বাংলা নিউজ > ছবিঘর > Tokyo Olympics: শেষ বেলায় গেমস ভিলেজে কোন খেলোয়াড় কী করছেন, ধরা পড়ল ছবিতে

Tokyo Olympics: শেষ বেলায় গেমস ভিলেজে কোন খেলোয়াড় কী করছেন, ধরা পড়ল ছবিতে

  • কেউ অনুশীলনে সময় কাটাচ্ছেন। কেউ আবার প্রিয় তারকার সঙ্গে নিজের ছবি তুলে রাখছেন। কেউ কেউ জীবনের সেরা এই মুূহূর্তটাকে ক্যামেরাবন্দি করে রাখলেন। দেখে নেওয়া যাক শেষ মুহূর্তের প্রস্তুতি।
সময় পেলই অনুশীলনে নেমে পড়ছেন। সময়ের অপচয় করছেন না। ফেন্সিং-এর অনুশীলনে ডুবে রয়েছেন সি এ ভবানী দেবী। নিজের পদক পাওয়ার বিষয়ে আশাবাদী ভবানী দেবী। ভারতের ফেন্সিং জগৎ ভবানী দেবীর দিকে তাকিয়ে রয়েছে। (ছবি:টুইটার সাই মিডিয়া)
1/6সময় পেলই অনুশীলনে নেমে পড়ছেন। সময়ের অপচয় করছেন না। ফেন্সিং-এর অনুশীলনে ডুবে রয়েছেন সি এ ভবানী দেবী। নিজের পদক পাওয়ার বিষয়ে আশাবাদী ভবানী দেবী। ভারতের ফেন্সিং জগৎ ভবানী দেবীর দিকে তাকিয়ে রয়েছে। (ছবি:টুইটার সাই মিডিয়া)
টোকিওতে ভারতের হয়ে জিমন্যাস্টিক্স বিভাগে একমাত্র প্রতিযোগী পশ্চিম মেদিনীপুরের প্রণতি নায়েক। বাংলা তথা ভারত তাকিয়ে রয়েছে প্রণতির দিকে। অলিম্পিক্সের পাঁচ রিং-এর সামনে বাংলার মেয়ে।(ছবি:টুইটার সাই মিডিয়া) 
2/6টোকিওতে ভারতের হয়ে জিমন্যাস্টিক্স বিভাগে একমাত্র প্রতিযোগী পশ্চিম মেদিনীপুরের প্রণতি নায়েক। বাংলা তথা ভারত তাকিয়ে রয়েছে প্রণতির দিকে। অলিম্পিক্সের পাঁচ রিং-এর সামনে বাংলার মেয়ে।(ছবি:টুইটার সাই মিডিয়া) 
অলিম্পিক্সের পাঁচ রিং-এর সামনে শরথ কমল। টেবিল টেনিসে পদকের জন্য শরথ কমলের দিকে তাকিয়ে রয়েছে ভারত। (ছবি:টুইটার)
3/6অলিম্পিক্সের পাঁচ রিং-এর সামনে শরথ কমল। টেবিল টেনিসে পদকের জন্য শরথ কমলের দিকে তাকিয়ে রয়েছে ভারত। (ছবি:টুইটার)
আর্চারিতে দীপিকা কুমারির লক্ষ্যের উপর অনেক কিছুই নির্ভর করবে। ভারতীয় ক্রীড়ামহল দীপিকা কুমারির থেকে পদক আশা করছে। তাই অলিম্পিক্সে গিয়েই অনুশীলনে নেমে পড়েছেন দীপিকা। (ছবি: টুইটার ওয়ার্ল্ড আর্চার)
4/6আর্চারিতে দীপিকা কুমারির লক্ষ্যের উপর অনেক কিছুই নির্ভর করবে। ভারতীয় ক্রীড়ামহল দীপিকা কুমারির থেকে পদক আশা করছে। তাই অলিম্পিক্সে গিয়েই অনুশীলনে নেমে পড়েছেন দীপিকা। (ছবি: টুইটার ওয়ার্ল্ড আর্চার)
ভারতের ব্যাডমিন্টন তারকা সাই প্রণীত যখন টেনিসের সেরার জকোভিচের সঙ্গে সাক্ষাৎ করেন, তখন সময়ের অপচয় না করে মুহূর্তটাকে ক্যামেরাবন্দি করেছেন তিনি। ব্যাডমিন্টনে ছেলেদের বিভাগে সিঙ্গলসের  একমাত্র বি সাই প্রণীতের দিকে তাকিয়ে ভারত। 
5/6ভারতের ব্যাডমিন্টন তারকা সাই প্রণীত যখন টেনিসের সেরার জকোভিচের সঙ্গে সাক্ষাৎ করেন, তখন সময়ের অপচয় না করে মুহূর্তটাকে ক্যামেরাবন্দি করেছেন তিনি। ব্যাডমিন্টনে ছেলেদের বিভাগে সিঙ্গলসের  একমাত্র বি সাই প্রণীতের দিকে তাকিয়ে ভারত। 
হাতে বাকি আর কয়েকটা মুহূর্ত। তারপরেই বড় পরীক্ষার সামনে নামবেন ভারতের অন্যতম দুই সেরা তিরন্দাজ। পুরুষ বিভাগের পাশপাশি মিক্সড ডবলসেও স্ত্রী দীপিকা কুমারির সঙ্গে জুটি বেধে নামবেন অতনু। এই জুটির দিকে তাকিয়ে গোটা দেশ। (ছবি: টুইটার ওয়ার্ল্ড আর্চার)
6/6হাতে বাকি আর কয়েকটা মুহূর্ত। তারপরেই বড় পরীক্ষার সামনে নামবেন ভারতের অন্যতম দুই সেরা তিরন্দাজ। পুরুষ বিভাগের পাশপাশি মিক্সড ডবলসেও স্ত্রী দীপিকা কুমারির সঙ্গে জুটি বেধে নামবেন অতনু। এই জুটির দিকে তাকিয়ে গোটা দেশ। (ছবি: টুইটার ওয়ার্ল্ড আর্চার)
অন্য গ্যালারিগুলি