বাংলা নিউজ > ছবিঘর > স্বেচ্ছা নির্বাসন থেকে বলিউডে ফিরছেন তনুশ্রী দত্ত, ঝরিয়ে ফেললেন ১৫ কেজি ওজন!

স্বেচ্ছা নির্বাসন থেকে বলিউডে ফিরছেন তনুশ্রী দত্ত, ঝরিয়ে ফেললেন ১৫ কেজি ওজন!

  • দীর্ঘদিন পর অভিনয় জগতে পা রাখছেন তনুশ্রী দত্ত। সোশ্যাল মিডিয়ায় ফিরে আসার কথা জানালেন অভিনেত্রী। 
খেতাব না জিতলেও বিশ্ব সুন্দরীর মঞ্চে দেশের নাম উজ্বল করেছিলেন বঙ্গ তনয়া তনুশ্রী দত্ত। এরপর বলিউডের আশিক বানায়া আপনে গার্ল হিসাবেই পরিচিতি লাভ করেন তিনি। তবে আচমকাই বলিউড কেরিয়ার, গ্ল্যামার দুনিয়াকে অলবিদা জানান নায়িকা। অবশেষে স্বেচ্ছা নির্বাসন থেকে ফিরছেন তনুশ্রী। 
1/7খেতাব না জিতলেও বিশ্ব সুন্দরীর মঞ্চে দেশের নাম উজ্বল করেছিলেন বঙ্গ তনয়া তনুশ্রী দত্ত। এরপর বলিউডের আশিক বানায়া আপনে গার্ল হিসাবেই পরিচিতি লাভ করেন তিনি। তবে আচমকাই বলিউড কেরিয়ার, গ্ল্যামার দুনিয়াকে অলবিদা জানান নায়িকা। অবশেষে স্বেচ্ছা নির্বাসন থেকে ফিরছেন তনুশ্রী। 
ইনস্টাগ্রামে পোস্টে অনুরাগীদের সঙ্গে এই সুখবর শেয়ার করে নিয়েছেন তনুশ্রী। কামব্যাকের জন্য যে তিনি পুরোদস্তুর প্রস্তুত তা বলে দিচ্ছে ইনস্টাগ্রাম। গ্ল্যামার দুনিয়ায় ফেরার জন্য নিজের ১৫ কেজি ওজন কমিয়েছেন তনুশ্রী। নয়া অবতারে তাক লাগাচ্ছেন এই বং বিউটি। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/7ইনস্টাগ্রামে পোস্টে অনুরাগীদের সঙ্গে এই সুখবর শেয়ার করে নিয়েছেন তনুশ্রী। কামব্যাকের জন্য যে তিনি পুরোদস্তুর প্রস্তুত তা বলে দিচ্ছে ইনস্টাগ্রাম। গ্ল্যামার দুনিয়ায় ফেরার জন্য নিজের ১৫ কেজি ওজন কমিয়েছেন তনুশ্রী। নয়া অবতারে তাক লাগাচ্ছেন এই বং বিউটি। (ছবি-ইনস্টাগ্রাম) 
একেবারে স্লিম এন্ড ট্রিম লুকে দেখা যাচ্ছে তনুশ্রীকে। ২০১০ সালে তাঁর শেষ সিনেমা ছিল ‘অ্যাপার্টমেন্ট’। এরপরই অভিনয় জগৎ থেকে বিরতি নিয়েছিলেন তিনি। (ইনস্টাগ্রাম)
3/7একেবারে স্লিম এন্ড ট্রিম লুকে দেখা যাচ্ছে তনুশ্রীকে। ২০১০ সালে তাঁর শেষ সিনেমা ছিল ‘অ্যাপার্টমেন্ট’। এরপরই অভিনয় জগৎ থেকে বিরতি নিয়েছিলেন তিনি। (ইনস্টাগ্রাম)
একদশ গ্ল্যামার দুনিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন। শুধু তাই নয়, দেশ ছেড়ে মার্কিন মুলুকে পাকাপাকিভাবে বসবাস করেছেন তিনি। ২০১৮ সালেই ইউএসের গ্রিন কার্ডও পেয়েছেন তনুশ্রী দত্ত। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7একদশ গ্ল্যামার দুনিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন। শুধু তাই নয়, দেশ ছেড়ে মার্কিন মুলুকে পাকাপাকিভাবে বসবাস করেছেন তিনি। ২০১৮ সালেই ইউএসের গ্রিন কার্ডও পেয়েছেন তনুশ্রী দত্ত। (ছবি-ইনস্টাগ্রাম) 
অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও অভিনেত্রীদের ওপর যৌন হেনস্থার প্রতিবাদে ‘#মিটু’ মুভমেন্ট নিয়ে সরব হয়েছিলেন তিনি। ২০১৮ সালে নতুন করে নানা পটেকর,গণেশ আচার্যদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে সংবাদ শিরোনামে আসেন তনুশ্রী। খারাপ অভিজ্ঞতা থেকে শিখে তা পরবর্তীকালে কাজে লাগিয়ে নিজের কর্মক্ষেত্রে এগোতে চান তিনি।(ছবি-ইনস্টাগ্রাম)  (ইনস্টাগ্রাম)
5/7অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও অভিনেত্রীদের ওপর যৌন হেনস্থার প্রতিবাদে ‘#মিটু’ মুভমেন্ট নিয়ে সরব হয়েছিলেন তিনি। ২০১৮ সালে নতুন করে নানা পটেকর,গণেশ আচার্যদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে সংবাদ শিরোনামে আসেন তনুশ্রী। খারাপ অভিজ্ঞতা থেকে শিখে তা পরবর্তীকালে কাজে লাগিয়ে নিজের কর্মক্ষেত্রে এগোতে চান তিনি।(ছবি-ইনস্টাগ্রাম)  (ইনস্টাগ্রাম)
সম্প্রতি একটি বিজ্ঞাপনের শ্যুট করেছেন তনুশ্রী। ইন্ডাস্ট্রির প্রথম সারির নির্মাতা ও অভিনেতাদের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন অভিনেত্রী। (ইনস্টাগ্রাম)
6/7সম্প্রতি একটি বিজ্ঞাপনের শ্যুট করেছেন তনুশ্রী। ইন্ডাস্ট্রির প্রথম সারির নির্মাতা ও অভিনেতাদের সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেন অভিনেত্রী। (ইনস্টাগ্রাম)
২০০৫ সালে ‘চকোলেট’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পথ চলা শুরু তনুশ্রীর। এরপর বলিউডে একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ইনস্টা পোস্টে তনুশ্রী লিখেছেন- ‘মুম্বই থেকে এসে লস অ্যাঞ্জেলেসে মার্কিন সরকারের সঙ্গে যুক্ত একটা আইটি ফার্মে চাকরি করছি। নিজের জীবনকে নতুন করে সাজিয়েছি। তবে নিজের ভিতরে থাকা শিল্পীসত্ত্বার তাগিদে আবারও ফিরতে চাই অভিনয়ে। নতুন মেক-ওভার করে ১৫ কেজি ওজন কমিয়েছি। ফিরছি…বলিউডে'। (ছবি-ইনস্টাগ্রাম)  (ইনস্টাগ্রাম)
7/7২০০৫ সালে ‘চকোলেট’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পথ চলা শুরু তনুশ্রীর। এরপর বলিউডে একাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ইনস্টা পোস্টে তনুশ্রী লিখেছেন- ‘মুম্বই থেকে এসে লস অ্যাঞ্জেলেসে মার্কিন সরকারের সঙ্গে যুক্ত একটা আইটি ফার্মে চাকরি করছি। নিজের জীবনকে নতুন করে সাজিয়েছি। তবে নিজের ভিতরে থাকা শিল্পীসত্ত্বার তাগিদে আবারও ফিরতে চাই অভিনয়ে। নতুন মেক-ওভার করে ১৫ কেজি ওজন কমিয়েছি। ফিরছি…বলিউডে'। (ছবি-ইনস্টাগ্রাম)  (ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি