বাংলা নিউজ > ছবিঘর > হুট করে কেউ WhatsApp গ্রুপে অ্যাড করেছে? লিভ না নিয়েও এড়াবেন কী করে?

হুট করে কেউ WhatsApp গ্রুপে অ্যাড করেছে? লিভ না নিয়েও এড়াবেন কী করে?

ভদ্রতা বা প্রয়োজনের খাতিরে হুট করে গ্রুপ থেকে লিভ-... more

'গ্রুপ চ্যাটে কেউ অ্যাড করলে প্রথমেই মিউট করে দিই,' এমন মিম প্রায়ই দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়। অনেক সময়েই বন্ধুরা কোনও হোয়াটসঅ্যাপ গ্রুপে অ্যাড করে দেন। ফাইল ছবি : রয়টার্স  (Reuters)
1/5'গ্রুপ চ্যাটে কেউ অ্যাড করলে প্রথমেই মিউট করে দিই,' এমন মিম প্রায়ই দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়। অনেক সময়েই বন্ধুরা কোনও হোয়াটসঅ্যাপ গ্রুপে অ্যাড করে দেন। ফাইল ছবি : রয়টার্স  (Reuters)
চ্যাটের হোম পেজ ভরে যায় মেসেজে। এদিকে ভদ্রতা বা প্রয়োজনের খাতিরে হুট করে গ্রুপ থেকে লিভ-ও নেওয়া যায় না। এবার সেই সমস্যারই সুরাহা করল হোয়াটসঅ্যাপ।ফাইল ছবি : রয়টার্স (Reuters)
2/5চ্যাটের হোম পেজ ভরে যায় মেসেজে। এদিকে ভদ্রতা বা প্রয়োজনের খাতিরে হুট করে গ্রুপ থেকে লিভ-ও নেওয়া যায় না। এবার সেই সমস্যারই সুরাহা করল হোয়াটসঅ্যাপ।ফাইল ছবি : রয়টার্স (Reuters)
এতদিন শুধুমাত্র কোনও নির্দিষ্ট ব্যক্তির চ্যাটই আর্কাইভ করা যেত হোয়াটসঅ্যাপে। কিন্তু এবার থেকে গ্রুপ চ্যাটও আর্কাইভ করতে পারবেন বলে জানিয়েছে সংস্থা। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5এতদিন শুধুমাত্র কোনও নির্দিষ্ট ব্যক্তির চ্যাটই আর্কাইভ করা যেত হোয়াটসঅ্যাপে। কিন্তু এবার থেকে গ্রুপ চ্যাটও আর্কাইভ করতে পারবেন বলে জানিয়েছে সংস্থা। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
তাছাড়া আর্কাইভ সিস্টেমের উপর বেশ কিছু আপডেট এনেছে হোয়াটসঅ্যাপ। এখন চ্যাট লিস্টে সবার প্রথমেই আর্কাইভ লিস্ট দেখায়। ফলে খুব সহজেই প্রয়োজনমাফিক আর্কাইভ লিস্ট খুলে মেসেজ পড়া বা রিপ্লাই করা যাচ্ছে। ফাইল ছবি : রয়টার্স (Reuters)
4/5তাছাড়া আর্কাইভ সিস্টেমের উপর বেশ কিছু আপডেট এনেছে হোয়াটসঅ্যাপ। এখন চ্যাট লিস্টে সবার প্রথমেই আর্কাইভ লিস্ট দেখায়। ফলে খুব সহজেই প্রয়োজনমাফিক আর্কাইভ লিস্ট খুলে মেসেজ পড়া বা রিপ্লাই করা যাচ্ছে। ফাইল ছবি : রয়টার্স (Reuters)
প্রসঙ্গত, হোয়াটসঅ্যাপ ওয়েব, অর্থাত্ কম্পিউটার থেকে হোয়াটসঅ্যাপ ব্যবহারের ক্ষেত্রেও পাবেন এই সুবিধা। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
5/5প্রসঙ্গত, হোয়াটসঅ্যাপ ওয়েব, অর্থাত্ কম্পিউটার থেকে হোয়াটসঅ্যাপ ব্যবহারের ক্ষেত্রেও পাবেন এই সুবিধা। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
অন্য গ্যালারিগুলি