বাংলা নিউজ > ছবিঘর > Nusrat Jahan: মা হওয়ার পর প্রথমবার বসিরহাটে হাজির নুসরত, ফিরলেন সংসদীয় কাজে

Nusrat Jahan: মা হওয়ার পর প্রথমবার বসিরহাটে হাজির নুসরত, ফিরলেন সংসদীয় কাজে

  • হিঙ্গলগঞ্জ কলেজের পরিচালন সমিতির বৈঠকে যোগ দিতে বসিরহাটে হাজির নুসরত। মা হওয়ার পর প্রথমবার সংসদীয় এলাকায় তারকা।
অভিনেত্রীর পাশাপাশি তিনি জননেত্রীও, তবে ব্যক্তিগত কারণে দীর্ঘদিন রাজনীতির আঙিনা থেকে দূরে ছিলেন নুসরত জাহান। গত ২৬শে অগস্ট মা হয়েছেন তারকা সাংসদ। তার দিন দশেকের মধ্যেই কাজে ফিরেছিলেন নায়িকা নুসরত। 
1/6অভিনেত্রীর পাশাপাশি তিনি জননেত্রীও, তবে ব্যক্তিগত কারণে দীর্ঘদিন রাজনীতির আঙিনা থেকে দূরে ছিলেন নুসরত জাহান। গত ২৬শে অগস্ট মা হয়েছেন তারকা সাংসদ। তার দিন দশেকের মধ্যেই কাজে ফিরেছিলেন নায়িকা নুসরত। 
আর এবার সংসদীয় কাজে ফিরলেন নুসরত জাহান রুহি। অভিনেতা যশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিতর্ক থেকে সন্তান জন্ম—এসব নিয়ে ব্যস্ত ছিলেন সাংসদ নুসরত জাহান। শনিবার হিঙ্গলগঞ্জ কলেজের পরিচালন সমিতির একটি বৈঠকে যোগ দিতে বসিরহাটে হাজির তারকা।
2/6আর এবার সংসদীয় কাজে ফিরলেন নুসরত জাহান রুহি। অভিনেতা যশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বিতর্ক থেকে সন্তান জন্ম—এসব নিয়ে ব্যস্ত ছিলেন সাংসদ নুসরত জাহান। শনিবার হিঙ্গলগঞ্জ কলেজের পরিচালন সমিতির একটি বৈঠকে যোগ দিতে বসিরহাটে হাজির তারকা।
বসিরহাটের সাংসদ হওয়ার দৌলতে নুসরত ওই কলেজের পরিচালন সমিতির সদস্য। সেই সূত্রেই এই বৈঠকে হাজির হয়েছেন নুসরত। এখানে এসে খুদেদের সঙ্গে সময় কাটাতে দেখা গেল নুসরতকে।
3/6বসিরহাটের সাংসদ হওয়ার দৌলতে নুসরত ওই কলেজের পরিচালন সমিতির সদস্য। সেই সূত্রেই এই বৈঠকে হাজির হয়েছেন নুসরত। এখানে এসে খুদেদের সঙ্গে সময় কাটাতে দেখা গেল নুসরতকে।
এদিন হলুদ সালোয়ার কামিজ আর সবুজ দুপাট্টায় সেজেছিলেন নুসরত। গান্ধী জয়ন্তী উপলক্ষ্যে মহাত্মা গান্ধীর ছবিতে মাল্যদান করে সম্মাননাও জানান।
4/6এদিন হলুদ সালোয়ার কামিজ আর সবুজ দুপাট্টায় সেজেছিলেন নুসরত। গান্ধী জয়ন্তী উপলক্ষ্যে মহাত্মা গান্ধীর ছবিতে মাল্যদান করে সম্মাননাও জানান।
অনেকে তো ধরেই নিয়েছিলেন যে, নুসরত রাজনীতি থেকে সরে যেতে চাইছেন। সব জল্পনা উড়িয়ে ফের স্বমহিমায় সাংসদ নুসরত জাহান। 
5/6অনেকে তো ধরেই নিয়েছিলেন যে, নুসরত রাজনীতি থেকে সরে যেতে চাইছেন। সব জল্পনা উড়িয়ে ফের স্বমহিমায় সাংসদ নুসরত জাহান। 
শুক্রবার থেকেই নতুন ছবির শ্যুটিং শুরু করেছেন নুসরত। সুদেষ্ণা রায় ও অভিজিত্ গুহ-র পরিচালনায় ‘জয় কালী কলকাত্তেওয়ালি- ছবিতে অভিনয় করছেন নুসরত। পর্দায় নুসরতের নায়ক তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী।
6/6শুক্রবার থেকেই নতুন ছবির শ্যুটিং শুরু করেছেন নুসরত। সুদেষ্ণা রায় ও অভিজিত্ গুহ-র পরিচালনায় ‘জয় কালী কলকাত্তেওয়ালি- ছবিতে অভিনয় করছেন নুসরত। পর্দায় নুসরতের নায়ক তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী।
অন্য গ্যালারিগুলি