বাংলা নিউজ > ছবিঘর > সিঁদুরে রাঙা ‘শ্যামা’, স্বামী সুবানের সঙ্গে বিজয়া দশমীতে লেন্সবন্দী তিয়াসা

সিঁদুরে রাঙা ‘শ্যামা’, স্বামী সুবানের সঙ্গে বিজয়া দশমীতে লেন্সবন্দী তিয়াসা

  • দুর্গাপুজো বরাবরই স্পেশ্যাল সুবান-তিয়াসার কাছে। কারণ দুর্গাপুজোতেই প্রথম দেখা ও বিয়ের পাকা কথা হয়েছিল এই জুটির।
লাল-কালো পাড় হ্যান্ডলুম সাদা শাড়ি, মাথায় রয়েছে চওড়া লাল সিঁদুর- দশমীর দিন এই অবতারেই ধরা দিলেন বাংলা টেলিভিশনের ‘শ্যামা’, অভিনেত্রী তিয়াসা রায়। সঙ্গে স্বামী সুবান। (ছবি-ফেসবুক)
1/6লাল-কালো পাড় হ্যান্ডলুম সাদা শাড়ি, মাথায় রয়েছে চওড়া লাল সিঁদুর- দশমীর দিন এই অবতারেই ধরা দিলেন বাংলা টেলিভিশনের ‘শ্যামা’, অভিনেত্রী তিয়াসা রায়। সঙ্গে স্বামী সুবান। (ছবি-ফেসবুক)
এদিন মায়ে বরণ করার পর সুবান কোলে করে নীচে নামাচ্ছেন তিয়াসা। এই মিষ্টি মুহূর্ত আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ফেসবুক)
2/6এদিন মায়ে বরণ করার পর সুবান কোলে করে নীচে নামাচ্ছেন তিয়াসা। এই মিষ্টি মুহূর্ত আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ফেসবুক)
দুর্গাপুজো ভীষণ স্পেশ্যাল টলিপাড়ার এই জুটির কাছে। কারণ পুজোতেই প্রথমদেখা তাঁদের। এবং বিয়েও ঠিক হয়েছিল দুর্গাপুজোতেই। হ্যাঁ, ২০১৭ সালের দুর্গাপুজোর পঞ্চমীর দিন তিয়াসাকে প্রথম দেখেন সুবান। (ছবি- ফেসবুক)
3/6দুর্গাপুজো ভীষণ স্পেশ্যাল টলিপাড়ার এই জুটির কাছে। কারণ পুজোতেই প্রথমদেখা তাঁদের। এবং বিয়েও ঠিক হয়েছিল দুর্গাপুজোতেই। হ্যাঁ, ২০১৭ সালের দুর্গাপুজোর পঞ্চমীর দিন তিয়াসাকে প্রথম দেখেন সুবান। (ছবি- ফেসবুক)
অষ্টমীর দিন নিজের বাড়িতে তিয়াসাকে আমন্ত্রণ জানিয়েছিলেন অভিনেতা। ব্যাস সেখানেই বাড়ির সকলে পুত্রবধূ হিসাবে পছন্দ করে নেন তিয়াসাকে। আর কিছুদিনের মধ্যেই বিয়ের সানাই। 
4/6অষ্টমীর দিন নিজের বাড়িতে তিয়াসাকে আমন্ত্রণ জানিয়েছিলেন অভিনেতা। ব্যাস সেখানেই বাড়ির সকলে পুত্রবধূ হিসাবে পছন্দ করে নেন তিয়াসাকে। আর কিছুদিনের মধ্যেই বিয়ের সানাই। 
চলতি মাসেই নিজেদের বিবাহিত জীবনের তিন বছর অতিক্রম করে ফেললে এই জুটি। (ছবি-ফেসবুক)
5/6চলতি মাসেই নিজেদের বিবাহিত জীবনের তিন বছর অতিক্রম করে ফেললে এই জুটি। (ছবি-ফেসবুক)
পর্দার মতোই বাস্তব জীবনেও একদম বাড়ির আদর্শ বউমা তিয়াসা। পুজোর কটা দিন শ্বশুরবাড়ির মানুষগুলোর সঙ্গেই আনন্দে সময় কাটান নায়িকা। 
6/6পর্দার মতোই বাস্তব জীবনেও একদম বাড়ির আদর্শ বউমা তিয়াসা। পুজোর কটা দিন শ্বশুরবাড়ির মানুষগুলোর সঙ্গেই আনন্দে সময় কাটান নায়িকা। 
অন্য গ্যালারিগুলি