বাংলা নিউজ > ছবিঘর > The Family Man 2: জানেন কি সিরিজের কোন অভিনেতা কত পারিশ্রমিক পেয়েছেন?

The Family Man 2: জানেন কি সিরিজের কোন অভিনেতা কত পারিশ্রমিক পেয়েছেন?

  • রমরমিয়ে চলছে 'দ্য ফ্যামিলি ম্যান ২'। সিরিজের গল্প পরিবেশন ও পরিচালনার পাশাপাশি উচ্চ প্রশংসিত হয়েছে সিরিজে প্রত্যেক অভিনেতা,অভিনেত্রীর অভিনয়ের।তবে জানেন কি তাঁদের পারিশ্রমিকের অঙ্কের পরিমাণটা? আসুন, দেখা যাক কে কত পেলেন।
চারপাশের ওয়েব সিরিজ প্রেমী লোকজনের মুখে এইমুহূর্তে শুধু একটি ছবি ঘিরেই ফিসফাস। 'দ্য ফ্যামিলি ম্যান ২'। এক সপ্তাহ পেরোতে না পেরোতেই ইতিমধ্যেই এ ছবি জায়গা করে নিয়েছে দর্শকথেকে শুরু করে ছবি সমালোচকদের মনে। বিশেষ করে মনোজ বাজপেয়ী। সিরিজের মুখ্যভিনেতা হিসেবে ' শ্রীকান্ত তিওয়ারি'-র চরিত্রে মনোজের অভিনয় এই সিরিজের প্রধান সম্পদ। জোর গুঞ্জন, ১০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি এই ক্রাইম থ্রিলারের দ্বিতীয় সিজনের জন্য।
1/8চারপাশের ওয়েব সিরিজ প্রেমী লোকজনের মুখে এইমুহূর্তে শুধু একটি ছবি ঘিরেই ফিসফাস। 'দ্য ফ্যামিলি ম্যান ২'। এক সপ্তাহ পেরোতে না পেরোতেই ইতিমধ্যেই এ ছবি জায়গা করে নিয়েছে দর্শকথেকে শুরু করে ছবি সমালোচকদের মনে। বিশেষ করে মনোজ বাজপেয়ী। সিরিজের মুখ্যভিনেতা হিসেবে ' শ্রীকান্ত তিওয়ারি'-র চরিত্রে মনোজের অভিনয় এই সিরিজের প্রধান সম্পদ। জোর গুঞ্জন, ১০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি এই ক্রাইম থ্রিলারের দ্বিতীয় সিজনের জন্য।
'দ্য ফ্যামিলি ম্যান ২' 'দ্য ফ্যামিলি ম্যান ২'- এর 'ডার্ক হর্স' সম্ভবত তিনিই। 'রাজি' ওরফে দক্ষিণী তারক সামান্থা আক্কিনেনি। সিরিজের প্রধান ভিলেনের ভূমিকায় তাঁর অভিনয় ইতিমধ্যেই মুগ্ধ দর্শক। শোনা যাচ্ছে,পারিশ্রমিক বাবদ মোট ৩-৪ কোটি টাকা তিনি পেয়েছেন ।
2/8'দ্য ফ্যামিলি ম্যান ২' 'দ্য ফ্যামিলি ম্যান ২'- এর 'ডার্ক হর্স' সম্ভবত তিনিই। 'রাজি' ওরফে দক্ষিণী তারক সামান্থা আক্কিনেনি। সিরিজের প্রধান ভিলেনের ভূমিকায় তাঁর অভিনয় ইতিমধ্যেই মুগ্ধ দর্শক। শোনা যাচ্ছে,পারিশ্রমিক বাবদ মোট ৩-৪ কোটি টাকা তিনি পেয়েছেন ।
'দ্য ফ্যামিলি ম্যান' মুক্তি পাওয়ার পরেই শারিব হাশমির অভিনয়ে বুঁদ হয়েছিল দর্শকরা। মনোজের পাশে সমানতালে অভিনয় করে গেছিলেন তিনি। এই সিরিজেও তার অন্যথা হয়নি। জোর খবর, মোট ৬৫ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছেন 'জে কে'.
