বাংলা নিউজ > ছবিঘর > হরভজন-গীতার ঘরে আসছে দ্বিতীয় সন্তান, প্রেগন্যান্সির মিষ্টি ঘোষণা নায়িকার

হরভজন-গীতার ঘরে আসছে দ্বিতীয় সন্তান, প্রেগন্যান্সির মিষ্টি ঘোষণা নায়িকার

  • জুলাই মাসেই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন গীতা। বেবি বাম্পের ছবি পোস্ট করে দিলেন সুখবর। 
ফের মা হতে চলেছেন ‘দ্য ট্রেন’ খ্যাত অভিনেত্রী গীতা বসরা। ক্রিকেট তারকা হরভজন সিং ও গীতার পরিবারের সদস্য সংখ্যা তিন থেকে চার হচ্ছে। রবিবার ইনস্টাগ্রামে সেই ঘোষণাই সেরে ফেললেন গীতা। 
1/7ফের মা হতে চলেছেন ‘দ্য ট্রেন’ খ্যাত অভিনেত্রী গীতা বসরা। ক্রিকেট তারকা হরভজন সিং ও গীতার পরিবারের সদস্য সংখ্যা তিন থেকে চার হচ্ছে। রবিবার ইনস্টাগ্রামে সেই ঘোষণাই সেরে ফেললেন গীতা। 
এদিন ইনস্টাগ্রামে একগুচ্ছে ছবি পোস্ট করেন গীতা। সেখানে তিনজনেরই দেখা মিলল ব্লু ডেনিমে। গীতা ও হরভজনের কন্যা হিনায়া হীরের দেখা মিলল ডেনিম ড্রেসে। আর হরভজন পরেছিলেন ডেনিম শার্ট ও কালো প্যান্ট। 
2/7এদিন ইনস্টাগ্রামে একগুচ্ছে ছবি পোস্ট করেন গীতা। সেখানে তিনজনেরই দেখা মিলল ব্লু ডেনিমে। গীতা ও হরভজনের কন্যা হিনায়া হীরের দেখা মিলল ডেনিম ড্রেসে। আর হরভজন পরেছিলেন ডেনিম শার্ট ও কালো প্যান্ট। 
পাঁচ বছরের হিনায়ার হাতে ধরা একটি টি-শার্টে লেখা রয়েছে, ‘শীঘ্রই দিদি হতে চলেছি’। ছবি ক্যাপশনে গীতা লিখেছেন, ‘শীঘ্রই সেই সময়টা আসতে চলেছে। জুলাই ২০২১, সঙ্গে জুড়ে দিয়েছেন হার্ট ইমোজি। 
3/7পাঁচ বছরের হিনায়ার হাতে ধরা একটি টি-শার্টে লেখা রয়েছে, ‘শীঘ্রই দিদি হতে চলেছি’। ছবি ক্যাপশনে গীতা লিখেছেন, ‘শীঘ্রই সেই সময়টা আসতে চলেছে। জুলাই ২০২১, সঙ্গে জুড়ে দিয়েছেন হার্ট ইমোজি। 
২০১৫ সালে ক্রিকেটার হরভজন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন গীতা। পরের বছরই তাঁদের প্রথম সন্তান হিনায়ার জন্ম হয় লন্ডনে। 
4/7২০১৫ সালে ক্রিকেটার হরভজন সিংয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন গীতা। পরের বছরই তাঁদের প্রথম সন্তান হিনায়ার জন্ম হয় লন্ডনে। 
ইমরান হাশমির সঙ্গে জুটি বেঁধে ‘দ্য ট্রেন’ ছবিতে অভিনয় করেছিলেন গীতা। এরপর জিলা গাজিয়াবাদ, সেকেন্ড হ্যান্ড হ্যাজব্যান্ড-এর মতো ছবিতে কাজ করলেও সেভাবে দাগ কাটতে পারেননি ভারতীয় বংশোদ্ভূত এই ব্রিটিশ অভিনেত্রী। 
5/7ইমরান হাশমির সঙ্গে জুটি বেঁধে ‘দ্য ট্রেন’ ছবিতে অভিনয় করেছিলেন গীতা। এরপর জিলা গাজিয়াবাদ, সেকেন্ড হ্যান্ড হ্যাজব্যান্ড-এর মতো ছবিতে কাজ করলেও সেভাবে দাগ কাটতে পারেননি ভারতীয় বংশোদ্ভূত এই ব্রিটিশ অভিনেত্রী। 
বিয়ের পর অভিনয় জগত থেকে বিরতি নিয়ে, চুটিয়ে সংসার করছেন গীতা। হরভজন আর মেয়ে হিনায়াকে নিয়েই এখন গীতার গোটা জগত। গতকাল (১৩ মার্চ) গীতার জন্মদিন। পরের দিনই সন্তানসম্ভবা হওয়ার ঘোষণা সারলেন গীতা। 
6/7বিয়ের পর অভিনয় জগত থেকে বিরতি নিয়ে, চুটিয়ে সংসার করছেন গীতা। হরভজন আর মেয়ে হিনায়াকে নিয়েই এখন গীতার গোটা জগত। গতকাল (১৩ মার্চ) গীতার জন্মদিন। পরের দিনই সন্তানসম্ভবা হওয়ার ঘোষণা সারলেন গীতা। 
বলিউড ও ক্রিকেট জগতের তারকারা শুভেচ্ছা জানিয়েছেন এই জুটিকে। সুরেশ রায়না, নেহা ধুপিয়া, সংগীতা বিজলানিরা অভিনন্দন জানিয়েছেন ইনস্টাগ্রাম পোস্টে। 
7/7বলিউড ও ক্রিকেট জগতের তারকারা শুভেচ্ছা জানিয়েছেন এই জুটিকে। সুরেশ রায়না, নেহা ধুপিয়া, সংগীতা বিজলানিরা অভিনন্দন জানিয়েছেন ইনস্টাগ্রাম পোস্টে। 
অন্য গ্যালারিগুলি