বাংলা নিউজ > ছবিঘর > পথশিশু, গরিব মানুষদের খাওয়ানো হল ইলিশ-চিংড়ি, আয়োজনে সোহম ও হাসিখুশি ক্লাব

পথশিশু, গরিব মানুষদের খাওয়ানো হল ইলিশ-চিংড়ি, আয়োজনে সোহম ও হাসিখুশি ক্লাব

  • পথশিশু, গরিব ও শারীরিকভাবে সক্ষম মানুষদের বিনামূল্যে ইলিশ, চিংড়ি ও অন্যান্য পুষ্টিকর পদ-সহ দুপুরের খাবার খাওয়ানোর উদ্যোগ নিলেন বিধায়ক সোহম চক্রবর্তী এবং বরানগর টবিন রোডের হাসিখুশি ক্লাবের সদস্যরা।
পথশিশু, গরিব ও শারীরিকভাবে সক্ষম মানুষদের বিনামূল্যে ইলিশ, চিংড়ি ও অন্যান্য পুষ্টিকর পদ-সহ দুপুরের খাবার খাওয়ানোর উদ্যোগ নিলেন বিধায়ক সোহম চক্রবর্তী ও বরানগর টবিন রোডের হাসিখুশি ক্লাবের সদস্যরা। সাহায্যের হাত বাড়িয়ে দেন গায়িকা সুপর্ণা কুমার।
1/3পথশিশু, গরিব ও শারীরিকভাবে সক্ষম মানুষদের বিনামূল্যে ইলিশ, চিংড়ি ও অন্যান্য পুষ্টিকর পদ-সহ দুপুরের খাবার খাওয়ানোর উদ্যোগ নিলেন বিধায়ক সোহম চক্রবর্তী ও বরানগর টবিন রোডের হাসিখুশি ক্লাবের সদস্যরা। সাহায্যের হাত বাড়িয়ে দেন গায়িকা সুপর্ণা কুমার।
সেই 'অন্য ইলিশ ও চিংড়ি উৎসব'উপস্থিত ছিলেন বিধায়ক মদন মিত্র, বিধায়ক তাপস রায়, বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিক, পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, বরানগর পুরসভার মুখ্য প্রশাসক অপর্ণা মৌলিক, বরানগর পুরসভার কো-অর্ডিনেটর দিলীপ নারায়ণ বসু-সহ অন্যান্যরা।
2/3সেই 'অন্য ইলিশ ও চিংড়ি উৎসব'উপস্থিত ছিলেন বিধায়ক মদন মিত্র, বিধায়ক তাপস রায়, বিধায়ক জ্যোতিপ্রিয় মল্লিক, পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, বরানগর পুরসভার মুখ্য প্রশাসক অপর্ণা মৌলিক, বরানগর পুরসভার কো-অর্ডিনেটর দিলীপ নারায়ণ বসু-সহ অন্যান্যরা।
সোহম, সুপর্ণা-সহ অন্যান্য অতিথিদের বক্তব্য, করোনাভাইরাস আবহে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে সকলের এগিয়ে আসা উচিত। সেই অনুষ্ঠানে প্রায় ২০০ জন মানুষকে খাওয়ানো হয়েছে। 
3/3সোহম, সুপর্ণা-সহ অন্যান্য অতিথিদের বক্তব্য, করোনাভাইরাস আবহে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে সকলের এগিয়ে আসা উচিত। সেই অনুষ্ঠানে প্রায় ২০০ জন মানুষকে খাওয়ানো হয়েছে। 
অন্য গ্যালারিগুলি