বাংলা নিউজ > ছবিঘর > 'দিদি সচেতনতা বার্তা দিচ্ছে, ভাই মলদ্বীপ ঘুরে ফিরছে', নীতি পুলিশির শিকার করিনা!

'দিদি সচেতনতা বার্তা দিচ্ছে, ভাই মলদ্বীপ ঘুরে ফিরছে', নীতি পুলিশির শিকার করিনা!

  • দু'দিন আগেই করোনা সতর্কতায় কড়া সচেতনতা বার্তা দিয়েছিলেন করিনা। বিধি মেনে চলার আর্জি জানিয়েছিলেন নায়িকা। অভিনেত্রীর পোস্ট ঘিরে উঠেছে সমালোচনার ঝড়। রণবীর থেকে সারা একের পর এক প্রশ্নবাণে বিদ্ধ নায়িকা।
সম্প্রতি করোনা নিয়ে সকলকে সচেতন করতে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী করিনা কাপুর খান। কোভিড পরিস্থিতির গুরুতরতা বোঝার জন্য জনগণকে অনুরোধ করেছেন তিনি। করোনার নিয়ম বিধি মেনে চলতে এবং চিকিৎসকদের কথা মেনে চলার অনুরোধ করেছেন নায়িকা। সেখানেই নীতিপুলিশের শিকার হন অভিনেত্রী।
1/6সম্প্রতি করোনা নিয়ে সকলকে সচেতন করতে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী করিনা কাপুর খান। কোভিড পরিস্থিতির গুরুতরতা বোঝার জন্য জনগণকে অনুরোধ করেছেন তিনি। করোনার নিয়ম বিধি মেনে চলতে এবং চিকিৎসকদের কথা মেনে চলার অনুরোধ করেছেন নায়িকা। সেখানেই নীতিপুলিশের শিকার হন অভিনেত্রী।
পোস্টে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘আমার কাছে এটা অকল্পনীয় যে, এখনও অনেক লোক রয়েছেন যারা আমাদের দেশের পরিস্থিতির গুরুতর বিষয়টি বুঝতে পারেছেন না। এরপর যখন আপনারা ঘর থেকে বেরোবেন, যদি থুতনির নীচে মাস্ক পরেন, অথবা নিয়মভঙ্গ করার চেষ্টা করেন; তাহলে আমার চিকিৎসক এবং চিকিৎসা কর্মীদের এড়ানোর মতো বিষয় হবে’।
2/6পোস্টে অভিনেত্রী জানিয়েছিলেন, ‘আমার কাছে এটা অকল্পনীয় যে, এখনও অনেক লোক রয়েছেন যারা আমাদের দেশের পরিস্থিতির গুরুতর বিষয়টি বুঝতে পারেছেন না। এরপর যখন আপনারা ঘর থেকে বেরোবেন, যদি থুতনির নীচে মাস্ক পরেন, অথবা নিয়মভঙ্গ করার চেষ্টা করেন; তাহলে আমার চিকিৎসক এবং চিকিৎসা কর্মীদের এড়ানোর মতো বিষয় হবে’।
পাশাপাশি করিনা আরো জানিয়েছেন, 'চিকিৎসকদের কাছে মানসিক এবং শারীরিক দিক থেকে ভেঙে পড়ার মতো অবস্থা হবে। প্রত্যেকে আপনারা যাঁরা এটা করছেন, তারাই এই চেন ভাঙার জন্য দায়ী হবেন। এখন আগের তুলনায়, ভারতের আপনাদের বেশি প্রয়োজন’। (ছবি সৌজন্যে PTI)
3/6পাশাপাশি করিনা আরো জানিয়েছেন, 'চিকিৎসকদের কাছে মানসিক এবং শারীরিক দিক থেকে ভেঙে পড়ার মতো অবস্থা হবে। প্রত্যেকে আপনারা যাঁরা এটা করছেন, তারাই এই চেন ভাঙার জন্য দায়ী হবেন। এখন আগের তুলনায়, ভারতের আপনাদের বেশি প্রয়োজন’। (ছবি সৌজন্যে PTI)
সম্প্রতি মলদ্বীপ থেকে ঘুরে মুম্বই ফিরেছেন অভিনেত্রী আলিয়া ভাট এবং রণবীর কাপুর। সেখানেই উঠেছে প্রশ্ন। নেটিজেনরা করিনার পোস্টে প্রশ্ন তুলেছেন, তুতো ভাই রণবীর, গার্লফ্রেন্ড আলিয়াকে নিয়ে সম্প্রতি মলদ্বীপ থেকে ঘুরে এল। দুজনেই কিছুদিন আগে করোনা থেকে সেরে উঠেছেন। সেই নিয়ে কিছু বলতে। 
4/6সম্প্রতি মলদ্বীপ থেকে ঘুরে মুম্বই ফিরেছেন অভিনেত্রী আলিয়া ভাট এবং রণবীর কাপুর। সেখানেই উঠেছে প্রশ্ন। নেটিজেনরা করিনার পোস্টে প্রশ্ন তুলেছেন, তুতো ভাই রণবীর, গার্লফ্রেন্ড আলিয়াকে নিয়ে সম্প্রতি মলদ্বীপ থেকে ঘুরে এল। দুজনেই কিছুদিন আগে করোনা থেকে সেরে উঠেছেন। সেই নিয়ে কিছু বলতে। 
পাশাপাশি সৎ মেয়ে সারা আলি খানও কিছুদিন আগে মলদ্বীপ থেকে ঘুরে এসেছে। সেই নিয়েও করিনাকে তুলোধনা করতে বাদ যাননি নেটিজেনরা। অভিনেত্রীকে সামাজিক মাধ্যমে অতিরিক্ত জ্ঞান দিতে মানা করেন নেটিজেনরা। তাঁদের কথায়, ‘আগে ঘর সামলান’।
5/6পাশাপাশি সৎ মেয়ে সারা আলি খানও কিছুদিন আগে মলদ্বীপ থেকে ঘুরে এসেছে। সেই নিয়েও করিনাকে তুলোধনা করতে বাদ যাননি নেটিজেনরা। অভিনেত্রীকে সামাজিক মাধ্যমে অতিরিক্ত জ্ঞান দিতে মানা করেন নেটিজেনরা। তাঁদের কথায়, ‘আগে ঘর সামলান’।
করোনা নিয়ে পোস্ট করতেই নীতিপুলিশের শিকার হন অভিনেত্রী। এবিষয় অবশ্য পালটা কোনো মন্তব্য করতে দেখা যায়নি তাঁকে। তবে করিনার পোস্ট নিয়ে উঠেছে সমালোচনার ঝড়।
6/6করোনা নিয়ে পোস্ট করতেই নীতিপুলিশের শিকার হন অভিনেত্রী। এবিষয় অবশ্য পালটা কোনো মন্তব্য করতে দেখা যায়নি তাঁকে। তবে করিনার পোস্ট নিয়ে উঠেছে সমালোচনার ঝড়।
অন্য গ্যালারিগুলি