বাংলা নিউজ > ছবিঘর > করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত দক্ষিণী সিনেমার এই জনপ্রিয় পরিচালক

করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত দক্ষিণী সিনেমার এই জনপ্রিয় পরিচালক

  • করোনায় আক্রান্ত হয়ে চলে গেলেন তামিল অভিনয় জগতের এক জনপ্রিয় পরিচালক।
দক্ষিণী সিনেমার জনপ্রিয় পরিচালক থামাইরা করোনায় আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান। মৃত্যুকালে পরিচালকের বয়স হয়েছিল ৫৩ বছর।
1/6দক্ষিণী সিনেমার জনপ্রিয় পরিচালক থামাইরা করোনায় আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান। মৃত্যুকালে পরিচালকের বয়স হয়েছিল ৫৩ বছর।
২০ দিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন এই দক্ষিণী পরিচালক।
2/6২০ দিন আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন এই দক্ষিণী পরিচালক।
করোনা আক্রান্ত হওয়ার পর চেন্নাইয়ের এক হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। দিন দিন শারীরিক অবস্থার অবনতি ঘটতে শুরু করে।
3/6করোনা আক্রান্ত হওয়ার পর চেন্নাইয়ের এক হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। দিন দিন শারীরিক অবস্থার অবনতি ঘটতে শুরু করে।
কিংবদন্তী চিত্র পরিচালক কে বালচাদন এবং ভারতীরাজার সহযোগী পরিচালক হিসেবে দক্ষিণী ইন্ড্রাস্টিতে কাজ করা শুরু করেন থামাইরা। তাঁর পরিচালনায় প্রথম ছবি ‘রেট্টাইসুজি’।
4/6কিংবদন্তী চিত্র পরিচালক কে বালচাদন এবং ভারতীরাজার সহযোগী পরিচালক হিসেবে দক্ষিণী ইন্ড্রাস্টিতে কাজ করা শুরু করেন থামাইরা। তাঁর পরিচালনায় প্রথম ছবি ‘রেট্টাইসুজি’।
‘আন দেবাথি’, ‘মাই পারফেক্ট হাজব্যান্ডে’ সহ বিভিন্ন ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। পরিচালকের মৃত্যুকে সামাজিক মাধ্যমে শোক প্রকাশ করেছেন সিনে মহলের অনেকে।
5/6‘আন দেবাথি’, ‘মাই পারফেক্ট হাজব্যান্ডে’ সহ বিভিন্ন ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি। পরিচালকের মৃত্যুকে সামাজিক মাধ্যমে শোক প্রকাশ করেছেন সিনে মহলের অনেকে।
স্ত্রী, এক মেয়ে এবং তিন পুত্র সন্তান রেখে না ফেরার দেশে চলে গেলেন এই পরিচালক।
6/6স্ত্রী, এক মেয়ে এবং তিন পুত্র সন্তান রেখে না ফেরার দেশে চলে গেলেন এই পরিচালক।
অন্য গ্যালারিগুলি