বাংলা নিউজ > ছবিঘর > দিদিকে হাসপাতালে দেখতে এসে কেঁদে ফেললেন মিমি, নুসরত আঙুল তুললেন বিরোধীদের দিকে

দিদিকে হাসপাতালে দেখতে এসে কেঁদে ফেললেন মিমি, নুসরত আঙুল তুললেন বিরোধীদের দিকে

  • দিদি স্ট্রিট ফাইটার, উনি ফিরে আসবেন, জানালেন নুসরত জাহান। 
গতকাল (বুধাবর) নন্দীগ্রামে ভোটপ্রচার ও মনোনয় জমা দেওয়ার পর আহত হন মমতা বন্দ্যোপাধ্যায়। চলন্ত গাড়ির খোলা দরজা পায়ে চেপে গিয়ে আহত হন তিনি। আপতত SSKM-এ ভর্তি মুখ্যমন্ত্রী। ঘটনায় তোলপাড় রাজ্য রাজনীতি। 
1/8গতকাল (বুধাবর) নন্দীগ্রামে ভোটপ্রচার ও মনোনয় জমা দেওয়ার পর আহত হন মমতা বন্দ্যোপাধ্যায়। চলন্ত গাড়ির খোলা দরজা পায়ে চেপে গিয়ে আহত হন তিনি। আপতত SSKM-এ ভর্তি মুখ্যমন্ত্রী। ঘটনায় তোলপাড় রাজ্য রাজনীতি। 
এদিন একের পর এক ভিআইপিরা ভিড় জমান হাসপাতালে। মুখ্যমন্ত্রীকে দেখতে ছুটে আসেন তৃণমূল সাংসদ, তথা দিদির খুব স্নেহের মিমি চক্রবর্তী। সাদা টিশার্ট আর জিনসে এদিন দেখা মিলল মিমির।  (PTI)
2/8এদিন একের পর এক ভিআইপিরা ভিড় জমান হাসপাতালে। মুখ্যমন্ত্রীকে দেখতে ছুটে আসেন তৃণমূল সাংসদ, তথা দিদির খুব স্নেহের মিমি চক্রবর্তী। সাদা টিশার্ট আর জিনসে এদিন দেখা মিলল মিমির।  (PTI)
দিদির সঙ্গে দেখা করে সাংবাদিকদের মুখোমুখি হন মিমি। কথা বলতে গিয়ে কান্নাভেজা গলা, কোনওরকমে নিজেকে সামলে মিমি বলেন, 'দিদি হসপিটালে আছে এটা আমাদের কারুর ভালো লাগছে না। এখন সবচেয়ে বেশি জরুরি এটাই দিদি সুস্থ হয়ে উঠুক। ভগবানের কাছে এটাই প্রার্থনা'।  (PTI)
3/8দিদির সঙ্গে দেখা করে সাংবাদিকদের মুখোমুখি হন মিমি। কথা বলতে গিয়ে কান্নাভেজা গলা, কোনওরকমে নিজেকে সামলে মিমি বলেন, 'দিদি হসপিটালে আছে এটা আমাদের কারুর ভালো লাগছে না। এখন সবচেয়ে বেশি জরুরি এটাই দিদি সুস্থ হয়ে উঠুক। ভগবানের কাছে এটাই প্রার্থনা'।  (PTI)
SSKM চত্বরে পৌঁছে সাংবাদিকদের মুখোমুখি হন TMC-র অপর তারকা সাংসদ নুসরত জাহান। কীভাবে এই ‘দুর্ঘটনা’ ঘটল তা জানা নেই নুসরতের। তবে ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন বসিরহাটের সাংসদ। তিনি বলেন, ‘একটা মানুষের মনোবল ভেঙে ফেলা যায় না। উনি ফাইটার। দিদি নিজে বলেছেন উনি স্ট্রিট ফাইটার। উনি আরও কঠিন হয়ে ফিরে আসবেন'।  (PTI)
