বাংলা নিউজ > ছবিঘর > ‘মিস্ট্রি ম্যান'-এর এর সঙ্গে আন্দামানে ‘দ্য কপিল শর্মা শো’ খ্যাত সুমনা!

‘মিস্ট্রি ম্যান'-এর এর সঙ্গে আন্দামানে ‘দ্য কপিল শর্মা শো’ খ্যাত সুমনা!

  • কয়েক দিন আগে আন্দামানে বেড়াতে গিয়েছিলেন ‘দ্য কপিল শর্মা শো’ খ্যাত অভিনেত্রী সুমনা চক্রবর্তী। সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেছেন তিনি।
সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’ খ্যাত অভিনেত্রী সুমনা চক্রবর্তী আন্দামানে বেড়াতে গেছেন। সেখানে অভিনেত্রীর সঙ্গে এক ব্য়ক্তি লেন্সবন্দি হয়েছেন। নেটিজেনদের মনে প্রশ্ন কে সে? (ছবি ইনস্টাগ্রাম)
1/5সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’ খ্যাত অভিনেত্রী সুমনা চক্রবর্তী আন্দামানে বেড়াতে গেছেন। সেখানে অভিনেত্রীর সঙ্গে এক ব্য়ক্তি লেন্সবন্দি হয়েছেন। নেটিজেনদের মনে প্রশ্ন কে সে? (ছবি ইনস্টাগ্রাম)
নির্জন দ্বীপ থেকে একাধিক ছবি নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করতে দেখা যায় সুমনাকে।
2/5নির্জন দ্বীপ থেকে একাধিক ছবি নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করতে দেখা যায় সুমনাকে।
সুমনার সঙ্গে এই ব্যক্তির নাম মোহিত মৃধা। ব্যক্তির ইনস্টাগ্রামে বায়ো অনুযায়ী তিনি একজন ওয়াইন্ড লাইফ এবং ট্রাভেল প্রিয় ব্যক্তি। হ্যাভলক আইল্যান্ডে গিয়ে আচমকা দুজনের সাক্ষাৎ হয়।
3/5সুমনার সঙ্গে এই ব্যক্তির নাম মোহিত মৃধা। ব্যক্তির ইনস্টাগ্রামে বায়ো অনুযায়ী তিনি একজন ওয়াইন্ড লাইফ এবং ট্রাভেল প্রিয় ব্যক্তি। হ্যাভলক আইল্যান্ডে গিয়ে আচমকা দুজনের সাক্ষাৎ হয়।
ভ্রমন প্রিয় সুমনা। প্রায়শই তাঁকে কাজে ফাঁকে এদিক সেদিক ঘুরে বেড়াতে দেখা যায়।
4/5ভ্রমন প্রিয় সুমনা। প্রায়শই তাঁকে কাজে ফাঁকে এদিক সেদিক ঘুরে বেড়াতে দেখা যায়।
‘দ্য কপিল শর্মা’ শো থেকে দারুণ সুখ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী সুমনা। ২০১১ সালে ‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ ধারাবাহিকে কাজ করেছেন। আমির খান, মণীষা কৈরালার ‘মন’ ছবিতে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন। রণবীরের বরফি এবং সলমনের কিক ছবিতে দেখা মিলেছে তাঁর।
5/5‘দ্য কপিল শর্মা’ শো থেকে দারুণ সুখ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী সুমনা। ২০১১ সালে ‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ ধারাবাহিকে কাজ করেছেন। আমির খান, মণীষা কৈরালার ‘মন’ ছবিতে শিশুশিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন। রণবীরের বরফি এবং সলমনের কিক ছবিতে দেখা মিলেছে তাঁর।
অন্য গ্যালারিগুলি