বাংলা নিউজ > ছবিঘর > Top share pick- চলতি বছরেই ৩০০% বেড়েছে এই শেয়ারের দাম! জেনে রাখুন, কাজে দেবে

Top share pick- চলতি বছরেই ৩০০% বেড়েছে এই শেয়ারের দাম! জেনে রাখুন, কাজে দেবে

  • এমন বেশ কিছু সংস্থা আছে, যাদের প্রচার কম। কিন্তু ব্যবসায়িক ও শেয়ার বাজারের রেকর্ড তুঙ্গে।
শেয়ার বাজারে বিনিয়োগের জন্য বেশিরভাগ ব্যক্তি নামী সংস্থা বেছে নেন। কিন্তু এমন বেশ কিছু সংস্থা আছে, যাদের প্রচার কম। কিন্তু ব্যবসায়িক ও শেয়ার বাজারের রেকর্ড তুঙ্গে। এমনই এক রাসায়নিক সংস্থা ইয়াশো ইন্ডাস্ট্রিজ (Yasho Industries)। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5শেয়ার বাজারে বিনিয়োগের জন্য বেশিরভাগ ব্যক্তি নামী সংস্থা বেছে নেন। কিন্তু এমন বেশ কিছু সংস্থা আছে, যাদের প্রচার কম। কিন্তু ব্যবসায়িক ও শেয়ার বাজারের রেকর্ড তুঙ্গে। এমনই এক রাসায়নিক সংস্থা ইয়াশো ইন্ডাস্ট্রিজ (Yasho Industries)। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
গত এক বছরে প্রায় ৩৯২% বেড়েছে এই সংস্থার শেয়ার। এর মধ্যে চলতি বছরেই প্রায় ৩০০% বেড়েছে দাম। ফাইল ছবি : এএনআই (ANI)
2/5গত এক বছরে প্রায় ৩৯২% বেড়েছে এই সংস্থার শেয়ার। এর মধ্যে চলতি বছরেই প্রায় ৩০০% বেড়েছে দাম। ফাইল ছবি : এএনআই (ANI)
গত জানুয়ারি মাসেই ইয়াশো ইন্ডাস্ট্রিজের এক-একটি শেয়ারের দাম ছিল ১৬০ টাকার আশেপাশে। এখন সেই শেয়ারেরই দাম বেড়ে হয়েছে ৬৪৫ টাকা প্রতি শেয়ার। ফাইল ছবি : রয়টার্স ফাইল ছবি : এএনআই (ANI)
3/5গত জানুয়ারি মাসেই ইয়াশো ইন্ডাস্ট্রিজের এক-একটি শেয়ারের দাম ছিল ১৬০ টাকার আশেপাশে। এখন সেই শেয়ারেরই দাম বেড়ে হয়েছে ৬৪৫ টাকা প্রতি শেয়ার। ফাইল ছবি : রয়টার্স ফাইল ছবি : এএনআই (ANI)
ইয়াশো ইন্ডাস্ট্রিজ লিমিটেড বিভিন্ন ধরণের রাসায়নিক উত্পাদন করে। এই রাসায়নিকগুলি প্রধানত পাঁচটি প্রধান শিল্পে কাজে লাগে। স্পেশালিটি কেমিক্যালস, সুগন্ধী কেমিক্যালস, ফুড অ্যান্টিঅক্সিড্যান্টস, রবার অ্যাক্সেলারেটরস এবং লুব্রিকেন্ট অ্যাডিটিভস। এর কারখানা গুজরাটের ভাপিতে অবস্থিত। প্রতীকী ছবি : রয়টার্স (REUTERS)
4/5ইয়াশো ইন্ডাস্ট্রিজ লিমিটেড বিভিন্ন ধরণের রাসায়নিক উত্পাদন করে। এই রাসায়নিকগুলি প্রধানত পাঁচটি প্রধান শিল্পে কাজে লাগে। স্পেশালিটি কেমিক্যালস, সুগন্ধী কেমিক্যালস, ফুড অ্যান্টিঅক্সিড্যান্টস, রবার অ্যাক্সেলারেটরস এবং লুব্রিকেন্ট অ্যাডিটিভস। এর কারখানা গুজরাটের ভাপিতে অবস্থিত। প্রতীকী ছবি : রয়টার্স (REUTERS)
বর্তমানে রাসায়নিক শিল্পে বাজার বেশ ভাল। এই ক্ষেত্রের বেশ কিছু শেয়ার গত এক বছরে মাল্টিব্যাগার স্টকে পরিণত হয়েছে। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT)
5/5বর্তমানে রাসায়নিক শিল্পে বাজার বেশ ভাল। এই ক্ষেত্রের বেশ কিছু শেয়ার গত এক বছরে মাল্টিব্যাগার স্টকে পরিণত হয়েছে। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT)
অন্য গ্যালারিগুলি