বাংলা নিউজ > ছবিঘর > চলতি বছরেই ৩০০% শেয়ার দর বেড়েছে আদর পুনাওয়ালার এই সংস্থার

চলতি বছরেই ৩০০% শেয়ার দর বেড়েছে আদর পুনাওয়ালার এই সংস্থার

  • গত এক বছরে বাজার দাপাচ্ছে এই সংস্থার শেয়ার।
মূলত টিকা প্রস্তুতকারক সিরাম ইনস্টিটিউটের কর্তা হিসাবেই পরিচিত আদর পুনাওয়ালা। কিন্তু আরও অনেকক্ষেত্রেই ছড়িয়ে তাঁর ব্যবসার পরিসর। তাঁর এমনই এক নন-ব্যাঙ্কিং ফিন্যান্স সংস্থার নাম পুনাওয়ালা ফিনকর্প। গত এক বছরে বাজার দাপাচ্ছে এই সংস্থার শেয়ার। ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
1/5মূলত টিকা প্রস্তুতকারক সিরাম ইনস্টিটিউটের কর্তা হিসাবেই পরিচিত আদর পুনাওয়ালা। কিন্তু আরও অনেকক্ষেত্রেই ছড়িয়ে তাঁর ব্যবসার পরিসর। তাঁর এমনই এক নন-ব্যাঙ্কিং ফিন্যান্স সংস্থার নাম পুনাওয়ালা ফিনকর্প। গত এক বছরে বাজার দাপাচ্ছে এই সংস্থার শেয়ার। ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
গত ২০২০ সালের অগস্টে পুনাওয়ালা ফিনকর্পের এক-একটি শেয়ারের দাম ছিল মাত্র ৩০ টাকা। সেটাই বর্তমানে বেড়ে দাঁড়িয়েছে ১৮০ টাকা। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
2/5গত ২০২০ সালের অগস্টে পুনাওয়ালা ফিনকর্পের এক-একটি শেয়ারের দাম ছিল মাত্র ৩০ টাকা। সেটাই বর্তমানে বেড়ে দাঁড়িয়েছে ১৮০ টাকা। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
গত এক বছরে প্রায় ৫০০% শেয়ার দর বেড়েছে এই সংস্থার। তার মধ্যে চলতি বছরেই প্রায় ৩৪০% দাম বেড়েছে এখনও পর্যন্ত।ফাইল ছবি : এএনআই (ANI)
3/5গত এক বছরে প্রায় ৫০০% শেয়ার দর বেড়েছে এই সংস্থার। তার মধ্যে চলতি বছরেই প্রায় ৩৪০% দাম বেড়েছে এখনও পর্যন্ত।ফাইল ছবি : এএনআই (ANI)
আগে এই পুনাওয়ালা ফিনকর্পের নাম ছিল ম্যাগমা ফিনকর্প। মূলত নন-ব্যাঙ্কিং ফিন্যান্স সংস্থা হিসাবে কাজ করে পুনাওয়ালা ফিনকর্প। কনজিউমার ও এমএসএমই ফিন্যান্সিংয়ের ক্ষেত্রে কাজ করে এই সংস্থা। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
4/5আগে এই পুনাওয়ালা ফিনকর্পের নাম ছিল ম্যাগমা ফিনকর্প। মূলত নন-ব্যাঙ্কিং ফিন্যান্স সংস্থা হিসাবে কাজ করে পুনাওয়ালা ফিনকর্প। কনজিউমার ও এমএসএমই ফিন্যান্সিংয়ের ক্ষেত্রে কাজ করে এই সংস্থা। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
বিশেষজ্ঞদের ধারণা, করোনা ভ্যাকসিনের সাফল্য, আদার পুনাওয়ালার খ্যাতি বৃদ্ধি ইত্যাদির সুপ্রভাব পড়েছে এই শেয়ারেও। আর সেই কারণেই বেড়েছে চাহিদা ও দাম। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
5/5বিশেষজ্ঞদের ধারণা, করোনা ভ্যাকসিনের সাফল্য, আদার পুনাওয়ালার খ্যাতি বৃদ্ধি ইত্যাদির সুপ্রভাব পড়েছে এই শেয়ারেও। আর সেই কারণেই বেড়েছে চাহিদা ও দাম। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
অন্য গ্যালারিগুলি