বাংলা নিউজ > ছবিঘর > নভেম্বরে অর্থ সংকটে পড়তে পারেন এই রাশির জাতকরা, আপনিও কী পড়বেন সমস্যায়?

নভেম্বরে অর্থ সংকটে পড়তে পারেন এই রাশির জাতকরা, আপনিও কী পড়বেন সমস্যায়?

  • নভেম্বরের শুরুতেই বুধের রাশি পরিবর্তন হয়েছে। মাসের মাঝামাঝি সূর্য ও বৃহস্পতির রাশিচক্রে পরিবর্তন আসবে। গ্রহের রাশিচক্রের পরিবর্তনের কারণে অর্থনৈতিক ক্ষেত্রে অনেক রাশির জাতকদের সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। এই সময়ে চার রাশির জাতকরা ঋণ নিতে সমস্যায় পড়তে পারেন। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে-
মেষ- মেষ রাশির শাসক গ্রহ হল মঙ্গল। নভেম্বর মাসে ধার নেওয়া এবং ধার দেওয়া থেকে বিরত থাকুন। মাসের মাঝামাঝি সূর্য আপনার অষ্টম ঘরে প্রবেশ করবে। যার কারণে আপনার স্বাস্থ্য সমস্যা হতে পারে। নভেম্বর মাসে আপনার অর্থ অপ্রয়োজনীয়ভাবে খরচ হতে পারে।
1/4মেষ- মেষ রাশির শাসক গ্রহ হল মঙ্গল। নভেম্বর মাসে ধার নেওয়া এবং ধার দেওয়া থেকে বিরত থাকুন। মাসের মাঝামাঝি সূর্য আপনার অষ্টম ঘরে প্রবেশ করবে। যার কারণে আপনার স্বাস্থ্য সমস্যা হতে পারে। নভেম্বর মাসে আপনার অর্থ অপ্রয়োজনীয়ভাবে খরচ হতে পারে।
মিথুন- রাগ ও আবেগের নিয়ন্ত্রণে আসবেন না। চাকরিতে যাত্রা করতে পারবেন। স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক সমস্যায় চিন্তিত হবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। ভাইদের সহযোগিতায় ব্যবসায় উন্নতি পেতে পারেন।
2/4মিথুন- রাগ ও আবেগের নিয়ন্ত্রণে আসবেন না। চাকরিতে যাত্রা করতে পারবেন। স্বাস্থ্যের যত্ন নিন। পারিবারিক সমস্যায় চিন্তিত হবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। ভাইদের সহযোগিতায় ব্যবসায় উন্নতি পেতে পারেন।
ধনু- এই মাসে সূর্য ও বুধ আপনার দ্বাদশ ঘরে প্রবেশ করছে। এই দুই গ্রহের প্রভাবে আপনার খরচ বাড়বে। এই মাসে মা বোনের স্বাস্থ্যের যত্ন নিন। এই সময়ে আপনার অর্থ অযথা খরচ হতে পারে। তবে যারা চাকরি করছেন তারা শুভ ফল পাবেন।
3/4ধনু- এই মাসে সূর্য ও বুধ আপনার দ্বাদশ ঘরে প্রবেশ করছে। এই দুই গ্রহের প্রভাবে আপনার খরচ বাড়বে। এই মাসে মা বোনের স্বাস্থ্যের যত্ন নিন। এই সময়ে আপনার অর্থ অযথা খরচ হতে পারে। তবে যারা চাকরি করছেন তারা শুভ ফল পাবেন।
মীন- এই মাসে গুরু গ্রহ বৃহস্পতি আপনার একাদশ ঘর থেকে বেরিয়ে দ্বাদশ ঘরে গমন করবে। এই সময়ে আপনাকে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ঘরের বাইরে থাকা লোকদের এই মাসে খরচের যত্ন নিতে হবে।
4/4মীন- এই মাসে গুরু গ্রহ বৃহস্পতি আপনার একাদশ ঘর থেকে বেরিয়ে দ্বাদশ ঘরে গমন করবে। এই সময়ে আপনাকে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ঘরের বাইরে থাকা লোকদের এই মাসে খরচের যত্ন নিতে হবে।
অন্য গ্যালারিগুলি