বাংলা নিউজ > ছবিঘর > চোখে-মুখে মাতৃত্বরে আভা, হবু মা তনুশ্রীর বেবি শাওয়ারে হাজির নোয়া থেকে গদাই ঠাকুর

চোখে-মুখে মাতৃত্বরে আভা, হবু মা তনুশ্রীর বেবি শাওয়ারে হাজির নোয়া থেকে গদাই ঠাকুর

  • ‘রাঙা মাথায় চিরুনি’, ‘ত্রিনয়নী’, ‘বয়েই গেল’, ‘জয় বাবা লোকনাথ’, ‘কী করে বলব তোমায়’, ‘জয়ী’ মতো ধারাবাহিকে অভিনয় করেছেন তনুশ্রী ভট্টাচার্য। জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন তিনি। রইল তাঁর বেবি শাওয়ারের ছবি।
টেলি পর্দার জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। তিন দিন আগেই ছিল অভিনেত্রীর জন্মদিন। জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন তিনি। মা হতে চলেছেন নায়িকা। শুক্রবার ধুমধাম করে তনুশ্রীর স্বাদের অনুষ্ঠান সম্পন্ন হয়। (ছবি ইনস্টাগ্রাম)
1/10টেলি পর্দার জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। তিন দিন আগেই ছিল অভিনেত্রীর জন্মদিন। জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে চলেছেন তিনি। মা হতে চলেছেন নায়িকা। শুক্রবার ধুমধাম করে তনুশ্রীর স্বাদের অনুষ্ঠান সম্পন্ন হয়। (ছবি ইনস্টাগ্রাম)
অভিনেত্রী স্বাদের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তার পরিবার, ঘনিষ্ঠ আত্মীয় এবং ইন্ডাস্ট্রির সহকর্মীরা। সোশ্যাল মিডিয়ায় তনুশ্রীর সাধের ছবিও শেয়ার করেছেন তার সহকর্মীরা।
2/10অভিনেত্রী স্বাদের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তার পরিবার, ঘনিষ্ঠ আত্মীয় এবং ইন্ডাস্ট্রির সহকর্মীরা। সোশ্যাল মিডিয়ায় তনুশ্রীর সাধের ছবিও শেয়ার করেছেন তার সহকর্মীরা।
সন্তানসম্ভবা অভিনেত্রী। ‘রাণী রাসমণি’ ধারাবাহিকে মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করতে করতেই তিনি সন্তানসম্ভবা হয়ে পড়েন।
3/10সন্তানসম্ভবা অভিনেত্রী। ‘রাণী রাসমণি’ ধারাবাহিকে মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করতে করতেই তিনি সন্তানসম্ভবা হয়ে পড়েন।
অন্তঃসত্ত্বা হয়ে পড়ার খবর সোশ্যাল মিডিয়ায় তনুশ্রী নিজেই জানিয়েছিলেন। মা ভাবতারিণীর আশীর্বাদেই নাকি তাঁর জীবনে আসতে চলেছে এই নতুন মানুষ। ভগবানকে এর জন্য ধন্যবাদ জানিয়েছিলেন নায়িকা।
4/10অন্তঃসত্ত্বা হয়ে পড়ার খবর সোশ্যাল মিডিয়ায় তনুশ্রী নিজেই জানিয়েছিলেন। মা ভাবতারিণীর আশীর্বাদেই নাকি তাঁর জীবনে আসতে চলেছে এই নতুন মানুষ। ভগবানকে এর জন্য ধন্যবাদ জানিয়েছিলেন নায়িকা।
স্বাদের দিন লাল সাদা হাকোবা ব্লাউজ ও লাল পাড় সাদা শাড়িতে সেজে উঠেছিলেন তনুশ্রী। চোখে মুখে তার মাতৃত্বের আভা। সোশ্যাল মিডিয়ায় তনুশ্রীর স্বাদের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী শ্রুতি দাস।
5/10স্বাদের দিন লাল সাদা হাকোবা ব্লাউজ ও লাল পাড় সাদা শাড়িতে সেজে উঠেছিলেন তনুশ্রী। চোখে মুখে তার মাতৃত্বের আভা। সোশ্যাল মিডিয়ায় তনুশ্রীর স্বাদের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী শ্রুতি দাস।
তনুশ্রীর স্বাদের ছবি শেয়ার করে শ্রুতি লেখেন, ‘ওর বেবি শাওয়ার.. আমি তোমাকে ভালোবাসি শ্রুতি দাস এবং শমীক বসু’।
6/10তনুশ্রীর স্বাদের ছবি শেয়ার করে শ্রুতি লেখেন, ‘ওর বেবি শাওয়ার.. আমি তোমাকে ভালোবাসি শ্রুতি দাস এবং শমীক বসু’।
তনুশ্রীর বেবি শাওয়ারে শ্রুতির সঙ্গে ছবি।
7/10তনুশ্রীর বেবি শাওয়ারে শ্রুতির সঙ্গে ছবি।
তনুশ্রীর বেবি শাওয়ারে শ্রুতির সঙ্গে ছবি।
8/10তনুশ্রীর বেবি শাওয়ারে শ্রুতির সঙ্গে ছবি।
তনুশ্রীর বেবি শাওয়ারের ছবি।
9/10তনুশ্রীর বেবি শাওয়ারের ছবি।
তনুশ্রীর বেবি শাওয়ারের ছবি।
10/10তনুশ্রীর বেবি শাওয়ারের ছবি।
অন্য গ্যালারিগুলি