বাংলা নিউজ > ছবিঘর > অনুষ্কার কি কপাল পুড়ল? ভাইরাল হল বিরাট আর ব্রাজিলিয়ান অভিনেত্রীর ঘনিষ্ঠ ছবি

অনুষ্কার কি কপাল পুড়ল? ভাইরাল হল বিরাট আর ব্রাজিলিয়ান অভিনেত্রীর ঘনিষ্ঠ ছবি

  • ২০১৩-১৪ সালে খবরের শিরোনামে চলে এসেছিলেন আইজাবেল লেইতে। বিরাট কোহলির সঙ্গে তাঁর ঘনিষ্ঠ সম্পর্কের জেরেই ২২ গজ থেকে বলিউড সর্বত্র তীব্র গুঞ্জন ছড়িয়েছিল। যদিও বিরাটের জীবনে অনুষ্কা শর্মার আগমনের পরই এই সম্পর্ক ভেঙে যায়।
আইজাবেল আদপে ব্রাজিলিয়ান মডেল এবং অভিনেত্রী। যদিও বলিউডে বেশ কিছু ছবিতে তাঁকে দেখা গিয়েছে। দক্ষিণ ভারতের ছবিতে চুটিয়ে অভিনয় করেন তিনি।
1/6আইজাবেল আদপে ব্রাজিলিয়ান মডেল এবং অভিনেত্রী। যদিও বলিউডে বেশ কিছু ছবিতে তাঁকে দেখা গিয়েছে। দক্ষিণ ভারতের ছবিতে চুটিয়ে অভিনয় করেন তিনি।
এক সাক্ষাৎকারে আইজাবেল দাবি করেছিলেন, দু’বছর ধরে বিরাটের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। শোনা যায়, এক শিল্পপতির দেওয়া একটি পার্টিতে আলাপ বিরাট-আইজাবেলের। তখন অভিনেত্রী ‘সিক্সটিন’ ছবির শুটিং-এ ব্যস্ত। তার মাঝেই প্রেমের সূত্রপাত।
2/6এক সাক্ষাৎকারে আইজাবেল দাবি করেছিলেন, দু’বছর ধরে বিরাটের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। শোনা যায়, এক শিল্পপতির দেওয়া একটি পার্টিতে আলাপ বিরাট-আইজাবেলের। তখন অভিনেত্রী ‘সিক্সটিন’ ছবির শুটিং-এ ব্যস্ত। তার মাঝেই প্রেমের সূত্রপাত।
‘সিক্সটিন’, ‘পুরানি জিন্স’-এর মতো ছবিতে দেখা গিয়েছে আইজাবেলকে।
3/6‘সিক্সটিন’, ‘পুরানি জিন্স’-এর মতো ছবিতে দেখা গিয়েছে আইজাবেলকে।
২০১৩ সালের নভেম্বরে ছুটি কাটাতে সিঙ্গাপুরেও গিয়েছিলেন বিরাট-আইজাবেল। এর পরেই বিরাটের জীবনে অনুষ্কার আগমন।
4/6২০১৩ সালের নভেম্বরে ছুটি কাটাতে সিঙ্গাপুরেও গিয়েছিলেন বিরাট-আইজাবেল। এর পরেই বিরাটের জীবনে অনুষ্কার আগমন।
অনুষ্কা আর বিরাটের বিয়ে হয়ে গিয়েছে। তাদের একটি মেয়েও রয়েছে। নাম ভামিকা। এর মধ্যে আইজাবেলের সঙ্গে সিদ্ধার্থ মলহোত্রা, দক্ষিণী নায়ক বিজয় দেবেরাকোণ্ডার সঙ্গে সম্পর্কের কথা শোনা গিয়েছে।
5/6অনুষ্কা আর বিরাটের বিয়ে হয়ে গিয়েছে। তাদের একটি মেয়েও রয়েছে। নাম ভামিকা। এর মধ্যে আইজাবেলের সঙ্গে সিদ্ধার্থ মলহোত্রা, দক্ষিণী নায়ক বিজয় দেবেরাকোণ্ডার সঙ্গে সম্পর্কের কথা শোনা গিয়েছে।
ইংল্যান্ড সফরের আগে হঠাৎ করেই পুরনো প্রেমিকার সঙ্গে বিরাটের ছবি ভাইরাল হয়েছে। আর এর পর থেকেই শুরু হয়েছে তীব্র জল্পনা।
6/6ইংল্যান্ড সফরের আগে হঠাৎ করেই পুরনো প্রেমিকার সঙ্গে বিরাটের ছবি ভাইরাল হয়েছে। আর এর পর থেকেই শুরু হয়েছে তীব্র জল্পনা।
অন্য গ্যালারিগুলি