বাংলা নিউজ > ছবিঘর > এই বারের জন্মদিন লন্ডনে কাটাবেন ঋতুপর্ণা, রয়েছে বিশেষ প্ল্যান নায়িকার

এই বারের জন্মদিন লন্ডনে কাটাবেন ঋতুপর্ণা, রয়েছে বিশেষ প্ল্যান নায়িকার

  • আর দিন কয়েক পরেই ৫০-এ পা দেবেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। স্ত্রীর জন্মদিনে বিশেষ সারপ্রাইজ অভিনেত্রীর স্বামী সঞ্জয় চক্রবর্তীর।
৭ নভেম্বর ৫০ বছরে পা রাখবেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আপাতত জন্মদিনের জমজমাটি প্ল্যানিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। এই জন্মদিনটা এবছর লন্ডনে কাটাবেন নায়িকা। (ছবি ইনস্টাগ্রাম)
1/5৭ নভেম্বর ৫০ বছরে পা রাখবেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আপাতত জন্মদিনের জমজমাটি প্ল্যানিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। এই জন্মদিনটা এবছর লন্ডনে কাটাবেন নায়িকা। (ছবি ইনস্টাগ্রাম)
জন্মদিনের জন্য ইতিমধ্যে সপরিবারে লন্ডন পাড়ি দিয়েছেন অভিনেত্রী। সেখানে তাঁর স্বামী সঞ্জয় চক্রবর্তী নাকি বিশেষ পার্টির আয়োজন ইতিমধ্যে সেরে রেখেছেন।
2/5জন্মদিনের জন্য ইতিমধ্যে সপরিবারে লন্ডন পাড়ি দিয়েছেন অভিনেত্রী। সেখানে তাঁর স্বামী সঞ্জয় চক্রবর্তী নাকি বিশেষ পার্টির আয়োজন ইতিমধ্যে সেরে রেখেছেন।
লন্ডনে বাড়ি ভাড়া করে জন্মদিনের জমজমাট সেলিব্রেশনে মাতবেন নায়িকা। সঙ্গে অবশ্যই মেয়ে-স্বামী থাকবেন। দু’সপ্তাহ লন্ডনে ছুটি কাটানোর পর সিঙ্গাপুরের বাড়িতে ফিরবেন তিনি তেমনটাই খবর।
3/5লন্ডনে বাড়ি ভাড়া করে জন্মদিনের জমজমাট সেলিব্রেশনে মাতবেন নায়িকা। সঙ্গে অবশ্যই মেয়ে-স্বামী থাকবেন। দু’সপ্তাহ লন্ডনে ছুটি কাটানোর পর সিঙ্গাপুরের বাড়িতে ফিরবেন তিনি তেমনটাই খবর।
ইতিমধ্যে একগুচ্ছ প্রোজেক্ট রয়েছেন ঋতুপর্ণার হাতে। বলিউডে ‘ইত্তর’ ছবি, বাংলায় ‘মাদার ইন্ডিয়া’-তে অভিনয় করছেন তিনি।
4/5ইতিমধ্যে একগুচ্ছ প্রোজেক্ট রয়েছেন ঋতুপর্ণার হাতে। বলিউডে ‘ইত্তর’ ছবি, বাংলায় ‘মাদার ইন্ডিয়া’-তে অভিনয় করছেন তিনি।
কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল অভিনেত্রীর পুজোর গান। প্লে ব্যাক করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। উপলক্ষ্য দুর্গাপুজো। সুরকার-সঙ্গীতকার বাপ্পি লাহিড়ির সুরে ফোক গানের সুরে বাঁধা পুজোর গানের নাম 'ফুলমতি'।
5/5কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল অভিনেত্রীর পুজোর গান। প্লে ব্যাক করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। উপলক্ষ্য দুর্গাপুজো। সুরকার-সঙ্গীতকার বাপ্পি লাহিড়ির সুরে ফোক গানের সুরে বাঁধা পুজোর গানের নাম 'ফুলমতি'।
অন্য গ্যালারিগুলি