4/8SSKM চত্বরে পৌঁছে সাংবাদিকদের মুখোমুখি হন TMC-র অপর তারকা সাংসদ নুসরত জাহান। কীভাবে এই ‘দুর্ঘটনা’ ঘটল তা জানা নেই নুসরতের। তবে ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন বসিরহাটের সাংসদ। তিনি বলেন, ‘একটা মানুষের মনোবল ভেঙে ফেলা যায় না। উনি ফাইটার। দিদি নিজে বলেছেন উনি স্ট্রিট ফাইটার। উনি আরও কঠিন হয়ে ফিরে আসবেন'।  (PTI)
নুসরত আরও বলেন, 'বিরোধীদের ৮ তারিখ ও ১০ তারিখের টুইট দেখবেন.. আমি নাম নিচ্ছি না, সেটা দেখলে মন ভেঙে যায়। দেখে মনে হয় সবকিছু সাজানো। নির্বাচনটা ক্লিন হওয়া উচিত। সেটাই অনুরোধ জানাবো বিরোধীদের’। (PTI)
5/8নুসরত আরও বলেন, 'বিরোধীদের ৮ তারিখ ও ১০ তারিখের টুইট দেখবেন.. আমি নাম নিচ্ছি না, সেটা দেখলে মন ভেঙে যায়। দেখে মনে হয় সবকিছু সাজানো। নির্বাচনটা ক্লিন হওয়া উচিত। সেটাই অনুরোধ জানাবো বিরোধীদের’। (PTI)
এদিন হাসপাতালে পৌঁছেছিলেন একুশের বিধানসভা ভোটে তৃণমূলের অন্যতম তুরুপের তাস জুন মালিয়া।  (ANI Photo)
6/8এদিন হাসপাতালে পৌঁছেছিলেন একুশের বিধানসভা ভোটে তৃণমূলের অন্যতম তুরুপের তাস জুন মালিয়া।  (ANI Photo)
হাসপাতাল ছেড়ে বেরিয়ে যাওয়ার মুহূর্তে মিমি। (ANI Photo)
7/8হাসপাতাল ছেড়ে বেরিয়ে যাওয়ার মুহূর্তে মিমি। (ANI Photo)
বৃহস্পতিবার হাসপাতালে শুয়ে এক ভিডিয়ো বার্তায় মুখ্যমন্ত্রী জানিয়েছেন, কয়েক দিনের মধ্যেই প্রচারে ফিরবেন তিনি। সঙ্গে দলের কর্মীদের শান্ত থাকতে অনুরোধ করেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, ‘গতকাল আমি গাড়ির বনেটের ওপর দাঁড়িয়ে নমস্কার করছিলাম। তখন এত জোরে চাপ আসে যে পুরো গাড়িটা চেপে যায় আমার পায়ের ওপর। সেই সময় আমার কাছে যা ওষুধ ছিল খেয়ে কলকাতার দিকে রওনা হই। তার পর থেকে ডাক্তারদের চিকিৎসাধীন আছি।’
8/8বৃহস্পতিবার হাসপাতালে শুয়ে এক ভিডিয়ো বার্তায় মুখ্যমন্ত্রী জানিয়েছেন, কয়েক দিনের মধ্যেই প্রচারে ফিরবেন তিনি। সঙ্গে দলের কর্মীদের শান্ত থাকতে অনুরোধ করেন তিনি। মুখ্যমন্ত্রী বলেন, ‘গতকাল আমি গাড়ির বনেটের ওপর দাঁড়িয়ে নমস্কার করছিলাম। তখন এত জোরে চাপ আসে যে পুরো গাড়িটা চেপে যায় আমার পায়ের ওপর। সেই সময় আমার কাছে যা ওষুধ ছিল খেয়ে কলকাতার দিকে রওনা হই। তার পর থেকে ডাক্তারদের চিকিৎসাধীন আছি।’
অন্য গ্যালারিগুলি