3/8'দ্য ফ্যামিলি ম্যান' মুক্তি পাওয়ার পরেই শারিব হাশমির অভিনয়ে বুঁদ হয়েছিল দর্শকরা। মনোজের পাশে সমানতালে অভিনয় করে গেছিলেন তিনি। এই সিরিজেও তার অন্যথা হয়নি। জোর খবর, মোট ৬৫ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছেন 'জে কে'.
সিরিজের প্রথম সিজন থেকেই 'সূচি'-র চরিত্রে নজর করেছিলেন দক্ষিণী তারকা-অভিনেত্রী প্রিয়মণি। মনোজ বাজপেয়ীর স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। জানা গেছে ৮০লক্ষ টাকা নিয়েছেন তিনি অভিনয়ের সুবাদে।
4/8সিরিজের প্রথম সিজন থেকেই 'সূচি'-র চরিত্রে নজর করেছিলেন দক্ষিণী তারকা-অভিনেত্রী প্রিয়মণি। মনোজ বাজপেয়ীর স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। জানা গেছে ৮০লক্ষ টাকা নিয়েছেন তিনি অভিনয়ের সুবাদে।
'দ্য ফ্যামিলি ম্যান' সিরিজের সম্ভবত অন্যতম আলোচিত চরিত্র 'অরবিন্দ'. শরদ কেলকার অভিনয়ে এই চরিত্র বিশ্বাসযোগ্য হয়ে উঠেছে আরও বেশি করে দর্শকদের কাছে। সূত্রের দাবি, ১ কোটি ৬০ লক্ষ টাকা তিনি নিয়েছেন এই সিজনের জন্য।
5/8'দ্য ফ্যামিলি ম্যান' সিরিজের সম্ভবত অন্যতম আলোচিত চরিত্র 'অরবিন্দ'. শরদ কেলকার অভিনয়ে এই চরিত্র বিশ্বাসযোগ্য হয়ে উঠেছে আরও বেশি করে দর্শকদের কাছে। সূত্রের দাবি, ১ কোটি ৬০ লক্ষ টাকা তিনি নিয়েছেন এই সিজনের জন্য।
'মিলিন্দ' এর ভূমিকায় তাঁর অভিনয় ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে। সেই অভিনেতা সানি হিন্দুজা নিয়েছেন ৬০ লক্ষ টাকা।
6/8'মিলিন্দ' এর ভূমিকায় তাঁর অভিনয় ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে। সেই অভিনেতা সানি হিন্দুজা নিয়েছেন ৬০ লক্ষ টাকা।
'মেজর সমীর' এর চরিত্রে তাঁর পরিমিত অভিনয় নজর কেড়েছে। বলি-অভিনেতা দর্শন কুমার পারিশ্রমিক বাবদ নিজের ঝোলায় পুরেছেন ১ কোটি টাকা।
7/8'মেজর সমীর' এর চরিত্রে তাঁর পরিমিত অভিনয় নজর কেড়েছে। বলি-অভিনেতা দর্শন কুমার পারিশ্রমিক বাবদ নিজের ঝোলায় পুরেছেন ১ কোটি টাকা।
সিরিজের টানটান থ্রিলারের উপাদানের মধ্যে 'শ্রীকান্ত তিওয়ারি'-র দুই সন্তান যেন খোলা হওয়ার মতো। নজরে এসেছিলেন প্রথম সিজনেই। এসিজনে আরও পরিণত অভিনেত্রী আশলেশা ঠাকুর। সিরিজে মনোজ বাজপেয়ীর মেয়ে 'ধৃতি' হিসেবে অভিনয় করার সৌজন্যে তিনি পেয়েছেন ৫০ লক্ষ টাকা. 
8/8সিরিজের টানটান থ্রিলারের উপাদানের মধ্যে 'শ্রীকান্ত তিওয়ারি'-র দুই সন্তান যেন খোলা হওয়ার মতো। নজরে এসেছিলেন প্রথম সিজনেই। এসিজনে আরও পরিণত অভিনেত্রী আশলেশা ঠাকুর। সিরিজে মনোজ বাজপেয়ীর মেয়ে 'ধৃতি' হিসেবে অভিনয় করার সৌজন্যে তিনি পেয়েছেন ৫০ লক্ষ টাকা. 
অন্য গ্যালারিগুলি