৫০০ এপিসোড পূর্ণ করল 'ইরাবতীর চুপকথা', সেলিব্রেশনে মাতল গোটা টিম

২০১৮-র সেপ্টেম্বর মাসে শুরু হয়েছিল ইরাবতীর সফর। দে... more

মনামী ঘোষ ও সৈয়দ আরেফিন অভিনীত ইরাবতীর চুপকথা ধারাবাহিকে অনেক মোড়ে দেখেছেন দর্শক। অনেক চড়াই-উতরাই পেরিয়ে অবশেষে ৫০০ এপিসোড পার করে ফেললে স্টার জলসার এই সিরিয়াল।
1/8মনামী ঘোষ ও সৈয়দ আরেফিন অভিনীত ইরাবতীর চুপকথা ধারাবাহিকে অনেক মোড়ে দেখেছেন দর্শক। অনেক চড়াই-উতরাই পেরিয়ে অবশেষে ৫০০ এপিসোড পার করে ফেললে স্টার জলসার এই সিরিয়াল।
সদ্যই ধারাবাহিকে এসেছে নতুন মোড়। ১৮ বছরের টাইমলিপ নিয়েছে ইরাবতীর চুপকথা।
2/8সদ্যই ধারাবাহিকে এসেছে নতুন মোড়। ১৮ বছরের টাইমলিপ নিয়েছে ইরাবতীর চুপকথা।
এখন মনামী ঘোষকে ধারাবাহিকে দেখা যাচ্ছে দ্বৈত চরিত্রে। ইরাবতী তো তিনি ছিলেনই এখন তাঁর মেয়ে আরুশির ভূমিকাতেও অভিনয় করছেন মনামী।
3/8এখন মনামী ঘোষকে ধারাবাহিকে দেখা যাচ্ছে দ্বৈত চরিত্রে। ইরাবতী তো তিনি ছিলেনই এখন তাঁর মেয়ে আরুশির ভূমিকাতেও অভিনয় করছেন মনামী।
১৮ বছরে পাল্টেছে ইরাবতীর লুক। কাঁচা-পাকা চুল, মুখে বলিরেখা..এখনও মেয়ে আরুশির জন্য চোখ মেলে প্রতীক্ষা করে চলেছে ইরা।
4/8১৮ বছরে পাল্টেছে ইরাবতীর লুক। কাঁচা-পাকা চুল, মুখে বলিরেখা..এখনও মেয়ে আরুশির জন্য চোখ মেলে প্রতীক্ষা করে চলেছে ইরা।
শুরু থেকেই ইরাবতীর চুপকথা থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে, এই সিরিয়ালের সাফল্যের অন্যতম চাবিকাঠি মনামী এবং সৈয়দ আরেফিনের রসায়ন।
5/8শুরু থেকেই ইরাবতীর চুপকথা থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে, এই সিরিয়ালের সাফল্যের অন্যতম চাবিকাঠি মনামী এবং সৈয়দ আরেফিনের রসায়ন।
 ইরাবতীর চুপকথার গল্পের নতুন মোড়ে সিরিয়ালে দেখা মিলছে একাধিক নতুন চরিত্রের, যার মধ্যে অন্যতম সোহিনি সান্যাল, অলকানন্দা গুহ এবং প্রীতম দাস (সৌজন্যে-স্টার জলসা)
6/8 ইরাবতীর চুপকথার গল্পের নতুন মোড়ে সিরিয়ালে দেখা মিলছে একাধিক নতুন চরিত্রের, যার মধ্যে অন্যতম সোহিনি সান্যাল, অলকানন্দা গুহ এবং প্রীতম দাস (সৌজন্যে-স্টার জলসা)
প্রথমে সন্ধ্যা ৭ স্লটে সম্প্রচারিত এই ধারাবাহিক, পরে টাইম স্লট পাল্টে রাত ১১টায় টেলিকাস্ট করা হয় ইরাবতীর চুপকথা। প্রাইম টাইম থেকে সরানো হলেও টিআরপি-র তালিকায় ভালোই ফল ধরে রেখেছে এই সিরিয়াল।
7/8প্রথমে সন্ধ্যা ৭ স্লটে সম্প্রচারিত এই ধারাবাহিক, পরে টাইম স্লট পাল্টে রাত ১১টায় টেলিকাস্ট করা হয় ইরাবতীর চুপকথা। প্রাইম টাইম থেকে সরানো হলেও টিআরপি-র তালিকায় ভালোই ফল ধরে রেখেছে এই সিরিয়াল।
মা-মেয়ে দুটো চরিত্রে অভিনয় করতে পেরে দারুণ খুশি মনামী। অভিনেত্রী জানিয়েছেন, 'ইরাবতীর এই নয়া সফর আমি দারুণ এনজয় করছি' (সৌজন্যে-স্টার জলসা)
8/8মা-মেয়ে দুটো চরিত্রে অভিনয় করতে পেরে দারুণ খুশি মনামী। অভিনেত্রী জানিয়েছেন, 'ইরাবতীর এই নয়া সফর আমি দারুণ এনজয় করছি' (সৌজন্যে-স্টার জলসা)
অন্য গ্যালারিগুলি