বাংলা নিউজ > ছবিঘর > কভি খুশি কভি গমের সেই ছোট্ট কৃশকে মনে আছে? দেখুন কত হ্যান্ডসম হয়েছে সে

কভি খুশি কভি গমের সেই ছোট্ট কৃশকে মনে আছে? দেখুন কত হ্যান্ডসম হয়েছে সে

  • ১৯ বছরে স্বভাবতই পুরোদস্তুর পালটে গিয়েছে কৃশ, মানে অভিনেতা জিবরান খান। রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্রে একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে তাঁকে। 
কভি খুশি কভি গমের মিষ্টি কৃশকে নিশ্চয় মনে আছে। শাহরুখ-কাজলের ছেলের ভূমিকায় অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিল সে। এই খুদে তারকার নাম জিবরান খান। গত ১৯ বছরে পুরোদস্তুর পালটে গিয়েছে সে। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/9কভি খুশি কভি গমের মিষ্টি কৃশকে নিশ্চয় মনে আছে। শাহরুখ-কাজলের ছেলের ভূমিকায় অভিনয় করে সকলের মন জিতে নিয়েছিল সে। এই খুদে তারকার নাম জিবরান খান। গত ১৯ বছরে পুরোদস্তুর পালটে গিয়েছে সে। (ছবি-ইনস্টাগ্রাম) 
শাহরুখ-হৃত্বিকের পাশে বসে থাকা এই খুদে তারকা এখন রীতিমতো হ্যান্ডসম হাঙ্ক। আজ জিবরানের জন্মদিন। রাহুল আর অঞ্জলি রায়চন্দের ছেলে এখন কেমন দেখতে হয়েছে চলুন চটপট দেখে নিন। 
2/9শাহরুখ-হৃত্বিকের পাশে বসে থাকা এই খুদে তারকা এখন রীতিমতো হ্যান্ডসম হাঙ্ক। আজ জিবরানের জন্মদিন। রাহুল আর অঞ্জলি রায়চন্দের ছেলে এখন কেমন দেখতে হয়েছে চলুন চটপট দেখে নিন। 
সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সেনশেশন জিবরান। তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ১ লক্ষ ৪০ হাজারেরও বেশি। বলিউডেই নিজের কেরিয়ার গড়তে চায় সে। তাঁর সুঠাম দেহ দেখে ফিদা অনুরাগীরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/9সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সেনশেশন জিবরান। তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ১ লক্ষ ৪০ হাজারেরও বেশি। বলিউডেই নিজের কেরিয়ার গড়তে চায় সে। তাঁর সুঠাম দেহ দেখে ফিদা অনুরাগীরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
সম্প্রতি এক সাক্ষাত্কারে জিবরান জানিয়েছেন, ভালো চরিত্রের খোঁজ করছেন তিনি। বেশ কয়েকটি অডিশনও দিয়েছেন। রণবীর কাপুর-আলিয়া ভাটের আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রের সহকারী পরিচালক হিসাবেও কাজ করেছেন কামরান। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/9সম্প্রতি এক সাক্ষাত্কারে জিবরান জানিয়েছেন, ভালো চরিত্রের খোঁজ করছেন তিনি। বেশ কয়েকটি অডিশনও দিয়েছেন। রণবীর কাপুর-আলিয়া ভাটের আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রের সহকারী পরিচালক হিসাবেও কাজ করেছেন কামরান। (ছবি-ইনস্টাগ্রাম) 
জিবরান ইন্ডাস্ট্রির ইনসাইডার। হ্যাঁ, মহাভারতের অর্জুন অর্থাত্ অভিনেতা ফিরোজ খানের পুত্র সে। তাই বলে বাবা তাঁকে কাজ পাইয়ে দিতে সাহায্য করুক সেটা কোনওদিনই চায় না সে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/9জিবরান ইন্ডাস্ট্রির ইনসাইডার। হ্যাঁ, মহাভারতের অর্জুন অর্থাত্ অভিনেতা ফিরোজ খানের পুত্র সে। তাই বলে বাবা তাঁকে কাজ পাইয়ে দিতে সাহায্য করুক সেটা কোনওদিনই চায় না সে। (ছবি-ইনস্টাগ্রাম)
পরিচালক করণ জোহরের সঙ্গে কভি খুশি কভি গমের শ্যুটিংয়ের ফাঁকে। ২০০১ সালে মুক্তি পেয়েছিল কেজোর এই ছবি। দেখতে দেখতে ১৯ বছর অতিক্রান্ত।  (ছবি-ইনস্টাগ্রাম) 
6/9পরিচালক করণ জোহরের সঙ্গে কভি খুশি কভি গমের শ্যুটিংয়ের ফাঁকে। ২০০১ সালে মুক্তি পেয়েছিল কেজোর এই ছবি। দেখতে দেখতে ১৯ বছর অতিক্রান্ত।  (ছবি-ইনস্টাগ্রাম) 
অডিশনের সময় এখনও সকলে তাঁকে কৃশ হিসাবে চিনতে পারে? এই প্রশ্নের জবাবে জিবরানা জানান- হ্যাঁ, অবশ্যই। মিথ্যে বলবার জায়গা নেই। হয়ত আমাকে অডিশনে একটু আলাদাভাবে ট্রিট করা হয়, আমি আগে যে সব কাজ ছোটবেলায় করেছি তার জন্য। সবগুলোর মধ্যে নিঃসন্দেহে কেথ্রিজি সেরা। যেখানেই যাই সবাই প্রশ্ন করে, কভি খুশি কভি গমে অভিনয়ের অভিজ্ঞতা কেমন ছিল? আমি বরং বোর হয়ে গিয়েছি এই প্রশ্ন শুনে। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/9অডিশনের সময় এখনও সকলে তাঁকে কৃশ হিসাবে চিনতে পারে? এই প্রশ্নের জবাবে জিবরানা জানান- হ্যাঁ, অবশ্যই। মিথ্যে বলবার জায়গা নেই। হয়ত আমাকে অডিশনে একটু আলাদাভাবে ট্রিট করা হয়, আমি আগে যে সব কাজ ছোটবেলায় করেছি তার জন্য। সবগুলোর মধ্যে নিঃসন্দেহে কেথ্রিজি সেরা। যেখানেই যাই সবাই প্রশ্ন করে, কভি খুশি কভি গমে অভিনয়ের অভিজ্ঞতা কেমন ছিল? আমি বরং বোর হয়ে গিয়েছি এই প্রশ্ন শুনে। (ছবি-ইনস্টাগ্রাম) 
পু-এর সঙ্গে কৃশ। ডোন্ট কল মি মাসি… এই দৃশ্য আজও ভুলতে পারেনি দর্শক। 
8/9পু-এর সঙ্গে কৃশ। ডোন্ট কল মি মাসি… এই দৃশ্য আজও ভুলতে পারেনি দর্শক। 
খুব শীঘ্রই বড় কোনও বলিউড ব্যানারের ছবিতে জিবরানকে দেখলে চমকে যাওয়ার কিছু নেই।  এখন অপেক্ষা রুপোলি পর্দায় জিবরানের নতুন ইনিংস শুরুর। (ছবি-ইনস্টাগ্রাম) 
9/9খুব শীঘ্রই বড় কোনও বলিউড ব্যানারের ছবিতে জিবরানকে দেখলে চমকে যাওয়ার কিছু নেই।  এখন অপেক্ষা রুপোলি পর্দায় জিবরানের নতুন ইনিংস শুরুর। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি