বাংলা নিউজ > ছবিঘর > জবরা ফ্যানেরাও বলছে- ‘হুবহু শাহরুখ খান’! ডুপ্লিকেটকে দেখে ধন্দে নেটদুনিয়া

জবরা ফ্যানেরাও বলছে- ‘হুবহু শাহরুখ খান’! ডুপ্লিকেটকে দেখে ধন্দে নেটদুনিয়া

  • শাহরুখ খানের অন্ধ ভক্তরাও চমকে যাচ্ছে কিং খানের এই হামশকল-কে দেখে। আপনিও চিনে নিন ইব্রাহিম কাদেরিকে। 
প্রায় আড়াই দশক আগে ডুপ্লিকেট ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ খান। তবে এই ছবি দেখলে আপনি এই ব্যক্তিকে শাহরুখের ডুপ্লিকেট ভাববেন না শাহরুখ খান ভাববেন? এই ছবি দেখে চরম ধন্দে শাহরুখের জবরা ফ্যানেরাও। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6প্রায় আড়াই দশক আগে ডুপ্লিকেট ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ খান। তবে এই ছবি দেখলে আপনি এই ব্যক্তিকে শাহরুখের ডুপ্লিকেট ভাববেন না শাহরুখ খান ভাববেন? এই ছবি দেখে চরম ধন্দে শাহরুখের জবরা ফ্যানেরাও। (ছবি-ইনস্টাগ্রাম) 
শাহরুখের মতো হবহু দেখতে এই যুবকের এখন সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে। এমনতি শাহরুখের হামশকল-এর সংখ্যা কম নয়। তবে এই ব্যক্তির সঙ্গে এসআরকে-র মুখের আদলের এতটাই মিল রয়েছে যে সত্যি অবাক হতে হয়। উপরের সবকটি ছবি ইব্রাহিম কাদেরির।  (ছবি-ইনস্টাগ্রাম)
2/6শাহরুখের মতো হবহু দেখতে এই যুবকের এখন সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে। এমনতি শাহরুখের হামশকল-এর সংখ্যা কম নয়। তবে এই ব্যক্তির সঙ্গে এসআরকে-র মুখের আদলের এতটাই মিল রয়েছে যে সত্যি অবাক হতে হয়। উপরের সবকটি ছবি ইব্রাহিম কাদেরির।  (ছবি-ইনস্টাগ্রাম)
শাহরুখের নানা ছবির লুকে ফটোশ্যুট করাই ইব্রাহিমের নেশা তা সাফ বলে দিচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়াল। রইল,জোশ থেকে ডিডিএলজে-- শাহরুখের নানান আইকনিক লুককে রিক্রিয়েট করেছেন ইব্রাহিম। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা এখন ৪৩ হাজারের কাছাকাছি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6শাহরুখের নানা ছবির লুকে ফটোশ্যুট করাই ইব্রাহিমের নেশা তা সাফ বলে দিচ্ছে তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়াল। রইল,জোশ থেকে ডিডিএলজে-- শাহরুখের নানান আইকনিক লুককে রিক্রিয়েট করেছেন ইব্রাহিম। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা এখন ৪৩ হাজারের কাছাকাছি। (ছবি-ইনস্টাগ্রাম)
ইব্রাহিম ইনস্টাগ্রামে মাত্র একজনকে ফলো করেন, বলে দেওয়ার দরকার নেই তিনি কে! হ্যাঁ, শাহরুখ খান। এই যুবক ভারতীয়, টিক-টক স্টার হিসাবেও একটা সময় খ্যাতি অর্জন করেছিলেন। 
4/6ইব্রাহিম ইনস্টাগ্রামে মাত্র একজনকে ফলো করেন, বলে দেওয়ার দরকার নেই তিনি কে! হ্যাঁ, শাহরুখ খান। এই যুবক ভারতীয়, টিক-টক স্টার হিসাবেও একটা সময় খ্যাতি অর্জন করেছিলেন। 
শাহরুখের মুখের আদলের সঙ্গে ভীষণরকম মিল রয়েছে, এমন মানুষ পৃথিবীতে বিরল তা নয়। জর্ডনের এক পেশাদার ফটোগ্রাফারের মুখের সঙ্গে শাহরুখ খানের অদ্ভূত মিল রয়েছে! তাঁর নাম আক্রম আল ইসানি। তবে সকলকে ছাপিয়ে গিয়েছেন এই ভারতীয় যুবক। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6শাহরুখের মুখের আদলের সঙ্গে ভীষণরকম মিল রয়েছে, এমন মানুষ পৃথিবীতে বিরল তা নয়। জর্ডনের এক পেশাদার ফটোগ্রাফারের মুখের সঙ্গে শাহরুখ খানের অদ্ভূত মিল রয়েছে! তাঁর নাম আক্রম আল ইসানি। তবে সকলকে ছাপিয়ে গিয়েছেন এই ভারতীয় যুবক। (ছবি-ইনস্টাগ্রাম)
ইব্রাহিমের হাঁটা-চলা, শরীরী ভাষা সবের সঙ্গেই অদ্ভূত মিল রয়েছে শাহরুখের। প্রিয় অভিনেতাকে যে খুব ভালোভাবেই অনুকরণ করতে ওস্তাদ হয়ে উঠেছেন ইব্রাহিম তা বেশ স্পষ্ট। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/6ইব্রাহিমের হাঁটা-চলা, শরীরী ভাষা সবের সঙ্গেই অদ্ভূত মিল রয়েছে শাহরুখের। প্রিয় অভিনেতাকে যে খুব ভালোভাবেই অনুকরণ করতে ওস্তাদ হয়ে উঠেছেন ইব্রাহিম তা বেশ স্পষ্ট। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি