বাংলা নিউজ > ছবিঘর > নিজের সঙ্গীর ভালোবাসার জন্য যে কোনও সীমায় যেতে পারেন এই রাশির জাতকরা

নিজের সঙ্গীর ভালোবাসার জন্য যে কোনও সীমায় যেতে পারেন এই রাশির জাতকরা

ব্যক্তির আর্থিক পরিস্থিতি থেকে শুরু করে দাম্পত্য জ... more

মিথুন- ভালোবাসার সম্পর্কে অত্যন্ত গভীর হন এই রাশির জাতকরা। সৌন্দর্যের প্রতি এঁদের দুর্বলতা চোখে পড়ে। জ্যোতিষ মতে, চঞ্চল স্বভাবের কারণে এক স্থানে বেশি ক্ষণ টিকে থাকতে পারেন না এঁরা। ৪ বার ভালোবাসায় পড়তে পারেন এই রাশির জাতকরা। এক বার সমপ্র্ক নষ্ট হলে খুব শীঘ্র এগিয়ে যান এই রাশির জাতকরা।
1/4মিথুন- ভালোবাসার সম্পর্কে অত্যন্ত গভীর হন এই রাশির জাতকরা। সৌন্দর্যের প্রতি এঁদের দুর্বলতা চোখে পড়ে। জ্যোতিষ মতে, চঞ্চল স্বভাবের কারণে এক স্থানে বেশি ক্ষণ টিকে থাকতে পারেন না এঁরা। ৪ বার ভালোবাসায় পড়তে পারেন এই রাশির জাতকরা। এক বার সমপ্র্ক নষ্ট হলে খুব শীঘ্র এগিয়ে যান এই রাশির জাতকরা।
সিংহ- একাধিক ব্যক্তির সঙ্গে সম্পর্কে থাকেন এঁরা। এই রাশির জাতকরা বাচাল স্বভাবের হন। সকলেই এঁদের প্রতি আকৃষ্ট হন। জীবনে একাধিক বার ভালোবাসায় পড়েন এই রাশির জাতকরা। তবে এঁরা একটি সম্পর্কে বেশিক্ষণ থাকতে পারেন না। 
2/4সিংহ- একাধিক ব্যক্তির সঙ্গে সম্পর্কে থাকেন এঁরা। এই রাশির জাতকরা বাচাল স্বভাবের হন। সকলেই এঁদের প্রতি আকৃষ্ট হন। জীবনে একাধিক বার ভালোবাসায় পড়েন এই রাশির জাতকরা। তবে এঁরা একটি সম্পর্কে বেশিক্ষণ থাকতে পারেন না। 
তুলা- এই রাশির জাতকরা নিজের ভালোবাসার সম্পর্ক নিয়ে সৎ থাকেন। নিজের সঙ্গীর সঙ্গে যে কোনও পর্যায় যেতে পারেন এঁরা। তবে সম্পর্কে তিক্ততা এলে খুব শীঘ্র, অন্য সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাকপটু হওয়ার কারণে সকলেই এঁদের প্রতি আকৃষ্ট থাকে। 
3/4তুলা- এই রাশির জাতকরা নিজের ভালোবাসার সম্পর্ক নিয়ে সৎ থাকেন। নিজের সঙ্গীর সঙ্গে যে কোনও পর্যায় যেতে পারেন এঁরা। তবে সম্পর্কে তিক্ততা এলে খুব শীঘ্র, অন্য সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। বাকপটু হওয়ার কারণে সকলেই এঁদের প্রতি আকৃষ্ট থাকে। 
ধনু- এঁরা সততার সঙ্গে সম্পর্ক পালন করেন। রোম্যান্টিক স্বভাবের হন এই রাশির জাতকরা। তবে সম্পর্ক থেকে এরবার বেরিয়ে এলে, তাতে ফিরে যাওয়ার সম্ভাবনা কমই থাকে। জীবনে একাধিক বার ভালোবাসায় জড়ান ধনু রাশির জাতকরা।
4/4ধনু- এঁরা সততার সঙ্গে সম্পর্ক পালন করেন। রোম্যান্টিক স্বভাবের হন এই রাশির জাতকরা। তবে সম্পর্ক থেকে এরবার বেরিয়ে এলে, তাতে ফিরে যাওয়ার সম্ভাবনা কমই থাকে। জীবনে একাধিক বার ভালোবাসায় জড়ান ধনু রাশির জাতকরা।
অন্য গ্যালারিগুলি