বাংলা নিউজ > ছবিঘর > গভীর হবে প্রেম, ডিসেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত দারুণ কাটবে এই রাশির জাতকদের

গভীর হবে প্রেম, ডিসেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত দারুণ কাটবে এই রাশির জাতকদের

আগামী ৮ ডিসেম্বর পর্যন্ত বৃশ্চিক রাশিতে থাকবেন বুধ। যে গ্রহকে জ্যোতিষশাস্ত্রে বুদ্ধি, তর্ক, চতুরতা এবং বন্ধুত্বের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। সেই বুধের প্রভাবে ৮ ডিসেম্বর পর্যন্ত কয়েকটি রাশির জাতকদের সময় খুব ভালো কাটবে। একনজরে দেখে নিন সেই তালিকা -

বৃষ- আপনি যে কাজ করবেন, তা প্রশংসিত হবে। কাজে সাফল্য পাবেন। হাতে অর্থ আসবে। সুখকর থাকবে দাম্পত্য জীবন। পারিবারিক জীবন সুখী থাকবে। ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ মেলেনি।
1/5বৃষ- আপনি যে কাজ করবেন, তা প্রশংসিত হবে। কাজে সাফল্য পাবেন। হাতে অর্থ আসবে। সুখকর থাকবে দাম্পত্য জীবন। পারিবারিক জীবন সুখী থাকবে। ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ মেলেনি।
সিংহ- আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হওয়ার যোগ তৈরি হচ্ছে। তার ফলে আর্থিক অবস্থা ভালো হবে। ব্যবসার জন্য সময় ভালো। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় দুর্দান্ত কাটবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে পারবেন।
2/5সিংহ- আয়ের নয়া দিগন্ত উন্মোচিত হওয়ার যোগ তৈরি হচ্ছে। তার ফলে আর্থিক অবস্থা ভালো হবে। ব্যবসার জন্য সময় ভালো। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় দুর্দান্ত কাটবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে পারবেন।
কন্যা- নয়া কাজ শুরুর জন্য দুর্দান্ত সময়। কাজে সাফল্য পাবেন। মান-সম্মান বাড়বে। স্বাস্থ্যের উন্নতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাতে পারবেন। কাজে সাফল্য পাবেন।
3/5কন্যা- নয়া কাজ শুরুর জন্য দুর্দান্ত সময়। কাজে সাফল্য পাবেন। মান-সম্মান বাড়বে। স্বাস্থ্যের উন্নতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাতে পারবেন। কাজে সাফল্য পাবেন।
মকর- দুর্দান্ত সময় কাটবে। মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে আপনার উপর। চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে সাফল্যের যোগ তৈরি হচ্ছে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দুর্দান্ত সময় কাটবে। ভাগ্যের পুরো সহায়তা পাবেন। শত্রুদের থেকে মুক্তি পাবেন।
4/5মকর- দুর্দান্ত সময় কাটবে। মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে আপনার উপর। চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে সাফল্যের যোগ তৈরি হচ্ছে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দুর্দান্ত সময় কাটবে। ভাগ্যের পুরো সহায়তা পাবেন। শত্রুদের থেকে মুক্তি পাবেন।
কুম্ভ- মেধা বাড়বে। লেখার ক্ষমতা বৃদ্ধি পাবে। শিক্ষাক্ষেত্রে ভালো ফল মিলবে। সন্তানদের নিয়ে চিন্তা কিছুটা কমবে। বাড়ি কিনতে পাবেন। কিনতে পারেন গাড়িও।
5/5কুম্ভ- মেধা বাড়বে। লেখার ক্ষমতা বৃদ্ধি পাবে। শিক্ষাক্ষেত্রে ভালো ফল মিলবে। সন্তানদের নিয়ে চিন্তা কিছুটা কমবে। বাড়ি কিনতে পাবেন। কিনতে পারেন গাড়িও।
অন্য গ্যালারিগুলি