বাংলা নিউজ > ছবিঘর > জুম মিটিংয়ে ক্যামেরা অন করেই সেক্স শিক্ষিকার, ছড়িয়ে পড়ল ভিডিয়ো

জুম মিটিংয়ে ক্যামেরা অন করেই সেক্স শিক্ষিকার, ছড়িয়ে পড়ল ভিডিয়ো

অনেকেই বলছেন, শিক্ষিকার দোষ থাকতেই পারে। কিন্তু যি... more

জুম মিটিং চলছে। টিচার্স অ্যাসোসিয়েশনের সমস্ত শিক্ষক-শিক্ষিকা, প্রধান শিক্ষক রয়েছেন আলোচনায়। এমন সময়ে সঙ্গীর সঙ্গে বিশেষ মুহূর্তে দেখা গেল এক শিক্ষিকাকে। এমনই ঘটনা হয়েছে জামাইকায়। ফাইল ছবি: রয়টার্স  (REUTERS)
1/5জুম মিটিং চলছে। টিচার্স অ্যাসোসিয়েশনের সমস্ত শিক্ষক-শিক্ষিকা, প্রধান শিক্ষক রয়েছেন আলোচনায়। এমন সময়ে সঙ্গীর সঙ্গে বিশেষ মুহূর্তে দেখা গেল এক শিক্ষিকাকে। এমনই ঘটনা হয়েছে জামাইকায়। ফাইল ছবি: রয়টার্স  (REUTERS)
সম্ভবত নিজের ক্যামেরা অফ আছে বলে ভেবেছিলেন ওই শিক্ষিকা। মিটিং চলাকালীনই সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন তিনি। ফাইল ছবি: রয়টার্স (REUTERS)
2/5সম্ভবত নিজের ক্যামেরা অফ আছে বলে ভেবেছিলেন ওই শিক্ষিকা। মিটিং চলাকালীনই সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েন তিনি। ফাইল ছবি: রয়টার্স (REUTERS)
অন্যান্য অংশগ্রহণকারীরা তাঁকে সতর্ক করার চেষ্টা করেন। এমনকী গুরুত্বপূর্ণ মিটিং হওয়ায় তা রেকর্ড ও লাইভ স্ট্রিমিং হচ্ছে বলেও জানান। কিন্তু সেসব একদমই খেয়াল করেননি ওই শিক্ষিকা। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
3/5অন্যান্য অংশগ্রহণকারীরা তাঁকে সতর্ক করার চেষ্টা করেন। এমনকী গুরুত্বপূর্ণ মিটিং হওয়ায় তা রেকর্ড ও লাইভ স্ট্রিমিং হচ্ছে বলেও জানান। কিন্তু সেসব একদমই খেয়াল করেননি ওই শিক্ষিকা। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
প্রায় ২ মিনিট পরে হঠাত্ খেয়াল হয় তাঁর। কিন্তু ততক্ষণে যা হওয়ার তা হয়ে গিয়েছে। এরই মধ্যে কেউ ভিডিয়োর অংশটি কেটে ছড়িয়ে দেন। নিমেষেই তা ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলছেন, শিক্ষিকার দোষ থাকতেই পারে। কিন্তু যিনি এই ভিডিয়ো ভাইরাল করেছেন, তিনিও সমানভাবে দোষী। ছবি : ইনস্টাগ্রাম  (Instagram )
4/5প্রায় ২ মিনিট পরে হঠাত্ খেয়াল হয় তাঁর। কিন্তু ততক্ষণে যা হওয়ার তা হয়ে গিয়েছে। এরই মধ্যে কেউ ভিডিয়োর অংশটি কেটে ছড়িয়ে দেন। নিমেষেই তা ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বলছেন, শিক্ষিকার দোষ থাকতেই পারে। কিন্তু যিনি এই ভিডিয়ো ভাইরাল করেছেন, তিনিও সমানভাবে দোষী। ছবি : ইনস্টাগ্রাম  (Instagram )
এর আগেও একাধিক ক্ষেত্রে জুম মিটিংয়ের সময়ে অনেকে ক্যামেরা বা মাইক্রোফোন অফ করতে ভুলে গিয়ে অপ্রস্তুত হয়েছেন। হারাতে হয়েছে চাকরিও। অনেকেই ভিডিয়ো মিটিংয়ের অ্যাপে ক্যামেরা, মাইক্রোফোন বন্ধ করার আরও বড় সূচকের দাবি করেছেন। প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
5/5এর আগেও একাধিক ক্ষেত্রে জুম মিটিংয়ের সময়ে অনেকে ক্যামেরা বা মাইক্রোফোন অফ করতে ভুলে গিয়ে অপ্রস্তুত হয়েছেন। হারাতে হয়েছে চাকরিও। অনেকেই ভিডিয়ো মিটিংয়ের অ্যাপে ক্যামেরা, মাইক্রোফোন বন্ধ করার আরও বড় সূচকের দাবি করেছেন। প্রতীকী ছবি : ইনস্টাগ্রাম  (Instagram)
অন্য গ্যালারিগুলি