বাড়ি > ছবিঘর > ক্রুশলের বার্থ ডে সেলিব্রেশন,শামিল কি করে বলব তোমায় পরিবার

ক্রুশলের বার্থ ডে সেলিব্রেশন,শামিল কি করে বলব তোমায় পরিবার

  • আরও একটা বসন্ত পার করে ফেলল বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক কর্ণ অর্থাত্ ক্রুশল আহুজা। শ্যুটিং সেট থেকে পরিবারের সঙ্গে কেক কাটা।চলল বন্ধুদের সঙ্গে জমজমাট পার্টিও। 
মঙ্গলবার ছিল বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক ক্রুশ আহুজার জন্মদিন। এদিন শ্যুটিং সেটে কেক কাটতে ব্যস্ত নায়ক। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7মঙ্গলবার ছিল বাংলা টেলিভিশনের হার্টথ্রব নায়ক ক্রুশ আহুজার জন্মদিন। এদিন শ্যুটিং সেটে কেক কাটতে ব্যস্ত নায়ক। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্যুটিং সেটে এদি্ন ডবল সেলিব্রেশনের আয়োজন ছিল। দু'বার করে কেক কাটলেন অভিনেতা। (ছবি-ফেসবুক)
2/7শ্যুটিং সেটে এদি্ন ডবল সেলিব্রেশনের আয়োজন ছিল। দু'বার করে কেক কাটলেন অভিনেতা। (ছবি-ফেসবুক)
সামাজিক দূরত্ব বজায় রেখেই বার্থ ডে বয়ের সঙ্গে নিজস্বী নেওয়ার প্রচেষ্টা। (ছবি-ফেসবুক)
3/7সামাজিক দূরত্ব বজায় রেখেই বার্থ ডে বয়ের সঙ্গে নিজস্বী নেওয়ার প্রচেষ্টা। (ছবি-ফেসবুক)
এদিন নিজের পরিবারের সঙ্গেও কেক কেটে জন্মদিন সেলিব্রেট করলেন ক্রুশল। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7এদিন নিজের পরিবারের সঙ্গেও কেক কেটে জন্মদিন সেলিব্রেট করলেন ক্রুশল। (ছবি-ইনস্টাগ্রাম)
বন্ধুদের সঙ্গে চুটিয়ে ঘরোয়া পার্টিও করলেন তারকা। যদিও এই পার্টিতে হাজির ছিলেন না রাধিকা, মানে স্বস্তিকা দত্ত। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এর জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7বন্ধুদের সঙ্গে চুটিয়ে ঘরোয়া পার্টিও করলেন তারকা। যদিও এই পার্টিতে হাজির ছিলেন না রাধিকা, মানে স্বস্তিকা দত্ত। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এর জন্য ক্ষমাও চেয়ে নিয়েছেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
ক্রুশলের বার্থ ডে কেকের ঝলক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্বস্তিকা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7ক্রুশলের বার্থ ডে কেকের ঝলক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্বস্তিকা। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন ক্রুশের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি বার্থ ডে পোস্ট লেখেন স্বস্তিকা। 'শুভ জন্মদিন ক্রুশল, এইরকমই উচ্চাকাঙ্ক্ষী থাক, এমন সুন্দর থাক, আর এতটাই হ্যান্ডসাম থাকিস। একদম শান্ত-শিষ্ট ভালোমানুষ থাক আজবীন,যেমনটাই তুই আদতে! তোর সঙ্গে কাজ করাটা অসাধারণ একটা অভিজ্ঞতা, এত ভদ্র এবং একই সঙ্গে জ্ঞানী একটা কো-স্টার! জন্মদিনের অনেক শুভেচ্ছা, এইভাবে তোর চলার পথ উজ্জ্বল হোক। ভালো থাকিস ! (ছবি-ইনস্টাগ্রাম)
7/7এদিন ক্রুশের জন্য সোশ্যাল মিডিয়ায় একটি মিষ্টি বার্থ ডে পোস্ট লেখেন স্বস্তিকা। 'শুভ জন্মদিন ক্রুশল, এইরকমই উচ্চাকাঙ্ক্ষী থাক, এমন সুন্দর থাক, আর এতটাই হ্যান্ডসাম থাকিস। একদম শান্ত-শিষ্ট ভালোমানুষ থাক আজবীন,যেমনটাই তুই আদতে! তোর সঙ্গে কাজ করাটা অসাধারণ একটা অভিজ্ঞতা, এত ভদ্র এবং একই সঙ্গে জ্ঞানী একটা কো-স্টার! জন্মদিনের অনেক শুভেচ্ছা, এইভাবে তোর চলার পথ উজ্জ্বল হোক। ভালো থাকিস ! (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি