনের একঝাঁক তারকা। এই লুক থেকে অনুপ্রেরণা নিতে পারেন আপনিও…
ক্রিসমাসে পার্টি মুডে রয়েছেন। কেমন পোশাক পরবেন আপনি কনফিউসড! বলিউড তারকারা দিচ্ছেন ভার্চুয়ালি ক্রিসমাস ফ্যাশান গোল। ভিডিও কল অথবা পার্টি, ডিস্কে কোন পোশাকে যাবেন অল্প সময় রেডি হয়ে, দেখুন..
1/6ক্রিসমাসে পার্টি মুডে রয়েছেন। কেমন পোশাক পরবেন আপনি কনফিউসড! বলিউড তারকারা দিচ্ছেন ভার্চুয়ালি ক্রিসমাস ফ্যাশান গোল। ভিডিও কল অথবা পার্টি, ডিস্কে কোন পোশাকে যাবেন অল্প সময় রেডি হয়ে, দেখুন..
দিশা পাটানির ক্রিসমাস লুক। অফ সোল্ডার ব্ল্যাক ওয়ান পিসে, খোলা চুলের সঙ্গে হাল্কা মেকআপে ধরা দিলেন দিশা পাটানি। খুব সাধারণ পার্টি লুক। 
2/6দিশা পাটানির ক্রিসমাস লুক। অফ সোল্ডার ব্ল্যাক ওয়ান পিসে, খোলা চুলের সঙ্গে হাল্কা মেকআপে ধরা দিলেন দিশা পাটানি। খুব সাধারণ পার্টি লুক। 
ক্রিসমাসে একটু রঙিন দেখতে চান নিজেকে। ট্রাই করতে পারেন সামান্তা আক্কেনির কোল্ড সোল্ডার ড্রেসের এই লুক। মিড পার্টে চুল পিছনে বাঁধা, হাল্কা মেকআপের সঙ্গে কানে বড় দুল। এই লুক ক্রিসমাস পার্টিতে করতে পারে আরো রঙিন। 
3/6ক্রিসমাসে একটু রঙিন দেখতে চান নিজেকে। ট্রাই করতে পারেন সামান্তা আক্কেনির কোল্ড সোল্ডার ড্রেসের এই লুক। মিড পার্টে চুল পিছনে বাঁধা, হাল্কা মেকআপের সঙ্গে কানে বড় দুল। এই লুক ক্রিসমাস পার্টিতে করতে পারে আরো রঙিন। 
ক্রিসমাস ডিনারের জন্য একদম পারফেক্ট অভিনেত্রী সোহা আলি খানের এই লুক। ব্রাইট লাল রঙের লং ওয়ান পিস ক্রিসমাস ডিনারে আপনার লুকে আরো চমকপ্রদ করে তুলবে। সঙ্গে এই সাইড পার্ট হেয়ার স্টাইল। 
4/6ক্রিসমাস ডিনারের জন্য একদম পারফেক্ট অভিনেত্রী সোহা আলি খানের এই লুক। ব্রাইট লাল রঙের লং ওয়ান পিস ক্রিসমাস ডিনারে আপনার লুকে আরো চমকপ্রদ করে তুলবে। সঙ্গে এই সাইড পার্ট হেয়ার স্টাইল। 
প্রচণ্ড ঠান্ডা। এষা গুপ্তার ফ্যাশান অনায়াসেই ক্রিসমাস পার্টির লুক হতে পরে তখন। বেল বস প্যান্টের সঙ্গে ফুল স্লিভ টপস। খোলা চুলে হটি-নটি লুক। 
5/6প্রচণ্ড ঠান্ডা। এষা গুপ্তার ফ্যাশান অনায়াসেই ক্রিসমাস পার্টির লুক হতে পরে তখন। বেল বস প্যান্টের সঙ্গে ফুল স্লিভ টপস। খোলা চুলে হটি-নটি লুক। 
বাড়িতেই আছেন। ভিডিও কলে সকলের সঙ্গে ক্রিসমাস মিটিং সারবেন! ট্রাই করতে পারেন অনন্যা পান্ডের এই ক্যাজুয়াল লুক। সোয়েট শার্টের সঙ্গে, ডেনিস জিন্স। কানে বড় দুল। খুব ক্যাজুয়ালেও ফ্যাশানেবল। 
6/6বাড়িতেই আছেন। ভিডিও কলে সকলের সঙ্গে ক্রিসমাস মিটিং সারবেন! ট্রাই করতে পারেন অনন্যা পান্ডের এই ক্যাজুয়াল লুক। সোয়েট শার্টের সঙ্গে, ডেনিস জিন্স। কানে বড় দুল। খুব ক্যাজুয়ালেও ফ্যাশানেবল। 
অন্য গ্যালারিগুলি